বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

জঙ্গিদে প্রার্থী বানিয়েছে বিএনপি : শামীম ওসমান

নিউজ ডেস্ক

আমাদের নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:০৮ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮ মঙ্গলবার

জঙ্গিদের প্রার্থী বানিয়ে বিএনপি এখন জঙ্গি সংগঠন হিসেবে রূপ নিচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি  মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার বক্তাবলী ইউনিয়নে নির্বাচনী এলাকায় গণসংযোগের সময় এ মন্তব্য করেন।

বিএনপির উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, নির্বাচন করা তাদের উদ্দেশ্য নয়। তাদের যদি নির্বাচন করার ইচ্ছা থাকতো তাহলে আমার এলাকায় এতো নেতা থাকতে একজন জঙ্গি মতবাদের প্রার্থীকে মনোনয়ন দিতেন না। তাদের যে উদ্দেশ্যই থাকুক না কেন জনগণ তাদেরকে রুখে দাঁড়াবে।

লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে ঐক্যফ্রন্ট ও বিএনপি নেতাদের অভিযোগের ব্যাপারে শামীম ওসমান বলেন, ড. কামাল গংদের প্রতি এখন মানুষের আর কোন আস্থা নেই। বিশেষ করে ২১ আগস্ট তারেক জিয়া গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিতাকে যেভাবে হত্যার চেষ্টা করেছিল তাতে মানুষ তাদের ঘৃণা করছে। আর এ কারনে নির্বাচনে বিএনপি কোন ফ্যাক্টর হবে না বলে আমি মনে করি। তিনি বলেন, মানুষ এখন উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামীলীগ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা প্রমাণ করে দিয়েছেন।


সংসদ সদস্য শামীম ওসমান মঙ্গলবার (১১.১২.১৮) দুপুর বারোটা থেকে বিকেল পর্যন্ত বক্তাবলী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং সাধারণ মানুষের কাছে দোয়া চান। বেশ কয়েকটি উঠান বৈঠকেও তিনি অংশ নেন। এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইতে আসি নাই। কারন আমি সাড়ে সাত হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। আমাকে ভোট চাইতে হবে কেন?

শামীম ওসমান বলেন, গত বিশ বছরে এই আসনে পূর্বের জনপ্রতিনিধিরা যে উন্নয়ন করেছেন, আমার পঞ্চাশ ভাগের এক ভাগও তারা করতে পারেনি। সাত হাজার চার শ’ কোটি টাকার উন্নয়ন করেছি। ফতুল্লা দুর্গম চরাঞ্চল এই বক্তাবলীকে আমি শহরে রূপান্তরিত করেছি। ফেরি দিয়েছি, রাস্তাঘাট করেছি। স্কুল কলেজ করেছি। ভবিষ্যতে এই এলাকাকে আমি নতুন বউয়ের মতো সাজাবো। তিনি সৎ ও যোগ্য জনপ্রতিনিধিকে নির্বাচিত করার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

শামীম ওসমানের এই গণসংযোগকালে ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক এম শওকত আলী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আফাজ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।