সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৪ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২৬৫

আগামী দিনেও আ.লীগের সরকার প্রয়োজন: আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগ সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ডাকে বাংলাদেশ স্বাধীন দেশে রূপান্তর হয়েছিল। সেই ধারাবাহিকতায় তার কণ্যা শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশে রূপ দিয়েছে। আগামী দিনেও আওয়ামীলীগের সরকার প্রয়োজন রয়েছে।

সেই জন্য ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রার্থীদের জয়ী করাতে হবে। আরেক বার শেখ হাসিনার নেতৃত্বে সরকার মানে দেশের উন্নয়ন সরকার দরকার। তাহলে জেলা পরিষদের অনেক প্রকল্প বাস্তবায়ন করাতে পারবো। জেলা পরিষদকে জনকল্যাণমূলক প্রতিষ্ঠান করে, মানুষের সেবা করার জন্য প্রধানমন্ত্রীর অবদান রয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় মহান বিজয় দিবস উপলক্ষে জেলা পরিষদের আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাহি কর্মকর্তা সুর্বত পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, প্যানেল চেয়ারম্যান-১ সিরাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান-৩ মাহমুদা মালা, সদস্য মজিবুর রহমান, সদস্য মোস্তাফিজুর রহমন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি রোকন উদ্দিন আহম্মেদ ও জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানী প্রমুখ।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর