ঢাকা, ২০২০-০৮-১২ | ২৭ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুকে অস্বস্তি বোধ করায় শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, তাকে আইসিইউতে রাখা রয়েছে। তার অবস্থা স্থিতিশীল।

০৩:৩০ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

করোনায় ১০০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ সহায়তা ফেসবুকের

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য ১০০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ সহায়তার ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। এই জন্য একটি ‌‘গ্রান্ট প্রোগ্রাম’ চালু করেছে প্রতিষ্ঠানটি। এক নিবন্ধে প্রতিষ্ঠানটি জানিয়েছে, ক্ষুদ্র ব্যবসায়ীরা সামান্য সহায়তা পেলেই অনেক দূর এগিয়ে যেতে পারবে। তাই আমরা একশ মিলিয়ন মার্কিন ডলার ঋণ সহায়তার ঘোষণা দিয়েছি। বিজ্ঞাপন দেয়া এবং নগদ অর্থ এই দুই ভাগে দেয়া হচ্ছে।

০৩:২৬ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

প্রকাশ্যে সহকর্মীকে থাপ্পড় দেয়া বামনা থানার ওসির ভিডিও ভাইরাল

শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ না করার কারণে বরগুনার বামনা থানার ওসি ইলিয়াস আলী তালুকদার একই থানার এএসআই পদমর্যাদার এক পুলিশ সদস্যকে অনেক মানুষের সামনে প্রকাশ্যে থাপ্পড় দিয়েছেন।

পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের সঙ্গে থাকা ভিডিওচিত্রগ্রাহক সাহেদুল ইসলাম সিফাতের নিজ বাড়ি বরগুনার বামনা উপজেলায় তার মুক্তির দাবিতে শনিবার দুপুরে শিক্ষার্থীদের এক কর্মসূচিতে এ ঘটনা ঘটে।

০৩:১১ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

হংকংয়ের প্রধান নির্বাহীসহ ১০ চীনা কর্মকর্তাকে নিষিদ্ধ করল যুক্তরা

হংকংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা ক্যারি লামসহ চীনের মূল ভূখণ্ড ও হংকংয়ের শীর্ষ ১০ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছে যুক্তরাষ্ট্রের অর্থ মন্ত্রণালয়। হংকংয়ের স্বায়ত্তশাসনকে হীন করে দেওয়ার লক্ষ্যে যারা কাজ করেছে, এই নিষেধাজ্ঞা তাদের জন্য দেওয়া হয়েছে বলে জানান অর্থমন্ত্রী স্টিভেন মিউচিন। আজ শনিবার বিবিসি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

০৩:০৯ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

এবার করোনাজয়ীর প্লাজমা সংগ্ৰহ করে চড়া দামে বিক্রি (ভিডিও)

করোনা জয়ীদের কাছ থেকে প্লাজমা সংগ্ৰহ করে চড়া দামে বিক্রির সময় একজনকে আটক করেছে পুলিশ। শনিবার (০৮ আগস্ট) দুপুরে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে প্লাজমা নিতে গেলে তাকে আটক করা হয়। পুলিশ জানায়, প্রাথমিকভাবে কয়েকজনের কাছে প্লাজমা বিক্রির কথা জানিয়েছে আটক আহসানুল ফরিদ।

০৩:০৬ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

গুলিবিদ্ধ সিনহা অক্সিজেন চাইতেই আরো দুই গুলি ! (ভিডিও)

গুলিবিদ্ধ অবস্থায় পিকআপ ভ্যানে করে হাসপাতালে নেয়া হচ্ছিল বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক মেজর সিনহা মোহাম্মদ রাশেদকে। এ সময় মৃত্যুমুখে থাকা সিনহা বাঁচার জন্য পুলিশ কর্মকর্তা লিয়াকতের কাছে অক্সিজেন চেয়েছিলেন। কিন্তু অক্সিজেনের বদলে লিয়াকত তাকে পিকআপে বসেই আরো দুটি গুলি করে। বন্ধুদের কাছে এমন বর্ণনা দিয়েছেন ওই পিকঅ্যাপের চালক আবুইয়া।

০২:৫১ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

ভোলায় মধ্যযুগীয় কায়দায় কৃষককে নির্যাতনের ভিডিও ভাইরাল

জমির বিরোধকে কেন্দ্র করে ভোলা সদরের পূর্ব ইলিশায় এক কৃষককে খুঁটির সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনে শেষে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে তার বোন জামাই।
ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

০২:৪৯ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

নিউইয়র্কে এক দিনে বাংলাদেশি ৩ তরুণের মৃত্যু

স্বপ্নের দেশে এসে স্বপ্ন ভঙ্গ ঘটছে একের পর এক। বাংলাদেশিদের একের পর এক অপমৃত্যু পরিবারগুলোকে ভাবিয়ে তুলেছে। ৫ আগস্ট নিউইয়র্কে এক দিনে তিন বাংলাদেশি তরুণের অপমৃত্যু ঘটেছে। এই তিনজন হলেন তানভীর মিয়া (২২), মারজান রহমান (২৫) ও মহসিন আহমেদ (২৮)। গত মাসে প্রযুক্তি উদ্যোক্তা ফাহিম সালেহর মৃত্যুশোক কাটাতে না কাটাতেই আবারও নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে এমন অপঘাতে মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েছেন স্বদেশিরা।

০২:৩৭ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

লেবাননের বৈরুতে পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের ব্যাপক সংঘর্ষ

হাজার হাজার বিক্ষোভকারী বৈরুতের শহীদ স্কয়ারে অবস্থান নিয়েছেন। তারা বিস্ফোরণের জন্য দায়ীদের ফাঁসির দাবি জানিয়েছেন। তারা মিছিল নিয়ে পার্লামেন্ট ভবনের দিকে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে সংঘর্ষ হয়। পুলিশ টিয়ার শেল ছুড়েছে। বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে পাথর ছোড়ে। শনিবার এ ঘটনা ঘটে। 

০২:২৫ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

যুক্তরাষ্ট্রে করোনা রোগীর সংখ্যা ৫০ লাখের বেশি

বিশ্বের একমাত্র দেশ হিসেবে যুক্তরাষ্ট্রে এখন ১ কোটি করোনা রোগী রয়েছে। দেশটিতে মোট শনাক্ত রোগীর সংখ্যা ৫১ লাখ ২০ হাজার ৯৫৫ জন। ওয়ার্ল্ডোমিটার

 এই পর্যন্ত যুক্তরাষ্ট্রে মারা গেছেন ১ লাখ ৬৪ হাজার ৫৭৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৬ লাখ ২০ হাজার ১৪৭ জন। চিকিৎসাধীন আছেন ২৩ লাখ ৩৬ হাজার ২৩১ জন।

০২:২২ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

ওসি প্রদীপের নতুন ফোন রেকর্ড ফাঁস (অডিও)

টেকনাফে পুলিশের গুলিতে সিনহার মৃত্যুতে ঝামেলা হতে পারে, টের পেয়ে আগেই বিষয়টি আইনিভাবে মোকাবিলার প্রস্তুতি নিতে শুরু করেন ওসি প্রদীপ কুমার।এই নতুন অডিওতে ওসি প্রদীপ দাসকে একজন অজ্ঞাত আইনজীবীর সঙ্গে  মেজর সিনহা রাশেদ হত্যা মামলা সাজানোর ব্যাপারে পরামর্শ করতে শোনা যায়. আজ শনিবার (১৭  আগস্ট) সন্ধ্যার পরথেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ওসি প্রদীর ও অজ্ঞাত এক আইনজীবীর অডিও ক্লিপ ভাইরাল হয়। ভাইরাল হওয়া অডিও ক্লিপে বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে। ঘটনার পরদিনই এক আইনজীবীকে ফোন দিয়ে শলা-পরামর্শ করেন তিনি।

০২:০০ এএম, ৯ আগস্ট ২০২০ রোববার

যুক্তরাষ্ট্রের কাছে বাংলাদেশের গুচ্ছ প্রস্তাব

হাসিনাকে ট্রাম্প প্রশাসনের বার্তা

যুক্তরাষ্ট্রের কাছে কতিপয় দাবি সম্বলিত এক গুচ্ছ প্রস্তাব দিয়েছে বাংলাদেশ। এসব প্রস্তাবের মধ্যে আছে বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে ফেরত দান, ছয় মাসের জন্য বাংলাদেশের পণ্য যুক্তরাষ্ট্রের বাজারে রফতানিতে শুল্কমুক্ত সুবিধা প্রদান এবং রোহিঙ্গা সংকট নিরসনে মিয়ানমারের ওপর চাপ বৃদ্ধি করা। অপরদিকে চীনের সঙ্গে বাংলাদেশের সহযোগিতা ক্রমেই বৃদ্ধি পাওয়ায় ওয়াশিংটনের জন্য তা কোনোভাবেই স্বস্তিদায়ক নয়। ট্রাম্প প্রশাসনের তরফে শেখ হাসিনার সরকারের কাছে বার্তা দেয়া হয়েছে যে, বাংলাদেশ যেন চীনের দিকে হেলে না থাকে। এমন পরিস্থিতির মধ্যে ঢাকার তরফে ওয়াশিংটনের কাছে এই প্যাকেজ প্রস্তাব উত্থাপন করা হয়েছে।

০৬:১৭ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

বিদেশি কর্মী নিয়োগে নিষেধাজ্ঞা

এইচ-১বি ভিসা স্থগিত করলেন ট্রাম্প

চলতি বছরের জুনে এইচ-১বি ভিসা স্থগিতের ঘোষণা দিয়েছিল মার্কিন প্রশাসন। সোমবার এই ভিসা স্থগিতের নির্বাহী আদেশে স্বাক্ষর করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এই আদেশের ফলে এখন থেকে দেশটির ফেডারেল এজেন্সিগুলো বিদেশি কর্মী চুক্তির ভিত্তিতে নিয়োগ দিতে পারবে না।

০৬:১৪ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

মেজর সিনহাকে আরও দুটি গুলি করল কে

সেনাপ্রধান-আইজিপির নজিরবিহীন ব্রিফিং!

কক্সবাজার-টেকনাফ সড়কে সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ খানকে গুলি করে হত্যার দায়দায়িত্ব পুলিশ বাহিনী নেবে না। এই দায় যারা তাঁকে হত্যা করেছে তাঁদের ওপর বর্তায়।
গত বুধবার কক্সবাজারে সেনাপ্রধান মেজর জেনারেল আজিজ আহমেদ ও পুলিশের মহাপরিদর্শক বেনজির আহমেদের নজিরবিহীন যৌথ সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।

০৬:১৩ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

মিলওয়াকিতে যাচ্ছেন না বাইডেন

রিপাবলিকান কনভেনশন অনিশ্চিত

উইসকনসিনের মিলওয়াকিতে আয়োজিত ডেমোক্র্যাটিক পার্টির জাতীয় কনভেনশনে জো বাইডেন যাচ্ছেন না। এই কনভেনশন থেকেই আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে দলীয় প্রার্থী হিসাবে তাকে মনোনয়ন দানের সিদ্ধান্ত ঘোষণা করা হবে। আগামী ১৭ থেকে ২০ আগস্ট এই কনভেনশন অনুষ্ঠিত হওয়ার কথা। করোনার বিস্তার বেড়ে যাওয়ার কারণে স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী বাইডেন কনভেনশনে সশরীরে উপস্থিত হওয়া থেকে বিরত থাকছেন। মনোনয়ন গ্রহণ করে কনভেনশন থেকে তার আনুষ্ঠানিক যে ভাষণ দেয়ার কথা তাও আর সম্ভব হচ্ছে না।

০৬:১২ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

ট্রাম্পের ইঙ্গিত বেকার ভাতার মেয়াদ বাড়ছে!

করোনা ভাইরাসে বিপর্যস্ত আমেরিকায় অতিরিক্ত বেকার ভাতা ৬০০ ডলার নিয়ে আইনপ্রণেতাদের মধ্যে এখনো কোনো সমঝোতা হয়নি। গত ৩১ জুলাই এ ভাতার মেয়াদ শেষ হয়ে গেছে।
এ কারণে উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন অনেকেই। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি প্রয়োজনে নির্বাহী আদেশ জারি করবেন। তবে বর্ধিত ভাতা সপ্তাহে একই থাকবে কি না এবং তা কত দিনের জন্য বৃদ্ধি পাবে, তা বলেননি প্রেসিডেন্ট ট্রাম্প। করোনার সংক্রমণে বিপর্যস্ত আমেরিকার অর্থনীতি।
গত মার্চ মাসে লকডাউনে যাওয়ার পরই ইতিহাসের সবচেয়ে বড় নাগরিক সহযোগিতার আইন পাস করা হয়। নাগরিকদের নগদ এককালীন অর্থ দেওয়া ছাড়াও কর্মহীনদের নিয়মিত বেকার ভাতার সঙ্গে সপ্তাহে ৬০০ ডলার করে দেওয়া হয়। বর্ধিত এ ভাতার মেয়াদ ৩১ জুলাই শেষ হয়েছে। আমেরিকার অর্থনীতি এখনো পুরোদমে চালু হয়নি। লোকজন এখনো কর্মহীন।

০৬:১১ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

ন্যান্সি ও চাক শ্যুমারকে ট্রাম্পের আল্টিমেটাম

স্টিমুলাস প্যাকেজের ভবিষ্যত কি?

আমেরিকান জনগণকে করোনাকালীন সহায়তা প্রদানের লক্ষ্যে দ্বিতীয় স্টিমুলাস বিল নিয়ে কংগ্রেসে রিপাবলিকান ও ডেমোক্র্যাটরা এখনও সমঝোতায় পৌঁছতে পারেনি। ভেঙ্গে গেছে সংলাপ। শুক্রবার আবার বৈঠকের ক্ষীণ সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ক্যাপিটল হিলে দু’দলের বৈঠকে টেবিল চাপড়াচাপড়ির ঘটনাও ঘটেছে। এ ঘটনার পর স্টিমুলাস প্যাকেজের ভবিষ্যত কোন দিকে এগুচ্ছে এ নিয়ে জল্পনা চলছে।

০৬:১০ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

৫০০ ভাগ পর্যন্ত বৃদ্ধি

ইমিগ্রেশন ফি আকাশচুম্বি

প্রেসিডেন্ট ট্রাম্প প্রশাসন আবারও ইমিগ্র্যান্ট বিরোধী অবস্থান নিলো। বিভিন্ন ক্যাটাগরিতে ইমিগ্রেশনের আবেদন ফি বাড়িয়ে দিয়েছে শতকরা ২০ থেকে ৫৩৫ ভাগ। আমেরিকার ইতিহাসে এ ধরনের ঘটনা নজীরবিহীন। ডির্পোটেশন আদেশ স্থগিতে আবেদন ফি ২৮৫ ডলার থেকে বাড়িয়ে ধার্য করা হয়েছে ১৮১০ ডলার। যা কিনা বর্তমান ফি’র চেয়ে ৫৩৫ শতাংশ বেশি। এ ধরনের অস্বাভাবিকতা দেখে ইমিগ্রেশন আইনজীবীরা বিস্ময় প্রকাশ করেছেন।

০৬:০৯ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

করোনায় স্কুল খোলার ব্যাপারে সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি

নিউইয়র্কে প্রবেশপথে ১৯টি চেক পয়েন্ট

করোনার সংক্রমণ নিয়ে যাতে কেউ নিউইয়র্ক সিটিতে ঢুকতে না পারে তার জন্য নগরীর ১৯টি প্রবেশপথে কোয়ারেন্টিন চেক পয়েন্ট স্থাপন করা হয়েছে। মেয়র বিল ডি ব্লাজিও গত বুধবার এই পদক্ষেপ গ্রহণের কথা ঘোষণা করেন। যে ৩৫টি স্টেটে এখন করোনার প্রকোপ সবচেয়ে বেশি বিশেষ করে সেই স্টেটগুলো থেকে আসা ব্যক্তিদের জন্যই এইসব চেক পয়েন্ট কার্য়কর থাকবে। ওই স্টেটগুলো থেকে আসা ব্যক্তিদের চেক পয়েন্টে পরীক্ষা করা হবে এবং তাদেরকে বাধ্যতামূলকভাবে দুই সপ্তাহের কোয়ারেন্টিনে থাকতে হবে। চেক পয়েন্টে তাদেরকে এই মর্মে একটি ফর্ম পূরণ করে রেজিস্ট্রেশন করতে হবে।

০৬:০৭ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

সাপ্তাহিক আজকাল সংখা ৬২১

শুক্রবারের সংবাদপত্র ‘আজকাল’ এখন বাজারে। বৈশিষ্ট্য অনুযায়ী আজকের পত্রিকাও নানা গুরুত্বপূর্ণ খবর, লেখা, ফিচার-নিবন্ধে সমৃদ্ধ। রয়েছে রবীন্দ্র স্মরণ, বিনোদন, খেলার পাতা। রয়েছে সদ্য প্রয়াত জীবনযোদ্ধা কবি আলেয়া চৌধুরীকে নিবেদিত বিশেষ আয়োজন। আজকের ‘আজকাল’ পাঠকদের জানাচ্ছে দ্বিতীয় স্টিমুলাস নিয়ে অচলাবস্থা, করোনা প্রতিরোধে নিউইয়র্কের প্রবেশপথে ১৯টি চেকপয়েন্ট, এইচ-১বি ভিসা স্থগিত, রিপাবলিকান ও ডেমোক্র্যাটদের কনভেনশনের খবর।
আপনার কপিটি এখনই সংগ্রহ করুন।

০৬:০২ এএম, ৮ আগস্ট ২০২০ শনিবার

করোনাভাইরাস: ২ মাসের মধ্যে ফ্রান্সে সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত

করোনার তাণ্ডবে বিপর্যস্ত পুরো বিশ্ব। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এদিকে, গত দুই মাসের মধ্যে বুধবার ফ্রান্সে সর্বোচ্চ সংখ্যক করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

০৪:৪২ এএম, ৭ আগস্ট ২০২০ শুক্রবার

উল্কাপিণ্ড থেকে মিলবে ৫ হাজার কোটি টাকা, অতঃপর…

লোকেদের ঠকানোর জন্য প্রায়ই নিত্য নতুন ফন্দি বের করে প্রতারকেরা। বিভিন্ন ধরণের প্রতারণামূলক ঘটনা প্রায়শই সামনে আসে। তবে এবার ভারতের উত্তরাখণ্ডের রাজধানী দেহরাদুনে এক অদ্ভুত প্রতারণার ঘটনা। সেখানে এক অবসরপ্রাপ্ত সেনাকে উল্কাপিণ্ড থেকে কোটি টাকা (ভারতীয় রুপি) পাওয়ার লোভ দেখিয়ে প্রতারণা করে নেওয়া হল দেড় কোটি টাকা।

০৪:৪১ এএম, ৭ আগস্ট ২০২০ শুক্রবার

৩ নভেম্বরের আগেই আসছে করোনার টিকা: ট্রাম্প

করোনাভাইরাসের তাণ্ডবে লন্ডভন্ড পুরো বিশ্ব। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এখন পর্যন্ত করোনার কোনও কার্যকরী টিকা আবিষ্কার না হলেও এ নিয়ে গবেষণা চালিয়ে যাচ্ছে বিশ্ব। বিভিন্ন দেশের প্রায় ১০০টি টিকার ক্লিনিক্যাল ট্রায়াল চলছে। 

০৪:৪০ এএম, ৭ আগস্ট ২০২০ শুক্রবার

সর্বশেষ
জনপ্রিয়