সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২৮৬

আইভী একজন যোগ্য নেত্রী: মন্ত্রী গাজী

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০১৯  

নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে উদ্দেশ্য করে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) বলেছেন, আমাদের সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী একজন যোগ্য নেত্রী। ওনাকে বলবো, আপনি আপনার সুশাসন চালিয়ে যান।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে দেওভোগের আলী আহাম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয়ে সাবেক পৌর মেয়র আলী আহাম্মদ চুনকার মৃত্যুবার্ষিকীতে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, জেলায় মাদক নিয়ন্ত্রন হবে। মাদক, সন্ত্রাস ও দুর্নীতে জিরো টলারেন্স। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি দুর্নীতিমুক্ত মন্ত্রিসভা দিয়েছেন। আমরা চাই দেশ থেকে দুর্নীতি মুক্ত হবে, মাদক মুক্ত হবে, সন্ত্রাস মুক্ত হবে।

জেলা পুলিশ সুপারকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের এসপি সাহেবকে বলবো, তিনিও যেন আমাদের সুশাসন চালাতে সহযোগিতা করবেন। নারায়ণগঞ্জের যে সুনামটা হারিয়ে গিয়েছিল সেটা যেন ফিরে আসে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমরা তো রাজনীতি করি। আমরা সারা বাংলাদেশকে যেমন চিনি তেমনি আমার এলাকা ও জেলাকেও চিনি। সে অনুযায়ী আগে আমার উপজেলা, জেলা প্রাধান্য পাবে, তারপর বাংলাদেশ প্রাধান্য পাবে। কেননা আগে আমার ঘর ঠিক রাখতে হবে। তারপর আস্তে আস্তে আমরা চারদিকে সুশাসন ছড়িয়ে দেবো।’

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর