ঢাকা, ২০২১-১২-০৯ | ২৪ অগ্রাহায়ণ,  ১৪২৮
সর্বশেষ: 
অনুসন্ধানী সাংবাদিকতায় হস্তক্ষেপ না করার ঘোষণা যুক্তরাষ্ট্র বিচার ১২৩ বছর আগে গ্রেপ্তার গাছ, শেকলে বন্দি আজো ফ্রান্স প্রেসিডেন্টকে চড় মারার মাশুল কতটা? কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ভিডিও বার্তায় মাইলস ছাড়ার ঘোষণা শাফিন আহমেদের (ভিডিওসহ)

ভিডিও বার্তায় মাইলস ছাড়ার ঘোষণা শাফিন আহমেদের (ভিডিওসহ)

শনিবার (২৭ নভেম্বর) রাতে এক ভিডিও বার্তায় জনপ্রিয় এই সংগীত তারকা এ ঘোষণা দেন। দলটির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য (বেজ গিটার, ভোকাল) শাফিন আহমেদ ব্যান্ড থেকে সরে দাঁড়ালেও গান ছাড়ছেন না তিনি।

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৪

এই বেয়াদব মহিলা তো নিজেই সংবেদনশীল না: প্রিন্স মাহমুদ

এই বেয়াদব মহিলা তো নিজেই সংবেদনশীল না: প্রিন্স মাহমুদ

কান চলচ্চিত্র উৎসব ঘুরে দেশে মুক্তি পেয়েছে আলোচিত সিনেমা ‘রেহানা মরিয়ম নূর’। আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এ সিনেমা দর্শকদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে। তবে রবিবার (২১ নভেম্বর) আজমেরী হক বাঁধন অভিনীত এ সিনেমা নিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে হইচই ফেলে দেন আলোচিত লেখিকা তসলিমা নাসরিন।

সিনেমাটির ‘কড়া’ সমালোচনা করেন তিনি। তার এমন সমালোচনা সঠিক মনে হয়নি গুণী গীতিকার-সুরকার প্রিন্স মাহমুদের।

প্রিন্স মাহমুদ লিখেছেন, ‘আলোচিত ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমা নিয়ে এবার সমালোচনা করছে লেখিকা তসলিমা নাসরিন। লিখছে রেহানাকে তার সংবেদনশীল, সৎ বা উদার কোনো মানুষ মনে হয় নাই। হাসবো না কাঁদবো বুঝতে পারছি না। এই নারসিসিস্ট বেয়াদব মহিলা তো নিজেই সংবেদনশীল না। ‘আবরার এমনি এমনি মরে গেছে, হত্যা ইচ্ছাকৃত নয়’—বলার পর আমি তাকে দীর্ঘদিন একা থাকার জন্য সে অসুস্থ ও ট্রিটমেন্ট নেয়ার পরামর্শ দিলে সে আমাকে ডিলিট করে দেয়। যে নিজের সমালোচনা সহ্য করতে পারে না সে মুক্তমনা, উদার হয় কেমন করে?’

প্রিন্স মাহমুদ আরও লিখেছেন, ‘যে লেখা সামান্য বোঝে, সেও জানে যে তসলিমার লেখা অত্যন্ত নিম্নমানের এবং একটা কবিতা লিখেছি একটু দেখুন না দেখুন না করে বড় বড় লেখকদের পা চেটে একটা জায়গা করে নিয়েছিল মাত্র। আর ডাক্তার এবং মোটামুটি সাদা চামড়ার নাদুস-নুদুস একটা কিছু ছিল বলে বড় লেখকদের সহযোগী হিসেবে জায়গা পেয়ে যায়। দু’একটা নিম্নমানের বইটই লিখলো। অশিক্ষিত মৌলবাদীরাও হৈ হৈ করে উঠল। দেশের বাইরে একটা পার্মান্যান্ট ব্যবস্থা হয়ে গেল। ওরে আর পায় কে?’

প্রশ্ন ছুড়ে দিয়ে ‘বাংলাদেশ’ খ্যাত গীতিকার প্রিন্স মাহমুদ লিখেন, ‘আচ্ছা, ও (তসলিমা নাসরিন) সিনেমার কী বোঝে? এই বয়সে অতৃপ্তিতে ভুগছে। কিছু বলদ ফ্যান-ট্যান জুটিয়ে সহমত দিদি, সহমত দিদি শুনতে শুনতে দিন দিন আরো অ্যাবনরমাল হয়ে যাচ্ছে। মুক্তমনা শব্দের পেছন মেরে ছেড়েছে ফাজিলটা…।’

সোমবার, ২২ নভেম্বর ২০২১, ০২:৫৫

মিমের আংটি বদল, হবু স্বামীর নাম সনি পোদ্দার

মিমের আংটি বদল, হবু স্বামীর নাম সনি পোদ্দার

ঢাকাই সিনেমা জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম নিজের জন্মদিনে বাগদানের খবর জানিয়েছেন।

হবু স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে এক ফেসবুক স্ট্যাটাসে মিম লিখেছেন, 'আমার সব হাসি তোমার সাথে শুরু হয়েছিল ছয় বছর আগে।  আজ খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু।  এক নতুন অধ্যায়ের সূচনা।  অবশেষে এনগেজড।'

মুঠোফোনে মিমের সহকারী জানিয়েন, মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার। বিস্তারিত আপু পরে জানাবেন।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘ইত্তেফাক’, ‘অন্তজাল’ ও ‘দামাল’ সিনেমার শুটিং চলছে।

বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১, ০৩:০৭

স্বামীকে জেলে পাঠিয়ে হাসপাতালে ভর্তি হলেন নায়িকা

স্বামীকে জেলে পাঠিয়ে হাসপাতালে ভর্তি হলেন নায়িকা

স্বামী মারধর করেছেন। এমনই অভিযোগ করেছেন বলিউডের বিতর্কিত নায়িকা পুনম পাণ্ডে। সেই অভিযোগের ভিত্তিতে তার স্বামীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। স্বামীকে পুলিশ নিয়ে যাওয়ার পরই পুনম ভর্তি হন হাসপাতালে।  

ভারতীয় গণমাধ্যমে মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, স্বামীর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেন পুনম। সেই অভিযোগের ভিত্তিতে রোববার পুনমের স্বামী স্যাম বম্বকে গ্রেপ্তার করা হয়েছে। পুনম আপাতত হাসপাতালে ভর্তি আছেন।

স্বামীর বিরুদ্ধে এবারই প্রথম মারধরের অভিযোগ তুললেন না পুনম। গত বছর সেপ্টেম্বরে একই অভিযোগ তুলেছিলেন তিনি। বিয়ের ঠিক ২১ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনেছিলেন। গোয়ায় হানিমুনে দিয়ে স্বামীর বিরুদ্ধে পুলিশে এফআইআরও দায়ের করেন এই বিতর্কিত নায়িকা।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকার পুনম বলছিলেন, ‘স্যামের সঙ্গে আমার একটা কথা কাটাকাটি হয়। যা দ্রুতই মারাত্মক আকার নেয়। এরপরই ও আমায় মারতে শুরু করে। আমার গলা টিপে ধরে। আমার মনে হচ্ছিল আমার দমবন্ধ হয়ে মৃত্যু হয়ে যাবে। আমার মুখে ঘুসি মারে, চুল ধরে টেনেহিঁচড়ে নিয়ে যায়, এরপর আমার খাটের কোণায় আমার মাথা ঠুকে দেয়। এতেও থামেনি! আমার শরীরের উপর হাঁটু গেড়ে বসে আমার উপর নির্যাতন চালায়।’

সেই অভিযোগের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই সব মনোমালিন্য ভুলে আবারও সুখের সংসার পাততে প্রস্তুত হয়ে গিয়েছিলেন পুনম। তিনি বলেছিলেন, ‘আমরা নিজেদের মধ্যে সব মনোমালিন্য ভুলে আবারও একজোট হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বলতে পারেন, আমরা আবার এক হয়ে গেলাম। আসলে কী জানেন, আমরা একে অপরকে এতটাই ভালোবাসি, আসলে পাগলের মতো ভালোবাসি... তাই। আর সত্যি বলতে বলুন না, কোন বিয়েতে চড়াই-উতরাই থাকে না?

বুধবার, ১০ নভেম্বর ২০২১, ০৪:২৭

‘নিজেকে কি রানি ভাবো?’ শমিতা শেঠির ওপর চটলেন সালমান

‘নিজেকে কি রানি ভাবো?’ শমিতা শেঠির ওপর চটলেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান। অভিনেত্রী শমিতা শেঠির ওপর চটেছেন তিনি।

‘বিগ বস ১৫’-এর প্রতিযোগী শমিতা শেঠি। জনপ্রিয় এই রিয়েলিটি শোয়ের সঞ্চালক সালমান। প্রতি রোববার সপ্তাহের পুরো বিষয় নিয়ে প্রতিযোগীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এই অভিনেতা। এবার তেমন একটি বক্তব্যে শমিতাকে উদ্দেশ্য করে কড়া ভাষায় কথা বলেন ‘দাবাং’ অভিনেতা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে আগামী পর্বের প্রোমো প্রকাশ করেছে কালার্স টিভি। এতে এমনটা দেখা যায়।

প্রোমোতে সালমান শমিতাকে বলেন, ‘নিজেকে কি রানি ভাবো?’ উত্তরে ‘মহব্বতে’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, ‘তো আমি কী করবো? আমি এভাবেই বড় হয়েছি। আপনাকে একটি বিষয় বলতে চাই, এই হাউজে সবচেয়ে বেশি কাজ আমি করি। সত্যি, এটি বিরক্তিকর।’

শমিতার উত্তরের ধরন সালমানের মোটেও পছন্দ হয়নি। রাগান্বিত ভঙ্গিতে তিনি বলেন, ‘আমার কথা বলার কোনো ইচ্ছা নেই। যদি পারতাম পুরো পর্বেই চুপ থাকতাম। সবচেয়ে ভালো হয় যদি না আসি।’

শমিতার আরেক পরিচয় তিনি জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির বোন। কিছুদিন আগে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। সেই সময় থেকেই আলোচনায় শমিতা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে অনেকে বিদ্রূপও হয়। ‘বিগ বস ওটিটি’-তে অংশ নিয়েছিলেন তিনি। শিরোপা না জিতলেও শমিতাকে নিয়ে অনেক আলোচনা হয়েছে।

রোববার, ৩১ অক্টোবর ২০২১, ০৩:২৫

কায়েস চৌধুরী আর নেই

কায়েস চৌধুরী আর নেই

নাট্যকার, নির্মাতা ও অভিনেতা কায়েস চৌধুরী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাসভবনে মার যান তিনি।

 অভিনয় সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, কায়েস চৌধুরী দীর্ঘদিন কিডিনি রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার ডায়ালাইসিস করে বাসায় ফেরেন। বাসায় ফিরেই তার মৃত্যু হয়।

 কায়েস চৌধুরী অভিনেতা ও নির্মাতা হিসেবে অত্যন্ত সফল। তিনি কয়েকশ’ নাটকে অভিনয় করেছেন। নির্মাণ করেছেন বহু নাটক। এছাড়া ‘কৃষ্ণপক্ষ’, ‘পদ্মাপুরাণ’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১২

শতকোটি টাকার সিনেমা মুক্তির ঘোষণা দিলেন অনন্ত জলিল

শতকোটি টাকার সিনেমা মুক্তির ঘোষণা দিলেন অনন্ত জলিল

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। তিনি অনন্ত জলিল। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে তার নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’। নায়ক দাবি করেছেন, এর বাজেট ১০০ কোটি টাকা। এটি আন্তর্জাতিক মানের সিনেমা। এসব কারণে সিনেমাটি নিয়ে দর্শকদের মাঝে কৌতুহল রয়েছে। আরটিভি

শনিবার (১৬ অক্টোবর) রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘দিন দ্য ডে’র পোস্টার উন্মোচন ও মুক্তির তারিখ জানান অনন্ত জলিল।

এ সময় তিনি বলেন, ”দর্শক ‘দিন: দ্য ডে’র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। আগামী ২৪ ডিসেম্বর ‘দিন: দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে।”

এদিকে গেল মার্চে মুক্তি পাওয়া এই সিনেমার ট্রেলারের বেশির ভাগ জুড়েই বোমা-মিসাইল কিংবা ভারি অস্ত্রের ঝনঝনানি দেখা গেছে। এমন সংঘাতের দৃশ্য হরহামেশায় হলিউড কিংবা বলিউডের সিনেমায় দেখে থাকেন দর্শক। এই ছবির অ্যাকশন নিয়ে তাই বেশ কৌতূহলী ছিলো বাংলা সিনেমাপ্রেমীরা। তবে বহু দর্শক ট্রেলার দেখে বিরক্তি প্রকাশ করেছেন। বিশেষ করে ভিএফএক্স এর যথেচ্ছা ব্যবহার নিয়ে নেতিবাচক মন্তব্য দেখা গেছে অসংখ্য।

সাত বছরের বেশি সময় পর অনন্ত জলিল তার নতুন সিনেমা ‘দিন: দ্য ডে’ নিয়ে আসছেন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটিতে রেকর্ড পরিমাণ বাজেট ব্যয় হয়েছে। সিনেমাটির বাজেট বাংলাদেশি টাকায় প্রায় ১০০ কোটি টাকা যা মার্কিন ডলার হিসেবে ১২ মিলিয়ন। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় বানানো ‘দিন: দ্য ডে’র বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল।

এ বিষয়ে চলতি বছরের শুরুতে সংবাদ সম্মেলনে অনন্ত জানান, বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে তিনি সেই অংশটুকুতে লগ্নী করেছে। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানী প্রযোজক। ইরানের মুর্তজা অতাশ জমজমের পরিচালনায় এতে অনন্ত জলিলের সঙ্গে অভিনয় করেছেন তার স্ত্রী বর্ষা। এছাড়াও আছেন বাংলাদেশ ও ইরানের অনেক অভিনয়শিল্পী।

‘দিন: দ্য ডে’ সিনেমায় আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে পর্দায় হাজির হবেন অনন্ত জলিল। নানা রকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসীগোষ্ঠীকে দমন অভিযানে অংশ নিবেন তিনি। এতে ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হয়েছে। অত্যাধুনিক সব প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে এই সিনেমাটিতে নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন অনন্ত জলিল। তার দাবি, এ সিনেমাটি হলিউডের চেয়ে কোনো অংশে কম নয়।

যারা বাংলাদেশ থেকে প্রবাসে যান তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হন।বাংলাদেশ, তুরস্ক, আফগিস্তান, ইরান এই চার দেশ মিলিয়ে ‘দিন দ্য ডে’ সিনেমায় উঠে আসবে সেই সব লোহমর্ষক প্রেক্ষাপট।

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৫১

৭৮ বছর বয়সে পঞ্চম বিয়ে করলেন রজার ওয়াটার্স

৭৮ বছর বয়সে পঞ্চম বিয়ে করলেন রজার ওয়াটার্স

পঞ্চমবারের মতো বিয়ে করলেন বিখ্যাত ব্রিটিশ রক ব্যান্ড পিংক ফ্লয়েডের অন্যতম স্রষ্টা রজার ওয়াটার্স। এবার তার জীবনে এসেছেন কামিলা চাভিস। গেলো বৃহস্পতিবার (১৪ অক্টোবর) টুইটার পোস্টে নিজেই খবরটি জানিয়েছেন ৭৮ বছর বয়সী এই রকস্টার গিটারিস্ট।

রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৪১

গানে মুগ্ধতা ছড়ালেন শিল্পী চন্দন চৌধুরী

গানে মুগ্ধতা ছড়ালেন শিল্পী চন্দন চৌধুরী

৯ অক্টোবর নিউইয়র্কের লাগোর্ডিয়া ম্যারিয়টে চন্দন চৌধুরীর একক সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করে শো টাইম মিউজিক। ঢাকা সঙ্গীত মহাবিদ্যালয় থেকে গ্রাজুয়েশন নেয়া বাংলাদেশ টেলিভিশন ও বেতারের  শিল্পী চন্দন চৌধুরী ‘আমি বাংলার গান গাই’ গানটি দিয়ে শুরু করেন। এরপর দেশগান, রবীন্দ্র সঙ্গীত, নজরুল গীতি, আধুনিক গান, গজল, পুরোনো দিনের গানসহ  প্রায় ২৫ টি গান পরিবেশন করেন।

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:৩৬

স্বামীর সঙ্গে বিচ্ছেদে ৫০ কোটি রুপি পাচ্ছেন সামান্থা?

স্বামীর সঙ্গে বিচ্ছেদে ৫০ কোটি রুপি পাচ্ছেন সামান্থা?

 স্বামী নাগা চৈতন্য আক্কিনেনির সঙ্গে বিবাহবিচ্ছেদ হলে খোরপোষ বাবদ অন্তত ৫০ কোটি রুপি পাবেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু বলে শোনা যাচ্ছে। যা তাদের বিয়ের খরচের চেয়ে পাঁচগুণ বেশি। ২০১৭ সালে যখন তারা বিয়ে করেছিলেন সামান্থা-নাগা, সেই আয়োজনে ব্যয় হয়েছিল প্রায় ১০ কোটি রুপি।  

এখন শোনা যাচ্ছে, আগামী ৭ অক্টোবর বিবাহবিচ্ছেদের ঘোষণা দেবেন সামান্থা ও নাগা। ২০১৭ সালের এই দিনে বিয়ে করেছিলেন তারা। যদিও বিচ্ছেদ ইস্যুতে এখনও পর্যন্ত সরাসরি কিছুই বলেননি এ দম্পতি। তাদের এক ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে, বিয়ের পর সামান্থার অভিনয় করা পছন্দ করছে না নাগা পরিবার। তার ওপর ‘ফ্যামিলি ম্যান টু’ সিরিজে খোলামেলা রূপে অভিনয় করেছেন সামান্থা। এর ফলে চৈতন্য এবং তার বাবা নাগার্জুনা বেজায় ক্ষুব্ধ হয়েছেন। সেজন্যই সামান্থার বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া।
বিয়ের পর নিজের নামের শেষে ‘আক্কিনেনি’ পদবি ব্যবহার করা শুরু করেছিলেন সামান্থা। পদবিটি তার স্বামী নাগা চৈতন্যর। কিন্তু কিছুদিন আগে সামান্থা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের নাম থেকে ‘আক্কিনেনি’ পদবি মুছে ফেলেন এ অভিনেত্রী। সেখান থেকেই মূলত শুরু হয় তাদের সম্পর্ক ভাঙনের গুঞ্জন শুরু হয়। দিন দিন সেই গুঞ্জন জোড়ালো হয়ে উঠেছে।  

ভারতের দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেমের বিয়ে করেছিলেন তারা।

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা ব্যানার্জি

অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করলেন রচনা ব্যানার্জি

কয়েকদিন আগেই তিনি ঘোষণা করেছিলেন, বড় সারপ্রাইজ নিয়ে খুব দ্রুতই হাজির হবেন তার অনুরাগীদের সামনে। কথা দিয়ে কথা রাখলেনও। কিন্তু তার সেই বড় চমক দেখে রীতিমতো ক্ষুব্ধ একাংশের মানুষ। 

অভিনেত্রী, সঞ্চালিকা রচনা ব্যানার্জি অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন। 'রচনা’স ক্রিয়েশন তার বুটিকের নাম। সম্প্রতি নিজের বুটিকের সম্ভার দেখাতে একটি লাইভ করেছিলেন তিনি। প্রথম লাইভেই হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ার। সেলেব্রিটির কাছ জিনিস কেনার মজা উপভোগও করছিলেন কয়েকজন।

কিন্তু এই দেখেই রীতিমতো রেগে ফুঁসে উঠলেন ছোট ব্যবসায়ী থেকে ছোট ছোট বুটিকের মালিকেরা। তাদের সকলের দাবি, অভিনেত্রীর চড়া দামে শাড়ি বিক্রি। সেই শাড়ি কমদামে বিক্রি করলেও অনেকেই ভরসা করে কেনেন না। তিনি তারকা হয়েও কেন এই পথে আসবেন! তারকারাও যদি এই পথে এসে ব্যবসা শুরু করেন, তাহলে তারা কীভাবে ব্যবসা করে সংসার চালাবেন?

 

যদিও এতকিছুর পরেও অভিনেত্রী নিজের তরফ থেকে কোনও মন্তব্য করেননি। কিন্তু তার সমর্থনে এগিয়ে এসেছেন আরও বহু মানুষ। তাদের যুক্তি, তারকা হয়েও ব্যবসা করা যাবে না এমনটা কোথাও লেখা নেই। সর্বোপরি, করোনার প্রভাব সকলের উপরেই পড়েছে। এর আগে লোপামুদ্রা মিত্র, সুদীপা চ্যাটার্জিরাও শাড়ির বুটিক খুলেছেন। দাম যাই হোক, আর পাঁচজনের তাদের বুটিকও রমরমিয়ে চলছে। তাহলে বিশেষ করে রচনা ব্যানার্জিকে ট্রোল বা সমালোচনা করা হচ্ছে কেন

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫১

শারীরিক কারণেই তৃতীয় স্বামীকে খারাপ লাগে শ্রাবন্তীর

শারীরিক কারণেই তৃতীয় স্বামীকে খারাপ লাগে শ্রাবন্তীর

পশ্চিমবঙ্গের  জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসার ভেঙে গেছে প্রায়। ডিভোর্স চেয়ে মামলা দায়ের করেছেন। সেই মামলা রয়েছে আদালতে। অচিরেই রোশান সিংয়ের সঙ্গে তার বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে। যদিও রোশান আগে থেকেই সংসার করতে চাইছেন। কিন্তু কোনোভাবেই এই সংসার টিকিয়ে রাখতে রাজি নন শ্রাবন্তী।

ভালোবেসে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। বিয়ের পর তাদের ঝলমলে সুখের সংসার ছিল। দু’জনের পরিবারের মধ্যেও ছিল দারুণ বন্ধন। কিন্তু হঠাৎ কী এমন হলো, যার কারণে রোশানের সঙ্গে থাকতেই চাইছেন না এ অভিনেত্রী?

নির্দিষ্ট কোনো কারণ জানা যায়নি। তবে রোশান সিং এক সাক্ষাৎকারে বলেছেন, যখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম করতাম, তখন শরীরের প্রচুর যত্ন নিতাম। সংসার শুরু করার পর আমি মোটা হয়ে গিয়েছিলাম। আমি নিজের অস্তিত্ব হারিয়ে ফেলেছিলাম। যে রোশনকে শ্রাবন্তী পছন্দ করেছিল, সেই রোশন আর আমি ছিলাম না। এটার জন্য ওর খারাপ লাগছিল হয়ত।

গত বছরের লকডাউনের সময়ও জমিয়ে সংসার করেছিলেন রোশান-শ্রাবন্তী। কিন্তু আচমকা শ্রাবন্তীর মধ্যে পরিবর্তন দেখতে পান রোশান। তিনি বলেন, আমি বুঝতে পারছিলাম, ও স্পেস চাইছে। আলাদা থাকতে চাইছে। আমি ভেবেছিলাম, কিছু দিন একটু আলাদা থাকি আমরা। কিন্তু সেই স্পেসে অন্য কেউ চলে আসবে, ভাবতে পারিনি।

জানা যায়, শ্রাবন্তী এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করেন। তাদের বসবাস একই আবাসনে। প্রায়শই একান্তে সময় কাটান তারা। কিছু দিন আগে অভিরূপের জন্মদিনে নিজের বাসায় ডেকে কেক কাটেন শ্রাবন্তী। এমনকি একটি হীরের আংটিও উপহার দেন তাকে।

 শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ সালে বিয়ের পর ২০১৬ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর বিবাহবিচ্ছেদ করে একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সংসারটি ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪১

শুভ জন্মদিন ক্ষণজন্মা নক্ষত্র সালমান শাহ

শুভ জন্মদিন ক্ষণজন্মা নক্ষত্র সালমান শাহ

বাংলা চলচ্চিত্র জগতের রাজপুত্র বলা হয় সালমান শাহকে। তার স্টাইল, ফ্যাশন ছিল ট্রেন্ড। বেঁচে থাকতেই তরুণ প্রজন্মের কাছে ক্রেজে পরিণত হয়েছিলেন। আর অকালমৃত্যু তাকে দিয়েছে অমরত্ব। মৃত্যুর দুই যুগ পর এখনও তাঁর আকাশচুম্বী জনপ্রিয়তা। এখনও টিভি পর্দায় তাঁর অভিনীত ছবি প্রচার হলে দর্শক আগ্রহ নিয়ে দেখেন।

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩০

আশা করি সব দায় শোধ করে গ্রাহকের পাশে থাকবে ইভ্যালি

আশা করি সব দায় শোধ করে গ্রাহকের পাশে থাকবে ইভ্যালি

চলতি বছরের ১ জুন আলোচিত-সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে মিডিয়া ও কমিউনিকেশনস প্রধানের দায়িত্ব নিয়েছিলেন ‌‘দেবী’-খ্যাত অভিনেত্রী শবনম ফারিয়া। সম্প্রতি প্রতিষ্ঠানটির এমডি মো. রাসেল ও চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতারের পর সমালোচনায় পড়েন এই তারকা।

রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৪

ক্যামেরার সামনে বেসামাল পোশাকে অভিনেত্রী মৌনী রায় (ভিডিও)

ক্যামেরার সামনে বেসামাল পোশাকে অভিনেত্রী মৌনী রায় (ভিডিও)

জনসমক্ষে পোশাক খুলে যাওয়া বা পোশাকের কারণে অস্বস্তিতে পড়ার ঘটনা নতুন নয়। এর জন্য বিশেষ করে খ্যাতনামী মহিলাদের ব্যঙ্গের শিকার হতে হয়েছে। কারণ হিসেবে বলা হয়েছে, এমন জামা পরেছেন বলেই খুলে গিয়েছে।

বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬

বাবা নয়, মায়ের পদবিই পেলেন নুসরাত পুত্র

বাবা নয়, মায়ের পদবিই পেলেন নুসরাত পুত্র

 গত ২৬ আগস্ট টলি অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান মা হয়েছেন। ছেলে জন্মের পাঁচ দিন পেরুলেও বাবার নাম প্রকাশ্য করেননি তিনি। এমনকি সন্তানের পুরো নামও যখন সামনে এলো, তখনও রহস্যেই থেকে গেলেন সবাই।

বুধবার, ১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩

যে কারণে আজ মুক্তি পাচ্ছেন না পরীমণি

যে কারণে আজ মুক্তি পাচ্ছেন না পরীমণি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পেলেও আজ মুক্তি পাচ্ছেন না আলোচিত চিত্রনায়িকা পরীমণি। গণমাধ্যমকে মঙ্গলবার রাত ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার হালিমা খাতুন।

হালিমা খাতুন বলেন, আমরা এখনো পরীমণির জামিননামা পাইনি। সেজন্য তাকে লকআপে ঢুকিয়ে দেওয়া হয়েছে। ফলে আজ আর তিনি মুক্তি পাবেন না। তার জামিননামা আমাদের কাছে এসে পৌঁছালে আগামীকাল (বুধবার) তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হবে।

এর আগে মঙ্গলবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণিকে নারী, শারীরিক অসুস্থতা এবং অভিনেত্রী, এই তিন বিবেচনায় জামিন দেন আদালত। তার জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

 

এর আগে গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমণির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। পরে তার আইনজীবীরা এ নিয়ে হাইকোর্টে আবেদন করেন।

গত ৪ আগস্ট পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব।

বুধবার, ১ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৩

বব ডিলানের বিরুদ্ধে যৌন অভিযোগ

বব ডিলানের বিরুদ্ধে যৌন অভিযোগ

কিংবদন্তি মার্কিন সংগীতশিল্পী-গীতিকার বব ডিলানের বিরুদ্ধে যৌন  নিপীড়নের অভিযোগ উঠেছে। নিউইয়র্কের এক আদালতে বব ডিলানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেছেন এক নারী। গত শুক্রবার করা মামলায় অভিযোগ করা হয়, ৫৬ বছর আগে ১৯৬৫ সালে ওই নারীর বয়স যখন মাত্র ১২ বছর ছিল, তখন তাকে যৌন নিপীড়ন করেন মার্কিন রক ও ফোক লিজেন্ড বব ডিলান।

শনিবার, ২১ আগস্ট ২০২১, ০৪:৩২

ফের রিমান্ডে পরীমণি
জামিন হয়নি

ফের রিমান্ডে পরীমণি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় রিমান্ড ও জামিনের বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়েছে। শুনানি শেষে জামিন নামঞ্জুর করে আদালত আবারও পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

শনিবার, ২১ আগস্ট ২০২১, ০৪:১৯

আমি মুখ খুললে জায়েদ মুখ দেখাতে পারবে না : পপি

আমি মুখ খুললে জায়েদ মুখ দেখাতে পারবে না : পপি

জায়েদ খানকে ইঙ্গিত করে চিত্রনায়িকা পপি বলেছেন, আমি যদি জায়েদের বিষয়ে মুখ খুলি তাহলে সে লোক সমাজে মুখ দেখাতে পারবে না। একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন তিনি।

এফডিসির ক্রাইসিস তুলে ধরে পপি বলেন, এফডিসিতে কী’’ হচ্ছে এটা তো গণমাধ্যমের বরাতে দেশের সবাই জানতে পারছেন। এখানে ক্রাইসিস কী’’ নিয়ে এটাও সবার জানা। তবে আমি মনে করি, এখানে সবচেয়ে বড় ক্রাইসিস হচ্ছে স’ম্পর্কের।

আগে চলচ্চিত্রে সুন্দর কাজের পরিবেশ ছিলো উল্লেখ করে নায়িকা পপি বলেন, আগে কত সুন্দর দিন কা’টাচ্ছিলাম আম’রা। মান্না ভাই, ওম’র সানী ভাই, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, মৌসুমী, শাবনূর, পূর্ণিমা, সবাই নিজ নিজ অবস্থান থেকে ইন্ডাস্ট্রিকে লিড দিয়েছেন।

তখন আমাদের মধ্যে ভালো কাজের প্রতিযোগিতা থাকলেও কারও সঙ্গে কোনো রেষারেষি ছিল না। কেউ কারও পেছনে লাগেনি। কারও আড়ালে কারও বদনাম হতো না।’

‘সেই গোছানো স’ম্পর্কগুলো নষ্ট করে দিলো জায়েদ। সে শিল্পী সমিতির চেয়ারে বসার পরই শুরু হলো একে অপরের সাথে দ্বন্দ্ব। অযোগ্য লোককে চেয়ারে বসালে যা হয়। সবার মধ্যে দ্বন্দ লাগিয়ে নিজে চেয়ারের জায়গাটা শক্ত করে নিতে চাচ্ছিলো সে। কিন্তু অযোগ্য লোক বেশিদিন থাকতে পারে না। তার পতন হবেই।

চলচ্চিত্র অভিনেত্রী পপি আরও বলেন, ‌এর আগে এক ইন্টারভিউতে কেন আমরা জায়েদকে চেয়ারে বসিয়েছি সেটা বলেছি। সেটা অনেকটা শাকিব খানের ওপর অভিমান করেই। এটাই আমাদের ভুল ছিল। এই ভুলের খেসরাত যে এভাবে দিতে হবে বুঝিনি।’

এই চিত্রনায়িকা আরও বলেন, সমিতির নেতার চেয়ারে বসে সে যে ক্রাইমগুলো করেছে তা বর্ণনাতীত। অপরাধগুলোর অনেক কিছুই আপনারা জানেন না। সেগুলো বলার মতোও না। তাই বলি, আমি যদি জায়েদের বিষয়ে মুখ খুলি তাহলে সে মুখ দেখাতে পারবে না।

শুধু বলবো, যার একটাও হিট ছবি নেই, অভিনেতা হিসেব দর্শকরা যাকে তেমন চিনেই না, সেই কিনা রিয়াজ, ফেরদৌস ভাইকে নিয়ে কটুক্তি করে। ওমর সানী ভাইকে সে মানসিক ডাক্তার দেখাতে বলে। তাদের নিয়ে সমালোচনা করে।

বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১, ০৫:১৫

ইন্ডিয়ান আইডলে পবনদীপ সেরা হওয়ায় যে কারণে ক্ষুব্ধ নেটিজেনরা

ইন্ডিয়ান আইডলে পবনদীপ সেরা হওয়ায় যে কারণে ক্ষুব্ধ নেটিজেনরা

ভারতের সংগীত বিষয়ক প্রতিযোগিতা রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজনে চ্যাম্পিয়ন হয়েছেন পবনদীপ রাজন। গতকাল রবিবার অনুষ্ঠিত ফাইনালে প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল ও শাইলি কাম্বলি।  

‘ইন্ডিয়ান আইডল’র প্রায় আট মাসের যাত্রার শুরু থেকেই আলোচনায় ছিলের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল ও উত্তরাখণ্ডের চম্পাওয়াতের ছেলে পবনদীপ রাজন। তবে জনপ্রিয়তার দিক দিয়ে বেশিই এগিয়ে ছিলেন অরুণিতা। কিন্তু প্রতিযোগিতার ১২তম আসরের গ্র্যান্ড ফিনালে শ্রেষ্ঠত্বের মুকুট উঠে পবনদীপ রাজনের মাথায়।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা শুরু হয়েছে। তবে ইন্ডিয়ান আইডলের মঞ্চে জড়িয়ে ধরে পবনদীপকে শুভেচ্ছা জানিয়েছেন অরুণিতা। দু’জন যে ভালো বন্ধু তার পরিচয় দিয়েছেন তারা। কিন্তু অরুণিতার হেরে যাওয়া মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ।
তাদের কথায়, পবনদীপ কোনো অংশেই অরুণিতার থেকে ভালো নয়! আবার অনেকে মনে করছেন, ইন্ডিয়ান আইডল পুরোটাই আগে থেকে ঠিক করা। সেখানে দাঁড়িয়ে দর্শকদের কাছে আসল জয়ী অরুণিতাই।

এবারের ‘ইন্ডিয়ান আইডল’র চ্যাম্পিয়ন পবনদীপ রাজন ২০১৫ সালের ‘দ্য ভয়েস ইন্ডিয়ার’র চ্যাম্পিয়নও হয়েছিলেন। ‘রোমিও এন বুলেট’ নামের হিন্দি সিনেমার চারটি গান গেয়েছেন। ২০১৬ সালে ছয়টি গান নিয়ে ‘ছোলিয়ার’ নামের একক অ্যালবামও প্রকাশ করেছেন।

এদিকে, অরুণিতার গানে হাতে খড়ি মাত্র ৮ বছর বয়স থেকে। এরপর মাত্র ১৩ বছর বয়সেই পশ্চিমবঙ্গের সব থেকে বড় মিউজিক রিয়েলিটি শো-এ চ্যাম্পিয়নও হয়েছিলেন অরুণিতা।

মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১, ০৩:০৩

ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত বেড়ে ৫

ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত বেড়ে ৫

ময়মনসিংহের ত্রিশালে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ১৩ জন।

শনিবার (১৪ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড়দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন।

তিনি বলেন, ঘটনাস্থলে তিনজন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও দু’জন মারা গেছেন। তবে, তাৎক্ষনিক নিহতদের নাম-ঠিকানা জানাতে পারেননি তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ত্রিশালের বৈলর বড়দিঘীরপাড় এলাকায় একটি ট্রাক দাঁড়ানো ছিল। ঢাকা থেকে হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিন ব্যক্তি নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে আরও দুজন মারা গেছেন।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, আহত ১৫ জনকে হাসপাতালে আনার পর আরও দুজন মারা গেছেন।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার হেলিম মিয়া বলে, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট কাজ করছে।

রোববার, ১৫ আগস্ট ২০২১, ০৫:১৮

ভাসানচর থেকে পালানো ৪১ রোহিঙ্গা নিয়ে চট্টগ্রামে ট্রলার ডুবি

ভাসানচর থেকে পালানো ৪১ রোহিঙ্গা নিয়ে চট্টগ্রামে ট্রলার ডুবি

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর থেকে পালিয়ে যাওয়া ৪১ রোহিঙ্গা নিয়ে চট্টগ্রামে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে ট্রলারটি কক্সবাজার যাওয়ার পথে চট্টগ্রামের মোহনায় প্রবল স্রোতে উল্টে যায়।

ভাসানচর ক্যাম্পের সূত্র জানায়, ৪১ যাত্রী নিয়ে পালিয়ে যাবার সময় ১৫ কিলোমিটার দূরে ট্রলারটি প্রবল স্রোতে উল্টে যায়। এতে রোহিঙ্গা যাত্রীরা নিখোঁজ হন। ভোররাতের দিকে পার্শ্ববর্তী মাছ ধরার ট্রলারে থাকা জেলেরা ১৪ জন রোহিঙ্গাকে উদ্ধার করতে পারলেও এখনো নিখোঁজ রয়েছেন ২৭ জন। উদ্ধারের পর ১৪ রোহিঙ্গাকে ভাসানচরে পাঠিয়েছেন স্থানীয় জেলেরা।

রোববার, ১৫ আগস্ট ২০২১, ০৪:৩২

সাবেক ক্রিকেটারকে বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী সামিরা

সাবেক ক্রিকেটারকে বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী সামিরা

ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার মৃত্যুর পর স্ত্রী সামিরা বিয়ে করেন মোশতাক ওয়াইজকে। তিনি ছিলেন সালমানেরই বন্ধু।

মোশতাকের সংসারে এক পুত্র ও দুই কন্যার জননী সামিরা। সুখেই ছিলেন তারা, এমনটাই গণমাধ্যমে দাবি করতেন সামিরা ও মোশতাক। সেই সুখ স্থায়ী হয়নি। ভেঙে গেছে তাদের সংসার।

নতুন করে আবারও বিয়ে করেছেন সামিরা। খবরটি নিশ্চিত করেছেন তার সাবেক স্বামী মোশতাক।

দুদিন ধরেই সামিরার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু তার ব্যবহৃত ফোন নম্বরে যোগাযোগ করেও কোনো সাড়া মেলেনি।

অতপর সামিরার সাবেক স্বামীর সাথে যোগাযোগ করলে আজ শনিবার (১৪ আগস্ট) রাতে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

মোশতাক জাগো নিউজকে বলেন, ‘ঘটনাটি বেদনাদায়ক হলেও সত্যি সামিরা বিয়ে করেছে। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো।’

সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিকে মোশতাক জানান, গত ২১ মার্চ ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দুজনের সম্মতিতেই কার্যকর হয়েছে ২১ জুন।

নিজের নতুন জীবনে প্রবেশের কথা নিশ্চিত করেছেন সামিরাও। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সালমান শাহের স্ত্রী হিসেবে আমার পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী। অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। আমার জীবনেও পরিবর্তন এসেছে। আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিল।’

সামিরা জানান, বর্তমানে তিনি ইশতিয়াকের বাসায়ই থাকছেন। সামিরার আগের সংসারের তিন সন্তান এখানে তার সঙ্গেই থাকে। তারা প্রতি শুক্রবার বাবার বাসায় যায়।

রোববার, ১৫ আগস্ট ২০২১, ০৪:৩০

পরীমনির পাশে ১৭ বিশিষ্ট নাগরিক

পরীমনির পাশে ১৭ বিশিষ্ট নাগরিক

ঢালিউড অভিনেত্রী পরীমনিকে গ্রেপ্তারসহ সাম্প্রতিক ঘটে যাওয়া কিছু বিষয়ে যৌথ বিবৃতি দিয়েছেন দেশের ১৭ জন বিশিষ্ট নাগরিক। তারা বলেছেন, এক অভিনেত্রীকে কেন্দ্র করে দেশের নব্য-ধনিক সমাজের যে চেহারা ফুটে উঠেছে তা আমাদের গভীরভাবে চিন্তিত, উদ্বিগ্ন ও ক্ষুব্ধ করেছে।

শনিবার, ১৪ আগস্ট ২০২১, ০২:৫৪

শিল্পার স্বামীর সঙ্গে পরীমনির যোগসূত্র খুঁজছে কলকাতা পুলিশ

শিল্পার স্বামীর সঙ্গে পরীমনির যোগসূত্র খুঁজছে কলকাতা পুলিশ


গত ৪ বছর ধরে কলকাতায় চিত্রনায়িকা পরীমনির নিয়মিত যাতায়াত ছিল। পরীমনি গ্রেফতারের পর তাকে নিয়ে আলোচনা শুরু হয়েছে কলকাতায়। এদিকে শিল্পার স্বামী পর্নকাণ্ডে পরীমনির যোগসূত্র খুঁজছে কলকাতা পুলিশ।

ভারতের পশ্চিমবঙ্গের নিউ টাউনের বিলাসবহুল বিভিন্ন হোটেলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ শুরু করেছে কলকাতা পুলিশ। এসব হোটেলে পর্নোগ্রাফি তৈরির অভিযোগে সম্প্রতি বেশ কয়েকজন মডেল ও অভিনেত্রীকে গ্রেফতার করা হয়েছে। কাজের সূত্রে হোটেলগুলোতে গত ৪ বছর ধরে যাতায়াত ছিল পরীমনির।

কলকাতার শীর্ষস্থানীয় সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ব্যানারে দুটি সিনেমায় অভিনয় করেন চিত্রনায়িকা পরীমনি। একটি ‘রক্ত’, অন্যটি ‘স্বপ্নজাল’। তবে পরীমনির বিষয়ে কোনো কথাই বলতে রাজি হয়নি প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

এবার রাজকুন্দ্রার পর্নকাণ্ডের সঙ্গে পরীমনির যোগসূত্র খুঁজছেন ভারতের গোয়েন্দারা। পশ্চিমবঙ্গের কয়েকটি গণমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে। তাদের দাবি, রাজকুন্দ্রার পর্নকাণ্ডে কলকাতার অনেক অভিনেত্রী-মডেলও জড়িত। পরীমনির সঙ্গেও যোগসূত্র থাকতে পারে। এছাড়া পরীমনির সঙ্গে জড়িত ছিলেন একাধিক প্রযোজকও।

কলকাতা পুলিশের তদন্তকালীন অফিসার বিশপ সরকার বলেন, বিভিন্ন হোটেল থেকে আমরা বেশ কিছু ফুটেজ সংগ্রহ করেছি। পরীমনির সঙ্গে রাজকুন্দ্রার যোগসূত্র আছে কি-না তা জানাতে এগুলো বেশ কাজে লাগবে। এটা ছাড়াও বেশ কয়েকজনকে আমরা জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন তথ্য নিয়েছি।

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন। গত১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নো কনটেন্ট তৈরি করেন এবং তা বিভিন্ন বিদেশি ডিজিটাল প্ল্যাটফর্মে আপলোড করতেন।

 

শুক্রবার, ১৩ আগস্ট ২০২১, ০২:৩৫

সাফল্যের সেঞ্চুরিতে মেহজাবীনের দারুণ এক রেকর্ড

সাফল্যের সেঞ্চুরিতে মেহজাবীনের দারুণ এক রেকর্ড

এই ঈদ দুর্দান্ত কেটেছে টিভি তারকা মেহজাবীন চৌধুরীর। বলা চলে, দর্শক সাড়ায় এবারের ঈদের সেরা অভিনেত্রী তিনিই। সেই আনন্দে উচ্ছ্বসিত এ অভিনেত্রীর সাফল্যের মুকুটে যোগ হলো আরও এক নতুন পালক।

বাংলা নাটকের ইতিহাসে সর্বোচ্চ কোটি ভিউয়ের মাইলফলক ছুঁয়েছেন এ সুপারস্টার। তিনিই প্রথম অভিনেত্রী, যার ৩৩টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, যা এখন পর্যন্ত কোনো অভিনয়শিল্পীর জন্য সর্বোচ্চ।

এর সঙ্গে যোগ হলো নতুন অর্জন, তা হলো- এ অভিনেত্রী এরই মধ্যে ৫ মিলিয়ন ভিউয়ের সেঞ্চুরি হাঁকিয়েছেন। তার অভিনীত ৪৩৮টি নাটকের মধ্যে ১০০টি নাটক ৫ মিলিয়ন ভিউ পার করেছে।

এমন অর্জনে মেহজাবীন চৌধুরী বলেন, ‘কোন নাটকে কত ভিউ হলো বা কি রেকর্ড হলো আমি সেটা ভেবে কখনো কাজ করি না। সবসময় চেষ্টা করি দর্শক যেন আনন্দ পান, উপভোগ করেন। কাজ করতে গিয়ে সাফল্য পেলে ভালো লাগে।’

তিনি আরও বলেন, ‘ভক্তদের জন্য কিছু কথা বলতে চাই। তারা সবসময় আমার এত বেশি খেয়াল রাখেন এবং খোঁজখবর রাখেন; আমি সত্যি অবাক হই। আমার কাজ সম্পর্কে আমি নিজেও মনে হয় এতটা জানি না, তারা যতটা জানেন। তারা সবকিছুর খোঁজখবর রাখেন। কতটা নাটক করেছি, কোথায় কোন চ্যানেলে কয়টা গেল, কি কি কাজ করেছি, কোনটা কত ভিউ হলো সেসব খবর তারা রাখে। তাছাড়া কত সুন্দর সুন্দর উপহার দেয় আমাকে বিভিন্ন সময়ে, আমি চমকে যাই। তাদের সবার কাছে আমার কৃতজ্ঞতা।

বিশেষ করে নুজহাত নামের এক মেয়ে আমার অভিনীত নাটকগুলো থেকে ১০০টি নাটকের নাম নিয়ে কবিতা আকারে একটি চিঠি লিখেছে। কি চমৎকার সে চিঠি। এটা দেখে চমকে গিয়েছি।'

৫ মিলিয়ন ভিউ হওয়া ১০০ নাটকের তালিকায় আছে বড় ছেলে, বুকের বাঁ পাশে, ব্যাচ ২৭, দ্য লাস্ট পেজ, টম এন্ড জেরি, সাইন্সের মেয়ে আর্টসের ছেলে, যদি তুমি জানতে, ভালো থেকো তুমিও, মিস্টার এন্ড মিস চাপাবাজ, ফটোফ্রেম, ভাই প্রচুর দাওয়াত খায়, শেষটা সুন্দর, Appointment letter, গোলাপি কামিজ, ফার্স্ট লাভ, আমার বউ, শিল্পী, লাভ vs ক্রাশ, unexpected story, ক্যান্ডি ক্রাশ, শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায়, বেস্টফ্রেন্ড, ভাইরাল গার্ল, গল্পটা তোমারই, ফ্যাশন, বউ, প্রিয় তুমি, flat b2, কত দিন পর হলো দেখা, তোমার জন্য মন, চারুর বিয়ে, Fun, মনবদল।

তালিকায় আরও আছে বেকার, বিয়ে, sunglass, পরিচয়, ড্রিম গার্ল, তোমার ভালোবাসার জন্য, মহব্বত, ঘুরে দাড়ানোর গল্প, মনে প্রাণে, পিছুটান, ঋণী, গোলমরিচ, বেয়াইনসাব, আমার হৃদয় তোমার, তুমি যদি বলো, ম্যাজিক অফ লাভ, বান্টি বানু, নীল রৌদ্রের ঘ্রাণ, জলসাঘর, Relationship, হৃদয় ভাঙা ঢেউ, গজদন্তিনী, ভুলতে পারিনা, Perfect husband, আস্থা, স্যান্ডেল ২, বেস্ট ফ্রেন্ড 3, সোনার বরণী কন্যা, Play boy, তুমি আমারই, Insecurity, স্যার আই লাভ ইউ, অবশেষে বৃষ্টি, অবাক প্রেম, Mis understanding, পরিবার, একাই একশো, প্রশংসায় পঞ্চমুখ, Unexpected surprise, Tom & Jerry 2, কাঠ গোলাপ, উপহার, Perfect wife, দ্বৈরথ, তুমি আমি এবং আমরা, ভাইয়া, টুকরো প্রেমের টান, স্যান্ডেল, এ মন আমার, হাতটা দাওনা বাড়িয়ে, A sweet love story, মায়ার বাঁধন, জান্নাত, প্রাণপ্রিয়, স্বর্ণমানব, নৈব নৈব চ, বাইকের হেল্পার হবা?, পানসুপারি, রাজা, Love by mistake, চাপাবাজ আনলিমিটেড, সুখে দুঃখে, Mr. boyfriend, কেয়ার, ছায়াছবি এবং। শনির দশা।

বর্তমানে এই অভিনেত্রী লকডাউনে অবসর সময় পার করছেন। সব স্বাভাবিক হলে আবারও ব্যস্ত হয়ে উঠবেন শুটিংয়ে।

মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১, ০৪:০০

পরীমণির বার্ষিক আয় সাড়ে ৯ লাখ, ট্যাক্স দেন ৫০ হাজার

পরীমণির বার্ষিক আয় সাড়ে ৯ লাখ, ট্যাক্স দেন ৫০ হাজার

হালের আলোচিত নায়িকা পরীমণি। মাদক মামলায় তার বর্তমান ঠিকানা কারাগার। পরীমণির বিলাসবহুল গাড়ি এবং বনানীর মতো অভিজাত এলাকায় ফ্ল্যাটের মালিকানা নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে বিভিন্ন সময়ে।

মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১, ০৩:৫১

শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টিতে যেতেন রাজ!

শিল্পা ঘুমিয়ে পড়লে শ্যালিকার সঙ্গে পার্টিতে যেতেন রাজ!

পর্নো ফিল্ম তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগে ১৯ জুলাই রাতে গ্রেপ্তারের পর আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। অশ্লীল ভিডিও দেখার অ্যাপ ‘হটশটস’-এর মালিকানায় ছিলেন রাজ। কুন্দ্রা কাহিনিতে একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই তা নিয়ে চর্চা চলছে। যত দিন যাচ্ছে, ততই যেন আগুনের মতো ছড়াচ্ছে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার খবর।

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেঠি। এবার ভগ্নীপতির নাম পর্নো-কাণ্ডে জড়ানোর পর থেকে বাঁচতে পারেননি শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠিও। পুলিশের পক্ষ থেকে তাকে এখনো জিজ্ঞাসাবাদ করা না হলেও, বারবার উঠে আসছে তার নাম। এর মধ্যে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কমেডি শো ‘দ্য কপিল শর্মা’ শোয়ে গিয়ে করা মজার ছলে রাজের একটি মন্তব্য ঘিরেও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। যেখানে রাজ জানিয়েছিলেন, শিল্পার থেকে বেশি তিনি শমিতার সঙ্গে পার্টি করেন।

আসলে বলিউডের অভ্যন্তরে সকলেই জানেন শিল্পা ঘড়ির কাঁটা ধরে সমস্ত কাজ করতে ভালোবাসেন। সময়ে ঘুম থেকে ওঠেন, খাবার খান, শরীরচর্চা করেন আবার ঘুমোতেও যান। এমনকি, বলিউডে রাত জেগে পার্টি করা তারকাদের দলে কখনোই দেখা মেলে না শিল্পার। সে প্রসঙ্গেই কপিল শর্মার প্রশ্নের উত্তরে মজার ছলে রাজ জানিয়েছিলেন, ‘শিল্পা ৭টায় খাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই পড়ে ঘুমিয়ে পড়ে। আর তারপর আমি পার্টি করতে হলে সোজা ফোন লাগাই শমিতাকে। আমরা দু’জনেই পার্টি করতে ভালোবাসি। এই কারণেই তো ওকে বিয়ের জন্য আমি এখনো জোর করছি না।’ এ কথা শুনে শিল্পা আর শমিতা দু'জনেই হেসে ওঠেন।

কিন্তু রাজের করা এই মন্তব্য নিয়েই এখন নিন্দার ঝড়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও ক্লিপ। শ্যালিকার দিকে কেন এ রকম নজর ছিল তার, বউয়ের উপস্থিতিতে কেন পার্টি করতেন থেকে শুরু করে একাধিক কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে সেসব ভিডিও। শিল্পার ‘হাঙ্গামা ২’ মুক্তির আগে সোশ্যাল মিডিয়ায় দিদির পাশে থাকার বার্তা দিয়েও ট্রোলড হয়েছিলেন শমিতা।

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৩:২১

কনক চাঁপার গানে মুগ্ধ দর্শক-শ্রোতা

কনক চাঁপার গানে মুগ্ধ দর্শক-শ্রোতা

বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী কনক চাঁপা আবারো নিজের একক গানের অনুষ্ঠানে দর্শক-শ্রোতাদের মুগ্ধ করলেন। শো টাইম মিউজিকের আয়োজনে গত ৯ জুলাই লা গোয়ার্ডিয়া ম্যারিয়ট হোটেলের বলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বাংলাদেশের তিনটি জাতীয় পুরস্কার সহ দেশ-বিদেশের বিভিন্ন পুরস্কার অজর্নকারী সঙ্গীত শিল্পী কনক চাঁপা এই  অনুষ্ঠানে তার জনপ্রিয় গানগুলো ছাড়াও আধুনিক, রবীন্দ্র-নজরুল, লালনগীতি সহ বিভিন্ন ধরনের গান পরিবেশন  করেন। গানের ফাঁকে ফাঁকে জীবনের নানা অভিজ্ঞতার কথাও তিনি সংক্ষেপে তুলে ধরেন। শ্রদ্ধা জানালেন অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশের অপর জনপ্রিয় শিল্পী বেবী নাজনীনের প্রতি।

শনিবার, ১৭ জুলাই ২০২১, ০৪:১৫

সর্বশেষ
জনপ্রিয়