ঢাকা, ২০২০-১০-২৮ | ১৩ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক

টোকন ঠাকুরকে গ্রেফতারের প্রতিবাদে উত্তাল ফেসবুক

সরকারি সম্পত্তি তছরুপের অভিযোগে তথ্য মন্ত্রণালয়ের পক্ষে করা এক মামলায় গ্রেফতার হয়েছেন কবি ও চলচ্চিত্র পরিচালক টোকন ঠাকুর।

রোববার রাত ৮টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করেছে নিউমার্কেট থানা-পুলিশ।

এই কবি ও চলচ্চিত্র পরিচালকের বিরুদ্ধে অভিযোগ, ‘কাঁটা’ শিরোনামে সিনেমা করার কথা বলে সরকারি অনুদান নিয়েছিলেন টোকন ঠাকুর। কিন্তু নির্ধারিত সময়ে সিনেমা জমা দেননি তিনি। 

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:৫৫

দেশের সুপারস্টার খুঁজলে হিরো আলমকে দেখাচ্ছে গুগল

দেশের সুপারস্টার খুঁজলে হিরো আলমকে দেখাচ্ছে গুগল

পছন্দের তারকার ছবি, তথ্য বা আপডেট পেতে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলে (google) ঢুঁ মারেন ভক্তরা। এই ক্ষেত্রে যাদের সবচেয়ে বেশি গুগলে খোঁজা হয় তাদেরই গুগল এগিয়ে রাখে। গুগলের ফিল্টার এমনই। যার প্রতি মানুষের আগ্রহ বেশি থাকবে, তাকেই আগে দেখাবে। এই ধরনের প্রতিষ্ঠান প্রায়ই বলে থাকে, তারা ব্যবহারকারীদের আগ্রহকে গুরুত্ব দিয়ে ব্যবসা করে।

সোমবার, ১৯ অক্টোবর ২০২০, ০৩:৩১

ফুল দিয়ে শরীর ঢেকে ট্রোলড মোনালিসা’

ফুল দিয়ে শরীর ঢেকে ট্রোলড মোনালিসা’

‘হইচই’র জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ মানেই ঝুমা বৌদি। আর ঝুমা বৌদিকে চেনে না এমন লোকের সংখ্যা প্রায় হাতে গোনা। বরাবরই সাহসী ছবি, লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। এবারো টপলেস ছবি শেয়ার করে সকলের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী।

রোববার, ১৮ অক্টোবর ২০২০, ০২:১২

হবু বরের সঙ্গে দুবাই পাড়ি দিলেন নুসরাত ফারিয়া

হবু বরের সঙ্গে দুবাই পাড়ি দিলেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া মাজহার। দীর্ঘ সাত বছরের প্রেম শেষে প্রেমিককে বিয়ে করতে চলেছেন তিনি। গত মার্চে বাগদান সেরেছেন।

সবকিছু ঠিক থাকলে প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আগামী ডিসেম্বরে।

রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৬

২৩ দিন না যেতেই বিচ্ছেদ পুনমের

২৩ দিন না যেতেই বিচ্ছেদ পুনমের

দশ দিন আগে ঘটা করে সোশ্যাল মিডিয়ায় বলিউডের বিতর্কিত পুনম পাণ্ডে বিয়ের খবর জানিয়ে স্বামী স্যাম বম্বের উদ্দেশ্যে লিখেছিলেন- আগামী সাতটা জন্ম তোমার সঙ্গে কাটাতে চাই। ১লা সেপ্টেম্বর বিয়ের পর্ব সেরেছিলেন তারা। যদিও সেই খবর প্রকাশ্যে আনেন ১০ সেপ্টেম্বর। কিন্তু বিয়ের তিন সপ্তাহের মধ্যেই স্বামীর বিরুদ্ধেই যৌন নিগ্রহের অভিযোগ আনলেন বলিউডের বিতর্কিত এই নায়িকা। গোয়ায় হানিমুনে গিয়ে স্বামীর হাতে নির্যাতনের শিকার হন পুনম, অভিযোগ তার। যার ভিত্তিতে মঙ্গলবার গ্রেফতার হয়েছিল তার স্বামী স্যাম বম্বকে।

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:২১

মিথিলার স্বামীকে নিয়ে জয়ার এমন স্ট্যাটাস !

মিথিলার স্বামীকে নিয়ে জয়ার এমন স্ট্যাটাস !

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৬

ও মাই গড! ইজ ইট পর্ন?

ও মাই গড! ইজ ইট পর্ন?

সময়টা এখন ওয়েব সিরিজের। বর্তমানে অনলাইন প্লাটফর্মগুলোর হাতধরে সারাবিশ্বেই ওয়েব সিরিজের জয়জয়কার। এমনকি বিশ্বসেরা সব সিনেমার পাশাপাশি এইসব সিরিজগুলো উঠে আসছে অস্কারসহ নামি দামি সব পুরস্কারের তালিকাতেও।

তবে প্রায় সময়ই দেখা যায় প্রয়োজনে-অপ্রয়োজনে এসব সিরিজে অশ্লীল সংলাপ ও যৌন দৃশ্যের ছড়াছড়ি। নানা দেশের শিল্পী ও দর্শক সেগুলো ভালোভাবে গ্রহণ করলেও বাংলাদেশে সমালোচনার শিকার হতে হয়। সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজ অশ্লীলতার অভিযোগে মুক্তি দিয়েও সরিয়ে নিতে বাধ্য হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। যেতে হয়েছে আদালত পর্যন্তও।

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৭

মাদককাণ্ডে দীপিকাসহ ৪ অভিনেত্রীকে তলব

মাদককাণ্ডে দীপিকাসহ ৪ অভিনেত্রীকে তলব

মাদককাণ্ডে এবার জিজ্ঞাসাবাদের জন্য বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংকে তলব করল ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আগামী তিন দিনের মধ্যে এই চার বলিউড অভিনেত্রীকে দপ্তরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১১

সাংবাদিককে জেলে পাঠানোর হুমকি দিয়ে বিপাকে কঙ্গনা

সাংবাদিককে জেলে পাঠানোর হুমকি দিয়ে বিপাকে কঙ্গনা

 অভিনয়ের বাইরে ব্যক্তিগত কারণে নানা সময়েই আলোচনায় উঠে আসেন তিনি। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। বলিউডের কুইনখ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবার এক সাংবাদিককে জেলে পাঠানোর হুমকি দিয়ে বিপাকে পড়েছেন। মুম্বাই প্রেসক্লাবের সাংবাদিকরা এই অভিনেত্রীর বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছেন।

রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:২১

বাবু খাইছো?? বাবু খাইছো?? বাবু খাইছো??

বাবু খাইছো?? বাবু খাইছো?? বাবু খাইছো??

চায়ের দোকানে, লোকাল বাসে বা তরুণদের অলস আড্ডায় কয়েক দিন ধরে ফুল ভলিউমে বাজছে একটি বাংলা হিপহপ গান। ‘বাবু খাইছো’ এই দুই শব্দে ভর করে দেশব্যাপী রাতারাতি ভাইরাল হয়েছে গানটি। আসুন এবার বাবু খাইছো নিয়ে একটি রম্য রচনা পড়ি:

মটর সাইকেল এক্সিডেন্ট করে এক ব্যক্তির মাথায় আঘাত লেগেছে। তিনদিন পর জ্ঞান ফিরলে দেখা গেল তার স্মৃতিশক্তি চলে গেছে। ডাক্তার দেখেশুনে পরীক্ষা করে বললেন, আগের জীবনের কিছুই আর ইনি কখনো মনে করতে পারবেন না, শুধু…!

রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৯

ক্যান্সার চিকিৎসার মাঝেই শুটিংয়ে হাজির সঞ্জয় দত্ত

ক্যান্সার চিকিৎসার মাঝেই শুটিংয়ে হাজির সঞ্জয় দত্ত

কাজের প্রতি নিষ্ঠা আর দর্শকের প্রতি দায়বদ্ধতাই আসল। তাই বোধহয় শরীরের মারণ রোগ বাসা বাঁধলেও দমে যাননি সঞ্জয় দত্ত। চিকিৎসার মাঝেই ‘সামসেরা’ ছবির শুটিং শুরু করলেন অভিনেতা। বাকি ছিল ৬ দিনের শুট। তা শেষ করতেই এবার ময়দানে নেমে পড়লেন এই অভিনেতা।

বলিউডের ‘ব্যাড বয়’-এর শরীরে মারণ রোগ ‘লাং অ্যাডিনোকার্সিনোমা পৌঁছেছে চতুর্থ পর্যায়ে। যেখান থেকে ফিরে আসার সম্ভাবনা মাত্র ১০ শতাংশ। হাসপাতাল সূত্রের এই খবরই চিন্তার ভাঁজ ফেলেছিল সঞ্জয় অনুরাগীদের কপালে। সেই সঙ্গে বলিউডের বেশ কিছু পরিচালকের মাথাতেও যেন বাজ পড়ে। কারণ? এই মুহূর্তে ৭৩৫ কোটি টাকার লগ্নিকরণ রয়েছে সঞ্জয় দত্তের উপর। অতঃপর অভিনেতার অসুস্থ হওয়ার খবর শুনে তারা চিন্তিত তো বটেই, সেই সঙ্গে এতগুলো প্রজেক্টের ভবিষ্যৎও রীতিমতো আশঙ্কায়।

বুধবার, ৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫০

অভিনেত্রীকে হেনস্তার অভিযোগ (ভিডিও)
ছোট পোশাক পরে পার্কে শরীরচর্চা

অভিনেত্রীকে হেনস্তার অভিযোগ (ভিডিও)

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সংযুক্তা হেগড়ে। রোডিজ, স্প্লিটসভিলা, কন্নড় বিগবসে নজর কেড়েছেন তিনি। কন্নড় সিনেমাতেও অভিনয় করেন তিনি। শুক্রবার সন্ধ্যায় কর্নাটকের বেঙ্গালুরুর আগারা লেকে শরীরচর্চা করছিলেন তিনি। পরনে ছিল স্পোর্টস ব্রা। সেই পোশাক নিয়েই কংগ্রেস নেত্রী আপত্তি জানান বলে অভিযোগ সংযুক্তার।

সোমবার, ৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৬

আবারও আদালতে গড়াল চিত্রনায়ক সালমান শাহ মৃত্যু রহস্য

আবারও আদালতে গড়াল চিত্রনায়ক সালমান শাহ মৃত্যু রহস্য

চিত্রনায়ক সালমান শাহ মৃত্যু রহস্য নিয়ে পিবিআই-এর তদন্ত প্রতিবেদনে নারাজি দিতে সময় চাইল পরিবার। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় বার বার তদন্তে আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হচ্ছে বলে অভিযোগ তাদের।

সিআইডি, বিচার বিভাগীয়, র‌্যাবের পর এবার পিবিআই-এর তদন্ত প্রতিবেদনও প্রত্যাখ্যান করেছে সালমান শাহের পরিবার। হত্যা হলেও, বার বার এ মৃত্যুকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হচ্ছে দাবি করে, আজ সোমবার  আদালতে নারাজি আবেদনের জন্য সময় চান সালমানের মায়ের আইনজীবী। ন্যায়বিচারের জন্য তারা আইনি লড়াই চালিয়ে যাবেন বলেও জানান।

বুধবার, ২ সেপ্টেম্বর ২০২০, ০৬:২২

তরুণ অভিনেত্রী লরেনের আত্মহত্যা

তরুণ অভিনেত্রী লরেনের আত্মহত্যা

যখন গোটা ভারতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে তোলপাড়। ঠিক তখনই এবার বাংলাদেশের শোবিজে ঘটে গেল একটি দুর্ঘটনা। সবে মাত্র শুরু করেছিলেন শোবিজে পথচলা, শুরুতেই নিজের লুক দিয়ে দর্শক মন জয় করেতে শুরু করেছিলেন, আর ঠিক তখনই তার মৃত্যুর খবর। বলা হচ্ছে আত্মহত্যা করেছেন লরেন মেন্ডেস। অথচ গত ২৬ আগস্ট একটি নাটকের শুটিং করছিলেন।

সোমবার, ৩১ আগস্ট ২০২০, ০২:২৫

বিয়ে আটকাল রণবীর-আলিয়ার

বিয়ে আটকাল রণবীর-আলিয়ার

চলতি বছরের শুরুর দিকে গাঁটছাড়া বাঁধার জন্য পরিকল্পনা সাজিয়েছিলেন রণবীর-আলিয়া। সবকিছু ঠিক থাকলেও করোনার বিষ শেষ পর্যন্ত বন্ধ করে দিলো রণলিয়া জুটির বিবাহের সব আয়োজন। এদিকে অনুরাগীদের প্রশ্ন শেষ পর্যন্ত হবে কি তাদের বিয়ে? এমনই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদ জিনিউজ।

এদিকে বিয়ের জন্য ডিজাইনার সব্যসাচীকে যে লেহেঙ্গার অর্ডার দিয়েছিলেন আলিয়া ভাট। আপাতত তা বন্ধের নির্দেশ দিয়েছেন নায়িকা। এছাড়াও বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতাও স্থগিত করেছে বলিউডের প্রভাবশালী দুই পরিবার।

রোববার, ৩০ আগস্ট ২০২০, ০২:০৯

নতুন রূপে আসছেন সেই এভ্রিল

নতুন রূপে আসছেন সেই এভ্রিল

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার মাধ্যমে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। নানা বিতর্কের মধ্য দিয়ে সেই অনুষ্ঠানের সমাপ্তি হলেও আপন স্ব-মহিমায় এগিয়ে চলেছেন তিনি। মডেলিং, অভিনয় দিয়ে বিনোদন জগতে স্বতন্ত্র অবস্থান তৈরি করতে ব্যস্ত তিনি। এবার নতুন রূপে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এভ্রিল। 

রোববার, ২৩ আগস্ট ২০২০, ০৩:২২

সারা আউট, অনন্যা ইন

সারা আউট, অনন্যা ইন

চলতি বছরের প্রথম দিকে বেশ আলোচনায় এসেছিলেন বলিউড তারকা সাইফ আলি খানের কন্যা সদ্য ডেবিউ হওয়া সারা আলি খান। সঙ্গে ছিলেন কার্তিক আরিয়ান।

কার্তিক-সারার রসায়ন বেশ জমেছিল। নেটিজেনরাও মজেছিল এই জুটিতে। বিনোদন পাড়ায় খবর চাউর ছিল, প্রেমে মজেছেন সারা-কার্তিক। অনেকটা ওপেনসিক্রেট ছিল তাদের সম্পর্ক।

বৃহস্পতিবার, ২০ আগস্ট ২০২০, ০৩:৩৩

‘আশীর্বাদ’ সিনেমা থেকে অপুকে বাদ দেয়া নিয়ে যা বললেন প্রযোজক

‘আশীর্বাদ’ সিনেমা থেকে অপুকে বাদ দেয়া নিয়ে যা বললেন প্রযোজক

২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের ‘আশীর্বাদ’ চলচ্চিত্রে দু’দিন আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই মধ্যে জানা গেল, তিনি আর এই সিনেমায় নেই। এ নিয়ে কেউ কেউ বলছেন করোনার কারণে নিজে ছবিটি থেকে সরে গেছেন অপু। আবার কেউ কেউ বলছেন এর পেছনে ভিন্ন কারণ রয়েছে। তবে বিষয়টি পরিষ্কার করলেন ‘আশীর্বাদ’ ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস।

বুধবার, ১৯ আগস্ট ২০২০, ০২:২৮

দ্বিতীয় বিয়ে করেছেন শখ

দ্বিতীয় বিয়ে করেছেন শখ

শখ বর্তমানে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরবেন ঢাকায় তাদের উত্তরার বাসায়। তাদের বিয়ের বিষয়টি নিয়ে জনের ভাগ্নে আরাফ রহমান সংবাদমাধ্যমকে বলেন, মামি (শখ) খুব ভালো মানুষ। অনেক বড় মডেল-অভিনেত্রী, অথচ কোনো অহংকার নেই তার। ২ সপ্তাহ ধরে আমাদের গ্রামের সবার ভালো-মন্দের খোঁজখবর নিয়েছেন তিনি। তাকে পেয়ে আমাদের পরিবার আনন্দিত।

বুধবার, ১৯ আগস্ট ২০২০, ০১:২৫

ত্রিরত্নের প্রয়াণে শূন্যে ভাসছে সঙ্গীতাঙ্গন

ত্রিরত্নের প্রয়াণে শূন্যে ভাসছে সঙ্গীতাঙ্গন

সঙ্গীতশিল্পের ত্রিরত্ন – আহমেদ ইমতিয়াজ বুলবুল, এন্ড্রু কিশোর এবং আলাউদ্দিন আলী, বিশেষ করে চলচ্চিত্র সঙ্গীতে এই তিন জনের অবদান অপরিসীম। তাদের গানের জন্যও অনেক ছবি বাণিজ্যিকভাবে সফল হয়েছে।

এই ত্রিরত্নের সৃজনশীলতার তুল্য এখন পর্যন্ত নতুন কেউ সঙ্গীতাঙ্গনে আসেননি বলেই মনে করেন সঙ্গীত বিশেষজ্ঞরা। একজন চলচ্চিত্রকার আফসোস করেই বললেন তারা কোনো উত্তরসুরী রেখে যাননি। কারো প্রতিভার ভাগীদার কেউ হতে পারেননা এ কথা ঠিক, কিন্তু প্রতিভাকে শাণিত করার অনুপ্রেরণাও কারো মধ্যে লক্ষ্য করা যাচ্ছে না।

বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ০১:০৯

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

বলিউডে ফের দুঃসংবাদ। করোনাভাইরাস নয়, সঞ্জয় দত্তের ফুসফুসের ক্যান্সার ধরা পড়ল। চিকিত্‍‌সকেরা জানিয়েছেন, অ্যাগ্রেসিভ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত বলিউড সুপারস্টার।

এর আগে গত শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় হঠাত্‍‌ করে অসুস্থ হয়ে পড়ায় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তিনি ভর্তি ছিলেন। হাসপাতাল সূত্রে খবর, বুকে অস্বস্তি নিয়ে সঞ্জয় দত্ত হাসপাতালে ভর্তি হন। তার অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা ওঠানামা করতে শুরু হয়।

বুধবার, ১২ আগস্ট ২০২০, ০৫:৪৫

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুকে অস্বস্তি বোধ করায় শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। ডাক্তাররা জানিয়েছেন, তাকে আইসিইউতে রাখা রয়েছে। তার অবস্থা স্থিতিশীল।

রোববার, ৯ আগস্ট ২০২০, ০৩:৩০

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সানাই

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে সানাই

আলোচিত মডেল সানাই মাহবুব করোনায় আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গলাব্যথা ও কাশির সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে সানাইয়ের। শরীরও বেশ দুর্বল। এই অবস্থায় তিনি চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন বলে জানালেন।

বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ০২:০৭

করোনায় মারা গেলেন অভিনেত্রী বিজরীর বাবা

করোনায় মারা গেলেন অভিনেত্রী বিজরীর বাবা

বাংলাদেশ টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় প্রযোজক ও টিভি ব্যক্তিত্ব মোহাম্মদ বরকতুল্লাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার সকালে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সোমবার, ৩ আগস্ট ২০২০, ২১:২৫

করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন

করোনা জয় করে বাড়ি ফিরেছেন অমিতাভ বচ্চন

করোনা জয় করে বাড়ি ফিরেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। 

করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফিরেছেন তিনি।

রবিবার টুইটারে এ কথা জানিয়েছেন বিগ বি’র ছেলে অভিষেক বচ্চন।

রোববার, ২ আগস্ট ২০২০, ২১:০৫

এফডিসিতে এবার ৫ গরু কোরবানি দিচ্ছেন পরীমণি

এফডিসিতে এবার ৫ গরু কোরবানি দিচ্ছেন পরীমণি

২০১৬ সাল থেকে ঈদুল আজহায় এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন পরীমণি। প্রথম বছর একটি গরু কোরবানি দিলেও পরের বছর দুটি এবং তার পরের বছর তিনটি গরু কোরবানি দেন পরীমণি। আর এবারের ঈদে এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিচ্ছেন তিনি। তুলনামূলক অসচ্ছল ও সুবিধাবঞ্চিত শিল্পী ও কলাকুশলীদের জন্যই তাঁর এ উদ্যোগ। স্বাস্থ্যবিধি মেনে সব আয়োজন সম্পন্ন  করবেন তিনি। 

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০, ০৭:৫০

করোনামুক্ত হলেন ঐশ্বরিয়া ও তার মেয়ে

করোনামুক্ত হলেন ঐশ্বরিয়া ও তার মেয়ে

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন গত ১১ জুলাই করোনা আক্রান্ত হন। তারপর আতঙ্কের মধ্যে বচ্চন পরিবারের প্রত্যেকের করোনা টেস্ট করানো হয়েছিলে। টেস্টে জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ আসে। তবে গত ১২ জুলাই জানা যায় ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার মেয়ে আরাধ্য বচ্চনের শরীরে এই ভাইরাস সংক্রমণ ঘটিয়েছে।

তারপর থেকেই তারা বাড়িতেই আইসোলেশনে ছিলেন। গত ১৭ জুলাই শরীর খারাপ হলে ঐশ্বরিয়া ও তার মেয়েকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০, ০০:১৯

অনলাইনে ফাঁদে পা দিয়ে দেড় লাখ টাকা হারালেন অভিনেত্রী

অনলাইনে ফাঁদে পা দিয়ে দেড় লাখ টাকা হারালেন অভিনেত্রী

অনলাইন যেমন দুনিয়াকে হাতের মুঠোয় নিয়ে এসেছে, অনেক কিছুকে সহজ করে দিয়েছে তেমনি অনেক রকম ভোগান্তিও সঙ্গে নিয়ে এসেছে। যেমন- অনলাইনজুড়ে পাতা আছে নানা রকম ফাঁদ। যারা এসব বিষয়ে খুব একটা জানেন না বা সচেতন নন তারা খুব সহজেই শিকার হন অনলাইন শিকারিদের।

এই যেমন এক চক্রের ফাঁদে পড়ে লাখ টাকা খোয়ালেন অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জি। জানা গেছে, তিনি অনলাইনে একটি আন্তর্জাতিক গেমিং প্ল্যাটফর্মে টাকা দিয়েছিলেন। সেই প্লে-স্টেশনের ফাঁদে পা দিয়েই লক্ষাধিক টাকা প্রতারণার শিকার হলেন প্রসেনজিত চট্টোপাধ্যায়ের স্ত্রী অর্পিতা।

সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৩:০২

সর্বশেষ
জনপ্রিয়