ঢাকা, ২০২০-০৮-১২ | ২৭ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সানাই

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সানাই

আলোচিত মডেল সানাই মাহবুব করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল। এই অবস্থায় তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানালেন।

বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ০২:০৭

করোনায় মারা গেলেন অভিনেত্রী বিজরীর বাবা

করোনায় মারা গেলেন অভিনেত্রী বিজরীর বাবা

বাংলাদেশ টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব মোহাম্মদ বরকতুল্লাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার সকালে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সোমবার, ৩ আগস্ট ২০২০, ২১:২৫

করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন

করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন

করোনা জয় করে বাড়ি ফিরেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। 

করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফিরেছেন তিনি।

রবিবার টুইটারে এ কথা জানিয়েছেন বিগ বি’র ছেলে অভিষেক বচ্চন।

রোববার, ২ আগস্ট ২০২০, ২১:০৫

এফডিসিতে এবার ৫ গরু কোরবানি দিচ্ছেন পরীমণি

এফডিসিতে এবার ৫ গরু কোরবানি দিচ্ছেন পরীমণি

২০১৬ সাল থেকে ঈদুল আজহায় এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন পরীমণি। প্রথম বছর একটি গরু কোরবানি দিলেও পরের বছর দুটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন পরীমণি। আর এবারের ঈদে এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিচ্ছেন তিনি। তুলনামূলক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তাঁর এ উদ্যোগ। স্বাস্থ্যবিধি মেনে সব আয়োজন সম্পন্ন  করবেন তিনি। 

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০৭:৫০

করোনামুক্ত হলেন ঐশ্বরিয়া ও তার মেয়ে

করোনামুক্ত হলেন ঐশ্বরিয়া ও তার মেয়ে

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন গত ১১ জুলাই করোনা আক্রান্ত হন। তারপর আতঙ্কের মধ্যে বচ্চন পরিবারের প্রত্যেকের করোনা টেস্ট করানো হয়েছিলে। টেস্টে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ আসে। তবে গত ১২ জুলাই জানা যায় ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য বচ্চনের শরীরে এই ভাইরাস সংক্রমণ ঘটিয়েছে।

তারপর থেকেই তারা বাড়িতেই আইসোলেশনে ছিলেন। গত ১৭ জুলাই শরীর খারাপ হলে ঐশ্বরিয়া ও তার মেয়েকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০, ০০:১৯

অনলাইনে ফাঁদে পা দিয়ে দেড় লাখ টাকা হারালেন অভিনেত্রী

অনলাইনে ফাঁদে পা দিয়ে দেড় লাখ টাকা হারালেন অভিনেত্রী

অনলাইন যেমন দুনিয়াকে হাতের মুঠোয় নিয়ে এসেছে, অনেক কিছুকে সহজ করে দিয়েছে তেমনি অনেক রকম ভোগান্তিও সঙ্গে নিয়ে এসেছে। যেমন- অনলাইনজুড়ে পাতা আছে নানা রকম ফাঁদ। যারা এসব বিষয়ে খুব একটা জানেন না বা সচেতন নন তারা খুব সহজেই শিকার হন অনলাইন শিকারিদের।

এই যেমন এক চক্রের ফাঁদে পড়ে লাখ টাকা খোয়ালেন অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জি। জানা গেছে, তিনি অনলাইনে একটি আন্তর্জাতিক গেমিং প্ল্যাটফর্মে টাকা দিয়েছিলেন। সেই প্লে-স্টেশনের ফাঁদে পা দিয়েই লক্ষাধিক টাকা প্রতারণার শিকার হলেন প্রসেনজিত চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা।

সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৩:০২

ভাইরাল হওয়া ভিডিও’র মেয়েটি কে?

ভাইরাল হওয়া ভিডিও’র মেয়েটি কে?

কলকাতার একটি মেয়ে ‘পাড়ার বখাটে ছেলেদের’ দৃষ্টিভঙ্গিতে কথা বলেছেন। মুহুর্তে কলকাতা থেকে ঢাকা হয়ে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে ভিডিওটি। শুক্রবার (১০ জুলাই) রাত থেকেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়।

কে এই মেয়ে? তাকে নিয়ে হঠাৎ কেনো আলোচনা! এ রহস্য উদঘাটন করতে গিয়ে জানা গেলো, মেয়েটির নাম রায়তী ভট্টাচার্য। কলকাতার মঞ্চের অভিনেত্রী। কাজ করেছেন টিভি সিরিয়াল ও ওয়েব সিরিজেও। বর্তমানে স্টার জলশায় প্রচারিত ধারাবাহিক নাটক ‘ধ্রুবতারা’তে অভিনয় করছেন।

সোমবার, ১৩ জুলাই ২০২০, ০২:৪৯

অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত

অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত

রোববার, ১২ জুলাই ২০২০, ০৪:১০

``আমি লম্বা- এ সমালোচনাও শুনতে হয়েছে আমাকে``

``আমি লম্বা- এ সমালোচনাও শুনতে হয়েছে আমাকে``

যখন আমি মডেলিং শুরু করি আমার গালে হালকা চর্বি ছিল। আমাকে বলা হয়েছিল আমি সে সময়ের মডেলদের মতো ততটা সুন্দর নই। আমার পায়ের নিচের অংশ চিকন, আরেকটি সমালোচনা শুনতে হয়েছিল সেটা হল আমি খুবই লম্বা, আলোকচিত্রীদের ব্যাকগ্রাউন্ডের বাইরে চলে যাই। যাই হোক বেশিরভাগ ফটোশুটে আমি সেরাদের তালিকায় ছিলাম না। এরপর আমি নিজেকে নিয়ে কাজ করার চেষ্টা করি। সেটা এ কারণে নয় যে আমি মিডিয়ার স্বীকৃতি চেয়েছিলাম। আমি নিজের ভেতরের আত্মবিশ্বাসটাকে বাড়াতেই এটা করেছিলাম। কারণ আমার আত্মবিশ্বাস সুপ্ত ছিল, নিরাপত্তাহীনতা ছিল বেশি। আমি সেই নিরাপত্তাহীনতাকে নয়, আত্মবিশ্বাসের ওপর জোর দিতে চেয়েছিলাম।

মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ০৩:৫২

ভারত প্রশ্নে জয়ার মোক্ষম জবাব

ভারত প্রশ্নে জয়ার মোক্ষম জবাব

বুধবার, ১ জুলাই ২০২০, ০১:৩২

বিমান ওড়ার অপেক্ষায় ফারিয়া

বিমান ওড়ার অপেক্ষায় ফারিয়া

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছিলেন এই নায়িকা। হঠাৎ করোনা সংক্রমণের কারণে ছেদ পড়েছে তার গতিপথে। থেমে গেছে সব কাজ।

দীর্ঘ দুই মাস চলচ্চিত্রের শুটিংসহ সকল কার্যক্রম বন্ধ থাকার পর শুটিংয়ের অনুমতি দেওয়া হয়। এদিকে শুটিংয়ের অনুমতি পেয়েও শুটিংয়ে অংশ নিতে পারছেন না বলে জানিয়েছেন নুসরাত ফারিয়া।

শুক্রবার, ২৬ জুন ২০২০, ০৪:১৭

গল্পের প্রয়োজনে হলে আপত্তি নেই -নোভা

গল্পের প্রয়োজনে হলে আপত্তি নেই -নোভা

মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। প্রায় আট বছর পর আবারো ডেইলিসোপে অভিনয় করছেন। আগামী মাস থেকে শুটিং শুরু হচ্ছে আরটিভির ‘গোলমাল’ শিরোনামের প্রতিদিনের এই ধারাবাহিকের। এর প্রধান চরিত্রে দেখা যাবে নোভাকে। তিনি বলেন, লম্বা একটা সময় পর আবারো ডেইলিসোপে অভিনয় করতে যাচ্ছি। তাই ভালো কিছু দিয়ে যাত্রা হোক এটা চেয়েছি। তবে এখন এর বেশি কিছু বলতে চাই না। এর আগে এই অভিনেত্রীকে দেখা গেছে আফসানা মিমির জনপ্রিয় ‘ডলস হাউজ’ শিরোনামের ডেইলিসোপে।

বুধবার, ২৪ জুন ২০২০, ০২:০৪

সরিয়ে নেয়া হলো বিতর্কিত দুই ওয়েব সিরিজ

সরিয়ে নেয়া হলো বিতর্কিত দুই ওয়েব সিরিজ

দেশের কয়েকটি ওয়েব সিরিজে আপত্তিকর দৃশ্য ও সংলাপের জেরে কদিন ধরেই চলছে তুমুল আলোচনা-সমালোচনা। বিঞ্জ নামের দেশীয় অ্যাপের প্রযোজনায় নির্মিত ওয়েব সিরিজগুলো মুক্তি পায় গেলো ঈদে। এরমধ্যে বেশি সমালোচনার মুখে পড়ে ওয়াহিদ তারিকের ‘বুমেরাং’, সুমন আনোয়ারের ‘সদরঘাটের টাইগার’ ও শিহাব শাহীনের ‘আগস্ট ১৪’।

বুধবার, ২৪ জুন ২০২০, ০১:৫৮

ধর্মীয় কারণে শোবিজকে বিদায় অ্যানি খানের

ধর্মীয় কারণে শোবিজকে বিদায় অ্যানি খানের

শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রেখেছিলেন অ্যানি খান। দীর্ঘ ২৩ বছর পর ধর্মীয় বিষয়ে নিজের আত্মোপলব্ধির কারণে শোবিজ থেকে দূরে সরে যাচ্ছেন তিনি। অ্যানি খান বলেছেন, কারো দ্বারা প্রভাবিত হয়ে মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নেইনি। এ সিদ্ধান্ত আমার একান্তই ব্যক্তিগত। কারণ মৃত্যুর পর আমার হিসেব আমাকেই দিতে হবে। তাই আত্মোপলব্ধি থেকেই আমি মিডিয়ার কাজ থেকে সরে যাচ্ছি।

সোমবার, ২২ জুন ২০২০, ০২:৫৮

ওয়েব প্ল্যাটফর্মের কনটেন্ট নিয়ে ৮০ বিশিষ্ট ব্যক্তির অভিমত

ওয়েব প্ল্যাটফর্মের কনটেন্ট নিয়ে ৮০ বিশিষ্ট ব্যক্তির অভিমত

সম্প্রতি দেশীয় ওয়েব প্ল্যাটফর্মে 'অশ্লীল কনটেন্ট' প্রদর্শনের অভিযোগ উঠেছে। সেই অভিযোগকে কেন্দ্র করে শুক্রবার ১১৭ নির্মাতা ওয়েব কনটেন্ট নিয়ে সুনির্দিষ্ট নীতিমালা তৈরির পক্ষে বিবৃতি দিয়েছিলেন। এবার ওয়েব প্ল্যাটফর্ম ও ইউটিউবের কনটেন্ট প্রদর্শনের বিষয়ে বিবৃতি দিয়েছেন ৮০ ব্যক্তি।

সোমবার, ২২ জুন ২০২০, ০২:২৬

করোনার লকডাউনে ইসলামেই শান্তি খুঁজে পেলেন এই ৩ তারকা

করোনার লকডাউনে ইসলামেই শান্তি খুঁজে পেলেন এই ৩ তারকা

করোনাভাইরাসের তাণ্ডবে বিপর্যস্ত গোটা বিশ্ব। ক্রমেই এই প্রাণঘাতী এই ভাইরাস ভয়ঙ্কর হয়ে উঠছে দেশে দেশে। এসময়ে বিশ্বের প্রায় সব দেশের তারকারা ঘরবন্দি সময় পার করছেন।

এর ভিড়েই দেশি-বিদেশি গণমাধ্যমে খবর ছড়িয়েছে তিনজন তারকা তাদের পুরনো ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শুধু ইসলাম গ্রহণ করেই তারা ক্ষ্যান্ত হননি, গর্বের সঙ্গে তা তারা জানিয়েছেন বিশ্ববাসীকে। ইসলাম গ্রহণকারীদের অনেকেই জীবনের প্রথম ইফতার, রমযানের অনুভূতিও গণমাধ্যমে প্রকাশ করেছেন।

রোববার, ২১ জুন ২০২০, ০৪:২৫

বিয়ে নিয়ে আমি চিন্তা করি না

বিয়ে নিয়ে আমি চিন্তা করি না

নাটক, বিজ্ঞাপনচিত্র, মিউজিক ভিডিওতে অভিনয় করে অল্প সময়েই মিডিয়ায় নিজের জায়গা করে নেন মডেল এবং অভিনেত্রী সুজানা জাফর। প্রায় ১৬ বছর কাজ করে সম্প্রতি অভিনয় ক্যারিয়ারকে বিদায় জানালেন তিনি। মিডিয়া থেকে বিদায় নেওয়াসহ নানা প্রসঙ্গে দুবাই থেকে কথা বললেন তিনি।

রোববার, ২১ জুন ২০২০, ০৪:১৪

আত্মহত্যা নয় হত্যাকাণ্ড, দাবি করেছে সুশান্তর পরিবার

আত্মহত্যা নয় হত্যাকাণ্ড, দাবি করেছে সুশান্তর পরিবার

বলিউডে শোকের মাতম চলছে। সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়াটা আসলে বিনোদনর জগত থেকে শুরু করে তার ভক্তকুল কেউই আসলে মানতে পারছেন না। তাহলে ভাবুন তার পরিবার পরিজনের কি অবস্থা। তার মৃত্যুর খবরে ভেঙ্গে পড়েছে গোটা পরিবার।আর বাবার চোখ থেকে পানি ঝরছে অবিরত। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে পাটনায় তাঁর বাসার সামনে হাজার হাজার মানুষের ভিড় জমে গেছে।

সোমবার, ১৫ জুন ২০২০, ০৬:২৯

কুরআন হাদিস পড়ে বুঝেছি মিডিয়ায় কাজ করা উচিত নয়: অভিনেত্রী সুজানা

কুরআন হাদিস পড়ে বুঝেছি মিডিয়ায় কাজ করা উচিত নয়: অভিনেত্রী সুজানা

১৬ বছর ধরে অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে সুনামের সঙ্গে কাজ করছেন অভেনেত্রী সুজানা জাফর। ক্যারিয়ারের এ সময়ে এসে জনপ্রিয় এ মডেল অভিনেত্রী মিডিয়াকে ‘গুডবাই’ বললেন! হোমে কোয়ারেন্টাইনে থেকে কুরআন হাদিস পড়ে তিনি জেনেছেন তার মিডিয়ায় কাজ করা উচিত নয়। মন আর টানে না মিডিয়ায় কাজ করতে। তাই তিনি সম্প্রতি দুবাই থেকে বাংলাদেশের বেসরকারী টিভি চ্যানেল আই অনলাইনে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা জানান।

রোববার, ১৪ জুন ২০২০, ০৮:৪৩

আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি : নোবেল

আমি ভাই বেয়াদবি বড়দের কাছ থেকে শিখছি : নোবেল

বেয়াদবি নাকি বড়দের কাছ থেকে শিখেছেন ভারতীয় জি বাংলার ‘সারেগামাপা’ রিয়েলিটি শো’র মাধ্যমে আলোচনায় আসা বাংলাদেশের ছেলে সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল! দেশের এক বেসরকারি টেলিভিশন দাবি করছে, তাদের সঙ্গে আলাপকালে এ কথা বলেছেন নোবেল।

সম্প্রতি নিজের ‘তামাশা’ গানটির প্রচারের জন্য সমালোচিত হন নোবেল। এর চেয়ে বেশি তাকে নিয়ে সমালোচনা চলে দেশে কিংবদন্তী শিল্পীদের নাকি তিনি ‘গান শেখাবেন’- মন্তব্যের জন্য। সামাজিক মাধ্যম ফেসবুকে এমন মন্তব্য করে পোস্ট দিয়েছিলেন দেশিয় বিভিন্ন শিল্পীদের গান গেয়ে নজর কাড়া নোবেল।

শুক্রবার, ১২ জুন ২০২০, ০৩:১৭

একতা কাপুরকে লাগাতার ধর্ষণের হুমকি

একতা কাপুরকে লাগাতার ধর্ষণের হুমকি

ভারতীয় সেনাকে অপমান করেছেন এমন অভিযোগ ওঠার পর ক্ষমা চেয়েছিলেন বলিউড কারকা একতা কাপুর। কিন্তু তাতেও নিস্তার মেলেনি। লাগাতার ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তাকে। হুমকি থেকে বাদ যাচ্ছেন না তার ৭১ বছরের মা-ও। এ নিয়ে তোলপাড় নেট-দুনিয়া।

