সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
১৪০

‘এখন থেকে নিজের সুখের জন্য যা দরকার তাই করবো’

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

 আজ থেকে নরম মনের বোকা আবেগী সুবহাকে মেরে ফেলবো। না আর কাউকে ভালোবাসবো, না কারো জন্য মায়া বাড়াবো। পাথর হয়ে যাবো আর অনেক স্বার্থপর হয়ে যাবো, কারো কোনো হেল্প করবো না। কারণ আমার খারপ সময়ে হাতে গোনা কয়েকটি মানুষ ছাড়া কেউ ছিলো না। যে ক’দিন বাঁচবো- নিজের মতো করেই বাঁচবো, ইনশাআল্লাহ।

অনেক জুলুম করেছি নিজের ওপর অনেক কেঁদেছি মানুষের ভালবাসা পাওয়ার জন্য। এখন থেকে নিজের সুখের জন্য যা করা দরকার তাই করবো কারণ, দিন শেষে কেউ এসে টাকা দিয়ে যাবে না আমাকে আর নিন্দুকেরা নিন্দাই করতে পারবে। নিজেকে ভালোবাসা জরুরি, ভালো রাখাই প্রয়োজন কারণ আজ আমি মরলে কালকে আমার মা ছাড়া সবাই ভুলে যাবে। আগের সুবহা মারা গেছে ফ্রেন্ডস।
(ফেসবুক থেকে সংগৃহীত)

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল