বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২০৪

রানি ছাড়া রাজা সালমান খান!

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৯  

প্রায় একবছর পর ‘টোটাল ধামাল’ নিয়ে বড়পর্দায় ফিরেছেন অজয় দেবগন। কিছু নেতিবাচক রিভিউ পাওয়া সত্ত্বেও হাস্যরসাত্মক ফ্র্যাঞ্চাইজি ‘ধামাল’-এর তৃতীয় কিস্তি ‘টোটাল ধামাল’ বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। মাত্র দুই দিনেই বক্স অফিসে আয় করেছে ৩৬ কোটি রুপির বেশি। বলে রাখা জরুরি, অজয়ের ‘রেইড’ ব্লকবাস্টার হয়েছিল, ছুঁয়েছিল শতকোটির মাইলফলক।

 

‘টোটাল ধামাল’-এ অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, অনিল কাপুর, অজয় দেবগন, রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জনি লিভার, সঞ্জয় মিশ্র ও জাভেদ জাফরি।

ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে দীর্ঘ ১৯ বছর পর একসঙ্গে হলেন নব্বইয়ের দশকের অন্যতম সেরা বড়পর্দার জুটি মাধুরী-অনিল। ইন্দ্র পরিচালিত ১৯৯২ সালে মুক্তি পাওয়া ‘বেটা’ ছবিতে জুটি বাঁধেন মাধুরী ও অনিল। আর ২০০১ সালে সর্বশেষ রাজকুমার সন্তোষীর ‘লজ্জা’ ছবিতে এক হন তাঁরা।

বিনোদনধর্মী চলচ্চিত্রটি মুক্তির আগে সহ-অভিনেতাদের সঙ্গে করে বেশ কিছুদিন প্রচারণায় ব্যস্ত ছিলেন। এমনই এক প্রচারণামূলক আলাপে সংবাদমাধ্যম টাইমস নাউ অজয়, রিতেশ দেশমুখ, অনিল কাপুর ও পরিচালক ইন্দ্র কুমারকে জিজ্ঞেস করেছিল, বলিউডের এমন একজনের নাম তাঁরা মন থেকে বলুন, যিনি ‘রাজার মতো’ জীবনযাপন করেন।

ওই প্রশ্নের উত্তরে অনিল কাপুর বলেন, তিনি নিজেই রাজার মতো জীবনযাপন করার চেষ্টা করেন। অন্যদিকে অজয় দেবগন বলেন, রাজার মতো জীবন কাটানো মানে অঢেল টাকার মধ্যে থাকা নয়। রিতেশ দেশমুখ অবশ্য দার্শনিকের মতো উত্তর দেন, ঘরে প্রত্যেকেই রাজা।

তবে মজার উত্তরটি কিন্তু দেন ‘সিংহম’ তারকা অজয় দেবগন। তিনি বলেন, ‘আমার মনে হয়, রাজার মতো জীবনযাপন করে সালমান খান, কারণ সে রানি ছাড়া রাজা। তাই সে নিজের মতো করে জীবনযাপন করতে পারে। কিন্তু রানি থাকলে সমন্বয় করে চলতে হয়, নিজের মতো করে চলা যায় না।’

অবশ্য অজয়ের কথার উল্টো সুর বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুরের। তাঁর মতে, ‘রানিকে সঙ্গে করে রাজার মতো জীবন কাটানো আরো সুন্দর।’ 

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল