শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৮৮

বলিউডে `ডিনার` শব্দটা যৌন প্রস্তাবের ইঙ্গিত: শার্লিন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

#মিটু ঝড়ে বছরখানেক ধরেই বেসামাল বলিউড। অনেকে অভিনেত্রীই এই সময়ে তাদের সঙ্গে ঘটে যাওয়া যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন। এবার সরব হলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তিনি যা বললেন তা রীতিমতো চমকে ওঠার মতো।

সম্প্রতি শার্লিন বলেন, সাধারণ মানুষের কাছে 'ডিনার' শব্দের অর্থ নৈশভোজ। তবে বি-টাউনে অনেকে 'ডিনার' শব্দের আরও একটি অর্থ বের করেন। বলিউডে 'ডিনার' শব্দটি একপ্রকার যৌন প্রস্তাবেরই ইঙ্গিত। 

এই অভিনেত্রী জানান, বিষয়টি জানা না থাকায় সমস্যা পড়তে হয়েছিল তাকে। বি-টাউনের অনেক পরিচালক, প্রযোজকই তাকে ডিনারে আমন্ত্রণ জানিয়েছেন। তবে তিনি ডিনারের অর্থ না বুঝতে পারায় বহুবার সমস্যায় পড়েছেন। বেশকিছু খারাপ অভিজ্ঞতার মুখোমুখি হওয়ার পরই তিনি আসল বিষয়টি বুঝতে পারেন। এমন অভিজ্ঞতার পরে তিনি সিদ্ধান্ত নেন যে, শুধু প্রতিভাবান পরিচালক, প্রযোজকের সঙ্গেই কাজ করবেন।  

শার্লিন বলেন, যারা তথাকথিত ফিল্মি পরিবার থেকে বি-টাউনে আসেন না তাদের এ ধরনের প্রস্তাবের শিকার হতে হয়। তবে তাকে কারা এ ধরনের যৌন ইঙ্গিতপূর্ণ প্রস্তাব দিয়েছিলেন সেবিষয়ে অবশ্য মুখ খোলেননি তিনি। সুন্দরী এই অভিনেত্রী বলেন, কার কথা বলবো? এমন বহু লোক রয়েছে। সূত্র: জিনিউজ

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল