সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৫৩০

ধোনিকে দিয়ে জুতার ফিতা বাঁধালেন যে নারী!

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০১৮  

ভারতের সর্বকালের সেরা অধিনায়ক ধোনি। দেশকে জিতিয়েছেন ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই ধোনিই কিনা জুতা পরিয়ে দিলেন এক নারীকে। নারীটি অবশ্য অন্য কেউ নয়, নিজ স্ত্রী সাক্ষীর।

সম্প্রতি একটি পার্টিতে উপস্থিত হন ধোনি ও তার পত্নী সাক্ষী। সেখানেই পার্টি চলাকালে সাক্ষীর জুতার ফিতে খুলে যায়। পার্টি ড্রেস পরে নিচু হয়ে জুতার ফিতে বাঁধা সাক্ষীর জন্য মুশকিল। সেসময় ধোনি নিজেই নিচু হয়ে বসে স্ত্রীর জুতার ফিতে বেঁধে দেন।

 

জুতার ফিতা বেঁধে দেওয়ার ছবিটি সাক্ষী সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবির ক্যাপশনে লিখেন, ‘জুতা কিনে দিয়েছো, এবার তুমি বেঁধেও দাও।’

ছবিটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। শুরু হয় আলোচনাও। কেউ কেউ বলছেন, বিশ্বজয়ী অধিনায়ক হয়ে কিনা স্ত্রীর জুতার ফিতা বাঁধছেন! আবার অনেকে ধোনিকে ‘স্ত্রৈণ’ (স্ত্রীর বশীভূত) নামেও আখ্যা দিয়েছেন।

 

তবে ধোনি-ভক্তদের বাহবাই পাচ্ছেন ভারতের সাবেক অধিনায়ক। তারা, ধোনি বলেই এমন। সে ভারতের অধিনায়ক হলেও একজন স্বামী ও বাবা। কারো সমালচোনার তোয়াক্কা তিনি কখনও করেননি।

অবশ্য এখানেই শেষ নয়, এরপর ইনস্টাগ্রামে আরেকটি ছবি পোস্ট করেছিলেন ধোনিপত্নী। ওই ছবিতে দেখা যায়, স্ত্রীর হাতে ব্রেসলেটও পরিয়ে দিচ্ছেন ধোনি।

 

ছবির ক্যাপশনে সাক্ষী লিখেছেন, ‘ব্যান্ড (ব্রেসলেট) কিনে দিয়েছো, এবার তুমিই পরিয়ে দাও।’

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল