ঢাকা, ২০২১-০১-২৪ | ১১ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ব্রঙ্কসে বৃহত্তর পরিসরে খলিল বিরিয়ানি

নিউইয়র্কের খলিল বিরিয়ানী হাউজ বৃহত্তর পরিসরে তাদের যাত্রা শুরু করেছে। গত ১৩ জানুয়ারি ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় ১৪৫৭ ইউনিয়ন পোর্ট রোডে তাদের বড় আয়তনের এই নতুন রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়।
মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতসহ বর্ণাঢ্য আয়োজনে এর উদ্বোধন হয়। খলিল বিরিয়ানী হাউজের কর্ণধার মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা শহীদুল্লাহর সঞ্চালনায় মিলাদ ও দোয়া-মাহফিল পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া। দোয়া-মুনাজাতে প্রতিষ্ঠানটির শুভ কামনা সহ দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার কল্যাণ কামনা করা হয়।

০৯:০৭ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

করোনা বাংলাদেশি কৃষিবিদ জসিম উদ্দিনের মৃত্যু

জ্যামাইকার হিলসাইড এভিনিউর আহমেদ ব্রোকারেজের কর্তধার কৃষিবিদ জসিম উদ্দিন আহমেদ (৭০) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। চিকিৎসাধীন অবস্থায় ১৪ জানুয়ারী বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে তিনি কুইন্স জেনারেল হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে প্রায় একমাস এই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে এবং ছেলে সহ বহু আতœীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে। তার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

০৯:০৬ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

করোনা বাংলাদেশি ডা. মেসের মৃত্যু

নিউইয়র্কেও বিশিষ্ট দন্ত চিকিৎসক এবং বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন অব ইউএসএ’র সভাপতি ডা. মেসের আহমেদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। গত ১৮ জানুয়ারী সোমবার রাতে নর্থশোর হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। করোনায় আক্রান্ত হয়ে তিনি ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। তার বয়স হয়েছিলো ৬৪ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র এবং দুই কন্যা সহ বহু আতœীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। কমিউনিটির পরিচিত মুখ ডা. মেসের আহমেদের মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

০৯:০৫ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

ওয়ালীউল্লাহ সাহিত্য পুরস্কার পেলেন হাসান ফেরদৌস

নিউইয়র্কের বিশিষ্ট কলামিস্ট, লেখক, প্রাবন্ধিক হাসান ফেরদৌস ঢাকার বাংলা একাডেমি প্রবর্তিত ‘সৈয়দ ওয়ালীউল্লাহ সাহিত্য পুরস্কার-২০২০’ এর জন্য মনোনীত হয়েছেন। বাংলা একাডেমির জনসংযোগ পরিচালক অপরেশ কুমার ব্যানার্জী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলা একাডেমি আয়োজিত অমর একুশে বইমেলা-২০২১ এর সমাপনী অনুষ্ঠানে এই পুরস্কার লেখকের হাতে তুলে দেওয়া হবে।

০৯:০৩ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

এস্টোরিয়া ওয়েলফেয়ার

সম্মাননা লাভ ত্রাণ বিতরণ

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে গত ১৫ জানুয়ারি দেড়’শ দুস্থ পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে। কভিড-১৯ এ বিপর্যস্ত পরিবারগুলির জন্য এই সংগঠনের পক্ষ থেকে এটি একটি ধারাবাহিক প্রয়াস।  গত ১৫ জানুয়ারি বিতরণ করা ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, ছানা, পাস্তা, হালাল গ্রোসারী সামগ্রী এবং মাস্ক।

০৯:০১ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

গ্র্যান্ড কাউন্সিল অব গার্ডিয়ানের সমর্থন পেলেন সোমা সাঈদ

নিউইয়র্ক সিটি কাউন্সিলের কুইন্স ডিস্ট্রিক্ট ২৪-এর বিশেষ নির্বাচনে প্রার্থী কুইন্স কাউন্টি ওমেন’স বার এসোসিয়েশনের প্রেসিডেন্ট এটর্ণী সোমা সাঈদের প্রতি স্বতঃস্ফূর্থ সমর্থন জানিয়েছে গ্র্যান্ড কাউন্সিল অব গার্ডিয়ান।  নির্বাচনে তাকে সর্বাধিক যোগ্য প্রার্থী হিসাবে তারা এই সমর্থন ব্যক্ত করেছে। গ্র্যান্ড কাউন্সিল অব গার্ডিয়ানের নেতৃবৃন্দ সোমা সাঈদকে সার্বিক সহযোগিতা প্রদান করার প্রতিশ্রুতি দিয়েছেন। তাঁরা জানিয়েছেন যে সকল প্রার্থী কুইন্স ডিস্ট্রিক-২৪ এর বিশেষ নির্বাচনে অংশগ্রহণ করেছেন তাদের মধ্যে সোমা সাঈদ হচ্ছে সবচেয়ে যোগ্য। তাই তারা সোমা সাঈদকেই সার্বিক সহযোগিতা প্রদান করবেন।  

০৮:৫৯ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

সাফল্য কামনায় বাংলাদেশি কমিউনিটি

ক্ষমতায় বাইডেন : স্বস্তিতে প্রবাসীরা

প্রেসিডেন্ট হিসেবে জো বাইডেনের আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণে আমেরিকায় বাংলাদেশি কমিউনিটি আন্দোলিত, আবেগ তাড়িত ও আনন্দ-উচ্ছাসে আত্মহারা। সোশাল মিডিয়ায় বাইডেন ও কমলা হারিসকে অভিনন্দনের বন্যা বইছে। বাইডেন বিরিয়ানি, বাইডেন মিষ্টি ও কামালার চা নামে আপ্যায়নের বহরও বইছে বিভিন্ন স্থানে। সবার মাঝেই স্বস্তি দেখা দিয়েছে।

০৮:৫৬ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

মডার্নার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া টিকাদান স্থগিত

মডার্নার করোনা ভাইরাসের টিকায় অ্যালার্জিক পার্শ্বপ্রতিক্রিয়ার অভিযোগে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় টিকাদান কর্মসূচি স্থগিত করা হয়েছে। এ নিয়ে তদন্তও শুরু করেছে যুক্তরাষ্ট্রের এই ওষুধ কোম্পানি। মঙ্গলবার তারা বলেছে, ক্যালিফোর্নিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে তারা এ বিষয়ে একটি রিপোর্ট পেয়েছে। তাতে বলা হয়েছে, সান ডিয়েগোতে একটি সেন্টারে তাদের উৎপাদিত টিকা দেয়ার পর অনেকের মধ্যে পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে অ্যালার্জি দেখা দিয়েছে।

০৮:৫৪ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

নিউইয়র্কে টিকার তীব্র সংকট : অপেক্ষায় লাখো মানুষ

নিউইয়র্কে ভ্যাকসিন কার্যক্রম বন্ধ!

নিউইয়র্ক সিটিতে করোনা ভাইরাস ভ্যাকসিনের তীব্র সংকট দেখা দিয়েছে। লাখ লাখ নিউইয়র্কার মহামারি রোগের প্রতিষেধক নিতে প্রস্তুত। লক্ষাধিক মানুষ সিটির দেয়া অনলাইন এড্রেসে রেজিস্ট্রেশন ও এপয়েন্টমেন্ট করেও তা পাচ্ছেন না। সিটি গত বৃহস্পতিবারই ২৩ হাজার মানুষের এপয়েন্টমেন্ট পরিবর্তন করে আগামী সপ্তাহের জন্য সিডিউল দিয়েছে। যাদের এ সপ্তাহেই ভ্যাকসিন নেবার কথা ছিল। কর্তৃপক্ষ জানিয়েছে পর্যাপ্ত ভ্যাকসিন সরবরাহ না থাকায় রিসিডিউল করা হয়েছে।

০৮:৫২ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

শপথ নিয়ে বাইডেন আমেরিকায় নতুন দিনের শুরু

কড়া নিরাপত্তার মধ্যে বুধবার যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসাবে শপথ নিয়েছেন ডেমোক্র্যাট নেতা জো বাইডেন। রাজধানী ওয়াশিংটন ডিসিতে বুধবার বেলা ১১টা ৪৮ মিনিটে  শপথ নেন তিনি। এর প্রায় পাঁচ মিনিট আগে শপথ নেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। বিশ্বের অন্যতম পরাশক্তি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসাবে শপথ নিয়ে বাইডেন বলেন, সবাই মিলেই নতুন আমেরিকা গড়ে তুলব।

০৮:৪৩ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

২০২১ এর জানুয়ারি পর্যন্ত সুযোগ

কি আছে বাইডেনের ইমিগ্রেশন বিলে?

গত চার বছরে রাষ্ট্র ও আন্তঃরাষ্ট্রীয় পর্যায়ে যে ক্ষতি হয়েছে এখনই তার রাশ টেনে ধরতে হবে। তা না হলে বিশ্বসভায় নেতৃত্বের আসন হাতছাড়া হয়ে যাবে যুক্তরাষ্ট্রের। তাই জো বাইডেন প্রেসিডেন্ট হিসাবে শপথ নেয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ডোনাল্ড ট্রাম্পের কিছু উল্লেখযোগ্য নীতি পাল্টে দেয়ার কাজ শুরু করেন। যুক্তরাষ্ট্রের জন্য ক্ষতিকর আগের আদেশগুলো নির্বাহী নির্দেশের মাধ্যমে বদলানো শুরু হয়েছে বাইডেনের প্রথম দিন থেকেই।

০৮:৪৩ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

নিজের দল গড়বেন!

এ বিদায় শেষ নয়

রিপাবলিকান পার্টি থেকেও সমালোচিত ও নিন্দিত হয়ে সদ্য বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজেই একটি রাজনৈতিক দল গঠনের বিষয় বিবেচনা করছেন। দলের নাম তিনি দেবেন ‘প্যাট্রিয়ট পার্টি’।  এ খবর দিয়েছে ট্রাম্প সমর্থক টেলিভিশন চ্যানেল ‘ওয়ান আমেরিকা নিউজ’ বা ‘ওয়ান’।

০৮:৪০ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

অবৈধ অভিবাসীদের ভাগ্য খুলছে

আমেরিকায় অবৈধ অভিবাসীদের ভাগ্য খুলছে। এর মধ্যে প্রায় ৫০ হাজার প্রবাসী বাংলাদেশিও রয়েছেন। এদের বসবাস নিউ ইয়র্ক, লস এঞ্জেলেস, ডালাস, শিকাগো, আটলান্টা, বাফেলো, ফিলাডেলফিয়া, বোস্টনসহ বড় বড় শহরে। তাদেও আমেরিকার নাগরিকত্ব লাভের স্বপ্ন এবার বাস্তব  রূপ নিতে চলেছে।  উদ্বেগ, উৎকন্ঠা আর আইস (আইসিই) পুলিশের ভয়ে পালিয়ে বেড়াতে বা আত্মগোপন করে থাকতে হবে না। মধ্যরাতে পুলিশ এসে বাসার দরজায় কড়া নাড়বে না।

০৮:৩৯ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

হোয়াইট হাউসে বাইডেন ইতিহাস সৃষ্টি কামালার

ডোনাল্ড ট্রাম্প যুগের সমাপ্তি ঘটে গেল। মার্কিন ইতিহাসে সবচেয়ে বেশি বয়সী প্রেসিডেন্ট হিসেবে আনুষ্ঠানিক দায়িত্ব নিলেন ডেমোক্র্যাট নেতা জো বাইডেন। তার সঙ্গে যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম কোনো অশ্বেতাঙ্গ ও নারী ভাইস প্রেসিডেন্ট হিসেবে শপথ নেন কামালা হ্যারিস। বুধবার দুপুরে শপথ শেষে বাইডেন তার বক্তব্যে বিভক্ত আমেরিকার দায়িত্ব নিজ কাঁধে নিয়ে প্রত্যেক মার্কিন নাগরিকের জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন। উন্নয়নের জন্য ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।  

০৮:৩৮ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

এই সপ্তাহের সংখ্যা ৬৪৫

সাপ্তাহিক আজকাল এখন বাজারে। আপনার কপি এখনই সংগ্রহ করুন। পিডিএফ কপি পড়ুন- Weekly Ajkal Issue-645 অনলাইনে পেতে ব্রাউজ করুন : www.ajkalnewyork.com

০৮:২৬ এএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

যুক্তরাষ্ট্রের প্রথম নারী ভাইস প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন কমলা

স্থানীয় সময় বুধবার বেলা পৌনে ১১টার দিকে (বাংলাদেশ সময় বুধবার রাত পৌনে ১০টা) ওয়াশিংটনের ক্যাপিটল ভবনে শপথ নেন তিনি। আমেরিকার আড়াইশ বছরের ইতিহাসে প্রথম কোনো কৃষ্ণাঙ্গ নারী ভাইস প্রেসিডেন্ট তিনি।

০৮:৪৩ এএম, ২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

বাইডেনের সিদ্ধান্তে ট্রুডোর অসন্তোষ প্রকাশ

প্রেসিডেন্ট হিসেবে ক্ষমতা গ্রহণ করার পর জো বাইডেনকে অভিনন্দন জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। তবে তিনি বলেছেন, প্রেসিডেন্ট বাইডেনকে কিস্টোন পাইপ লাইনের অনুমোদন বাতিলের নির্বাহী আদেশে স্বাক্ষর করতে দেখে তিনি হতাশ।

এক বিবৃতিতে কানাডার প্রধানমন্ত্রী বলেছেন, আজ দিনের শুরুতে জো বাইডেন আমেরিকার ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণ করেছেন। জলবায়ু পরিবর্তনের লড়াইয়ে প্রেসিডেন্টের প্রতিশ্রুতিতে স্বাগত জানালেও আমরা হতাশ।

০৮:৩৭ এএম, ২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

প্রথম দিনেই ট্রাম্পের বির্তকিত পদক্ষেপ পাল্টে দিচ্ছেন বাইডেন

যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে এরই মধ্যে শপথ নিয়েছেন জো বাইডেন। আজ বুধবার বহু জল্পনা শেষে একটু আগে নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নেন বাইডেন। করোনার কারণে সীমিত পরিসরে আয়োজিত এই অভিষেক অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হচ্ছে বিভিন্ন সম্প্রচারমাধ্যমে। এই মুহূর্তে অভিষেক বক্তব্য রাখছেন জো বাইডেন, যেখানে তিনি সহিংসতা ও বিভাজনের রাজনীতি ও সংস্কৃতির বিপরীতে এক গণতান্ত্রিক যুক্তরাষ্ট্র ও ঐক্যের প্রকল্প হাজির করছেন।

০৮:৩৩ এএম, ২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

ট্রাম্প অধ্যায় শেষ, হোয়াইট হাউসে বাইডেন

শ্বেতপ্রাসাদে ডোনাল্ড ট্রাম্পের অধ্যায় যেখানে শেষ, সেখান থেকেই শুরু হলো জো বাইডেনের। বুধবার সকালে যে হোয়াইট হাউস ছেড়ে সুদূর ফ্লোরিডায় পাড়ি জমিয়েছেন সদ্য সাবেক হয়ে যাওয়া প্রেসিডেন্ট ট্রাম্প, দুপুর গড়াতে না গড়াতে সেই বাড়িকেই স্থায়ী ঠিকানা বানালেন বাইডেন। বিদায়বেলায় ট্রাম্পের পাশে ছিলেন স্ত্রী মেলানিয়া, বাইডেনও তার নতুন ঠিকানায় প্রবেশ করেছেন জীবনসঙ্গীর হাত ধরে।

০৮:২৭ এএম, ২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

ঐক্যের ডাক দেওয়া বাইডেনের সামনে অনেক চ্যালেঞ্জ

জাতীয় ঐক্যের ডাক দিয়ে জো বাইডেন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেবে শপথগ্রহণ করেছেন এমন সময়ে, যখন যুক্তরাষ্ট্রের রাজনীতি এবং সমাজে বিভক্তি অতীতের যে কোনো সময়ের চেয়ে বেশি। কিন্তু তার চেয়ে বড় বিষয় হচ্ছে, যুক্তরাষ্ট্রের গণতন্ত্রই এক বড় সংকটে উপনীত হয়েছে। ডোনাল্ড ট্রাম্পের চার বছরে যুক্তরাষ্ট্রের গণতন্ত্রের পশ্চাৎযাত্রার সবচেয়ে বড় প্রমাণ হচ্ছে ৬ জানুয়ারি ট্রাম্পের উসকানিতে তাঁর সমর্থকদের ক্যাপিটলে সশস্ত্র হামলা। তাই জো বাইডেন তাঁর ভাষণে যখন বলেন যে, গণতন্ত্র মূল্যবান, গণতন্ত্র ভঙ্গুর, এই মুহূর্তে গণতন্ত্রই বিজয়ী হয়েছে, তখন তা পরোক্ষভাবে মার্কিনিদের স্মরণ করিয়ে দেয় যে, গণতন্ত্র রক্ষা করার দায়িত্ব তাঁদের।

০৮:২২ এএম, ২১ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

ট্রাম্প বিদায়ী বার্তায় একবারও তাঁর নাম নিলেন না

যুক্তরাষ্ট্রের বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি আন্দোলন কেবল শুরু করেছেন। আমেরিকাকে মহৎ করার আন্দোলন অব্যাহত থাকবে। একই সঙ্গে তিনি নতুন প্রশাসনের প্রতি তাঁর শুভকামনা জানিয়েছেন।

হোয়াইট হাউস থেকে স্থানীয় সময় গতকাল মঙ্গলবার ট্রাম্পের বিদায়ী ভিডিও বার্তা প্রচার করা হয়। এই ভিডিও বার্তায় ট্রাম্প একবারের জন্যও তাঁর উত্তরসূরি জো বাইডেনের নাম উল্লেখ করেননি। তিনি তাঁর আগের অবস্থান বজায় রেখে বাইডেনকে কোনো অভিনন্দনও জানাননি।

০৯:৫৮ এএম, ২০ জানুয়ারি ২০২১ বুধবার

ভাইরাল হতে উল্টাপাল্টা বকছেন কাদের মির্জা : নিক্সন চৌধুরী

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা দেশব্যাপী ভাইরাল হতে উল্টাপাল্টা কথা বলছেন বলে মন্তব্য করেছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় চরভদ্রাসন উপজেলার গাজীরটেকে একটি রাস্তার উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। নিক্সন চৌধুরী সংসদ সদস্যদের নিয়ে বিরূপ ও অশ্লীল মন্তব্য করায় প্রধানমন্ত্রীর কাছে কাদের মির্জার বিচার দাবি করেন।

০৮:১৯ এএম, ২০ জানুয়ারি ২০২১ বুধবার

যুবতীর সঙ্গে জোরপূর্বক অশ্লীল ভিডিও করাতো অপহরণকারীরা

মিহির রায় একজন ফাস্ট ফুড বিক্রেতা। উত্তরার ৯ নম্বর সেক্টরে তার ‘ফুড স্টোরী’ নামে একটি দোকান আছে। ব্যবসা ভালোই চলছিল এই ব্যবসায়ীর। তার ফাস্ট ফুডের মান ভালো সেজন্য কিছু ক্রেতা নিয়মিত তার দোকানে আসতেন। একদিন এমনই এক ক্রেতা মিহিরকে খাবারের প্রশংসা করে বলেন- তার ভাইয়ের একটি অনুষ্ঠানে ৮০ প্যাকেট খাবার লাগবে। মিহির তখন সম্মতি জানিয়ে বলেন- কিছু টাকা অগ্রিম দিতে হবে। তখন ওই ক্রেতা বাসা থেকে টাকা দিতে হবে- এমনটা জানিয়ে মিহিরকে সঙ্গে নিয়ে যান। এরপর থেকে পরিবারের সদস্যরা মিহিরের আর খোঁজ পাচ্ছিলেন না।

০৭:৪৭ এএম, ২০ জানুয়ারি ২০২১ বুধবার

সর্বশেষ
জনপ্রিয়