সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২৭৬

জয়ের ধারায় ফিরল রিয়াল মাদ্রিদ

নিউজ ডেক্স

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০১৯  

বছরের শুরুতেই কিছুটা খেই হারিয়ে ফেলেছিল রিয়াল মাদ্রিদ। পাঁচ ম্যাচের দুটিতেই হার অগোছালো খেলা, চারদিকের সমালোচনা সব মিলিয়ে যাচ্ছেতাই অবস্থায় সময় কাটাচ্ছিল রিয়াল মাদ্রিদ। অবশেষে স্বরূপে ফিরলো তারা। সেভিয়াকে ঠিক রিয়াল মাদ্রিদের মত খেলেই ২-০ গোলের ব্যবধানে হারালো গ্যালাক্টিকোরা। দলটির হয়ে গোল দুটি করেন কাসেমিরো এবং বর্তমান বিশ্বসেরা ফুটবলার লুকা মদ্রিচ।

ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে রিয়াল। ৬ মিনিটে মদ্রিচের চিপ শট রুখে দেন সেভিয়ার গোলরক্ষক। ২২ মিনিটে দারুণ সুযোগ পেয়েছিল সেভিয়া। কাউন্টার এটাক থেকে বেন ইয়াদেরের কাছ থেকে বল পেয়ে এসকুদেরো শট নিলেও সেটি রুখে দেন কর্তোয়া।

গোলশূন্য প্রথমার্ধ শেষে দ্বিতীয়ার্ধে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে রিয়াল। ৬৭ মিনিটে ড্যানি সেবায়োসের শট বারে লেগে প্রতিহত হলে গোলবঞ্চিত হয় রিয়াল। অবশেষে ৭৮ মিনিটে সেভিয়ার রক্ষণভাগে চিড় ধরান ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো।

রেগুলিওনের ক্রস থেকে দারুণ এক গোল করে রিয়ালকে এগিয়ে দেন তিনি। ম্যাচ শেষে এক মিনিট আগে অতিরিক্ত সময়ে রিয়ালের হয়ে দ্বিতীয় এবং শেষ গোলটি করে তাদের জয় নিশ্চিত করেন রিয়ালের প্রাণভোমড়া লুকা মদ্রিচ। পুরো ম্যাচে রিয়ালের ৯ শটের বিপরীতে মাত্র ১টি শট নিতে পেরেছে সেভিয়া। এই জয়ে লিগের তৃতীয় স্থানে উঠে আসলো রিয়াল।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল