বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
১৫০

সুখবর দিলেন ভিট-তারকা হাসিন রওশন

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২  

২০১১ সালে ‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার বিজয়ী হওয়ার মাধ্যমে শোবিজে প্রবেশ করেন হাসিন রওশন। এরপর তিনি টানা পাঁচ বছর নাটক, বিজ্ঞাপনচিত্র, মডেলিংয়ের মাধ্যমে কাজে নিয়জিত ছিলেন।

ওই সময় বেশ জনপ্রিয় ছিলেন তিনি। ২০১৬ সালে বিয়ে করেই তিনি শোবিজ থেকে দূরে সরে যান ।
২০১৭ সালের (৩ ডিসেম্বর) তিনি প্রথম সন্তানের মা হন।

এখন দ্বিতীয় বার মা হওয়ার সুখবর জানান তিনি। শনিবার (৮ সেপ্টেম্বর) তিনি তাঁর বেবি বাম্পের কিছু ছবি ফেইসবুকে প্রকাশ করেন। হাসিন বলেন,‘মা হওয়ার অনুভূতিটাই অন্যরকম। সেটা প্রথমবার হোক আর দ্বিতীয়বার কিংবা অসংখ্যবার। আলহামদুল্লিাহ।

কীভাবে আট মাস পার হয়ে গেল টেরই পেলাম না। অপেক্ষার পালা আর মাত্র কয়েটা দিন।’
তিনি আরও বলেন, ‘মাতৃত্বের স্বাদ পাওয়া ভাগ্যের ব্যাপার। আর আমার মনে হয় যে একবার মাতৃত্বের স্বাদ পায় সে বারবার জীবনে মাতৃত্বের স্বাদ পেতে চায়।

আমি আর আমার হাজব্যান্ড মারুফ বাচ্চা অনেক পছন্দ করি এরচেয়ে বড় কথা আমাদের কাছে মনে হয়েছে উযায়েরের (প্রথম সন্তান) একটা বন্ধু দরকার।

২০১৬ সালের পর আর মিডিয়ায় দেখা যায়নি তাকে। কেন দেখা যায়নি তা প্রশ্ন করলে তিনি বলেন, ‘কাজে ফিরতে ইচ্ছে করে কি না জানি না।

তবে। জীবনে চাওয়া পাওয়াগুলো সময়ের সাথে সাথে পাল্টে যায়। এটা বলতে পারি আমি ভালো আছি। কাজ ছাড়ার এত বছর পরেও সবাই মনে রেখেছেন, এত ভালোবাসেন এটা অনেক বড় অর্জন।

হাসিন জানান, তার একটি ইন্টেরিয়র ফার্ম আছে (নাম-পার স্কায়র ফিট) যেটির বয়স সাত বছর। মিডিয়া ছাড়ার পর পরই ফার্মটি খুলেছেন তিনি।

সেখানেই প্রচুর সময় দিতে হয় তাকে আর বাকি সময় নিজেকে পরিবারকে দেন । এর পর লন্ডন চলে যায় বোনের বাসায়, সেখানে দু বোন সময় কাটায়।

উল্লেখ্য, প্রথম সন্তান হওয়ার সময় বেশ মোটা হয়ে জান হাসিন।২০২০ সালে ৮৭ কেজি থেকে মাত্র ছয় মাসে ২৭ কেজি ওজন কমিয়ে চমকে দিয়েছিলেন সবাইকে।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল