ঢাকা, ২০২০-০৭-০৯ | ২৪ আষাঢ়,  ১৪২৭
সর্বশেষ: 
‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

মিশিগানে করোনায় মৃত্যু ৩, শনাক্ত ২৯৭

প্রকাশিত: ০৪:২৩, ৮ জুলাই ২০২০  

করোনায় মৃত্যুহীন একটি দিন কাটানোর একদিন পর যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যে করোনায় সংক্রমিত হয়ে নতুন করে তিনজনের মৃত্যু হয়েছে। সংক্রমিত শনাক্ত হয়েছে ২৯৭ জন। গত পাঁচ দিনে এই প্রথম ৩০০-এর নিচের সংক্রমণ শনাক্তের সংখ্যা পাওয়া গেল। 

মিশিগানের স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে ২৯৭ জন সংক্রমিত হয়েছে। রাজ্যে মোট করোনা সংক্রমিতের সংখ্যা ৬৬ হাজার ১৭৩ জন এবং এতে মৃত্যুর সংখ্যা ৫ হাজার ৯৭৫ জন।

৬ জুন মিশিগানের গভর্নর গ্রিচেন হুইটমার সিএনএনের একটি প্রতিবেদন রিটুইট করেন। সেখানে বলা হয়েছে, টেক্সাসে করোনা সংক্রমিত রোগীতে হাসপাতাল পূর্ণ হয়ে গেছে। আইসিইউ খালি নেই। তিনি সবাইকে স্মরণ করিয়ে দিয়ে বলেন, আমরা মহামারির মধ্যে আছি। আমরা যদি বেখেয়ালি হই, তাহলে আমাদেরও ভুগতে হবে। আমাদের স্বাস্থ্যকর্মীরা নিজের জীবনকে মৃত্যুর মুখে ঠেলে দিয়ে সেবা করছেন।

গত এপ্রিলের পর সম্প্রতি মিশিগানে করোনার সংক্রমণ আবার বেড়ে যায়। গত সপ্তাহে রাজ্যে ২ হাজার ৫২৪ জন সংক্রমিত হয়। ছয় সপ্তাহের মধ্যে এটা সর্বোচ্চ। গত চার সপ্তাহে ধরে মিশিগানে আক্রান্তের তুলনায় মৃত্যুর হার ৩ শতাংশ। গত মার্চে ভাইরাসের প্রাদুর্ভাবের পর দেশ সংক্রমণের দিক দিয়ে মিশিগান তৃতীয় ছিল। এখন ১২তম স্থানে আছে বলে সিডিসি জানিয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়