কদিন আগে একতা কাপুরের প্রযোজনা সংস্থা এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স আনসেনসরড’-এ ভারতীয় সেনা ও সেনাউর্দিকে অপমান করা হয়েছে বলে অভিযোগ আনেন মেজর টিসি রাও। ওই ওয়েবসিরিজের একটি দৃশ্যে দেখানো হয়েছিল, স্বামী যখন সীমান্তে শত্রুপক্ষের মোকাবিলা করছেন তখন এক সেনাপ্রধানের স্ত্রী বাড়িতে অন্য পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত। আর এই দৃশ্যেই গর্জে ওঠেন রাও।

বুধবার, ১০ জুন ২০২০, ০৭:৩২

বিয়ে করলেন নুসরাত ফারিয়া

বিয়ে করলেন নুসরাত ফারিয়া

করোনাকালে নিজের বিয়ের খবর চাউর করলেন দেশের বিনোদন জগতের জনপ্রিয় মুখ নুসরাত ফারিয়া। সোমবার বিকেলে ফেসবুক স্ট্যাটাস দিয়ে এমনটা ঘোষণা দেন তিনি।

ফেসবুকে নুসরাত ফারিয়া লেখেন, ‘আলহামদুল্লিাহ, আল্লাহর অশেষ রহমতে দীর্ঘ সাত বছরের সম্পর্ক পূর্ণতা পেল গত মার্চ মাসে। এ জন্য আমি পরিবার, বন্ধু-বান্ধবদের কাছে কৃতজ্ঞ। এখন আমরা একসঙ্গে আছি।’

মঙ্গলবার, ৯ জুন ২০২০, ০৬:১৪

‘আমার পথচলা উদযাপন করা উচিত’

‘আমার পথচলা উদযাপন করা উচিত’

বলিউডের নায়িকাদের তারকাখ্যাতি নির্ভর করে অনেকটা নায়কদের ওপর। খান বা কোনো হিট নায়কের সঙ্গে জুটি বেঁধে সুপারস্টার তকমা লাগে তাদের নামে আগে। দীপিকা, প্রিয়াঙ্কা বা ক্যাটরিনার মতো অনেক নায়িকা রয়েছেন এই তালিকায়। তবে এর ভিন্নতাও রয়েছে। সেই উদাহরণ দিতে গিয়ে বলিউড কুইন কঙ্গনা রানাওয়াতের নাম চলে আসে সবার আগে। তার পাশে এখন আরও যোগ হয়েছে তাপসী পান্নুর নাম।

সোমবার, ৮ জুন ২০২০, ০৬:১৬

ভারতে গেলেই গ্রেফতার করা হবে নোবেলকে

ভারতে গেলেই গ্রেফতার করা হবে নোবেলকে

গানের নতুন অ্যালবামের প্রচারে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বাংলাদেশের উঠতি গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে ভারতে এফআইআর দায়ের করা হয়েছে। নিজের দেশের প্রধানমন্ত্রীর নামে কুরুচিকর পোস্ট করার অভিযোগে ত্রিপুরা পুলিশের কাছে এই এফআইআর দায়ের করেছেন সুমন পাল নামে স্থানীয় এক বাসিন্দা।

বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৩:১৮

মদ্যপ অবস্থায় রণবীরকে চড় মেরেছিলেন সালমান খান

মদ্যপ অবস্থায় রণবীরকে চড় মেরেছিলেন সালমান খান

বলিউড অভিনেতা সলমন খান যে প্রচন্ড রাগী সে কথা সর্বজনবিদিত। বলিউডের সকলেই জানেন চট করে রেগে যান সালমান। আর এই রাগের জন্যই একবার মদ্যপ অবস্থায় রণবীর কাপুরের গালে চড় মেরেছিলেন তিনি। ঘটনাটি ঘটেছিল মুম্বাইয়ের এক অভিজাত পাবে। সকলে ভেবেছিলেন এর পিছনে কারণ হলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যদিও আসল কারণ ছিল অন্য কিছু।

মঙ্গলবার, ২৬ মে ২০২০, ০২:৫৫

ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন নোবেল

ভুল স্বীকার করে ক্ষমা চাইলেন নোবেল

বিগত কয়েক সপ্তাহ ধরে বেশ বিতর্কের জন্ম দিচ্ছেন কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল। দেশের লিজেন্ড শিল্পীদের অসম্মান করেও ফেসবুকে স্ট্যাটাস দেন পশ্চিমবঙ্গের সারেগামাপা-২০১৯ 'র এই দ্বিতীয় রানার্সআপ। শুধু স্টাটাসই নয়, বিভিন্নজনের সাথে তর্কেও জড়িয়ে পড়েন তিনি। 

আর এই কারণে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান- ২ (র‍্যাব) এর কার্যালয়ে ডাকা হয় তাকে। অবশেষে নিজের ভুল স্বীকার করে দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন এই গায়ক। রবিবার (২৪ মে) বিকেলে নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানিয়ে একটি স্ট্যাটাস দেন। 

সোমবার, ২৫ মে ২০২০, ০২:৩৮

নিলামে ইমরানের ইউকেলেলে

নিলামে ইমরানের ইউকেলেলে

পাশ্চাত্যের সংগীতযন্ত্র ইউকেলেলে বাজিয়ে শিকড়সন্ধানী গান গেয়ে যিনি সবার মাঝে পরিচিত, তিনি সংগীত তারকা ইমরান হোসেন। এবার সেই শখের বাদ্যযন্ত্র ইউকেলেলে তিনি নিলামে তুলবেন দুর্দশাগ্রস্ত রিকশাওয়ালা, প্রতিবন্ধী ও প্রান্তিক কৃষকের সহায়তার জন্য। এ জন্য তিনি সমাজের বৃত্তবান গানপ্রেমী মানুষকে এই মিউজিক ইন্সট্রুমেন্ট কিনতে বিশেষ অনুরোধ জানিয়েছেন।

বৃহস্পতিবার, ২১ মে ২০২০, ০৫:৩৯

করোনা নিয়ে আন্তর্জাতিক গানে কণ্ঠ দিলেন আমেরিকা প্রবাসী তিন তরুণ

করোনা নিয়ে আন্তর্জাতিক গানে কণ্ঠ দিলেন আমেরিকা প্রবাসী তিন তরুণ

করোনার এই সময়ে বিশ্বের অনান্য দেশের সঙ্গে আমেরিকায়ও প্রচুর বাংলাদেশী এরইমধ্যে মারা গেছেন। তাদেরকে উৎসগ করে নতুন গান রচনা করেছেন ও গেয়েছেন পাপী মনা, এসজে আহমেদ ও এলমাস আশরাফ। গানটির নাম ‘গার্ডেন অব ডেথ’।

বুধবার, ২০ মে ২০২০, ০৪:৩৬

অপূর্বর দ্বিতীয় সংসারও ভাঙলো

অপূর্বর দ্বিতীয় সংসারও ভাঙলো

জানা গেছে, চলতি বছরের শুরুতে বিবাহ বিচ্ছেদ হয়েছে অপূর্ব-নাজিয়ার। কয়েক মাস ধরে তারা আলাদা থাকছেন। বিষয়টি এতদিন গোপন ছিল। কিন্তু নাজিয়ার সাম্প্রতিক কিছু স্ট্যাটাসে বিষয়টি আলোচনায় আসে। খোঁজ নিয়ে এর সত্যতা পাওয়া গেল।

সোমবার, ১৮ মে ২০২০, ০২:১৫

কাজের মেয়েকে চুমু, জানতে পেরে স্বামীকে পেটালেন শিল্পা শেঠি, টিকটক

কাজের মেয়েকে চুমু, জানতে পেরে স্বামীকে পেটালেন শিল্পা শেঠি, টিকটক

শিল্পা শেঠি প্রায় নিয়মিত মজার মজার ভিডিও বানিয়ে আপলোড করেন। রাতারাতি তাঁর টিকটক অ্যাকাউন্টেও বেড়েছে ফলোয়ারের সংখ্যা। সম্প্রতি তিনি তাঁর স্বামীর সঙ্গে একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

শুক্রবার, ১৫ মে ২০২০, ০৪:২৬

সর্বশেষ
জনপ্রিয়