সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৪৭৫

সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন: সোহেল তাজ

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, আজকে বক্তব্য দেব না। শুধু বলবো একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) গাজীপুরের কাপাসিয়ায় গাজীপুর-৪ আসনের নৌকার প্রার্থী বড় বোন সিমিন হোসেন রিমির পক্ষে গণসংযোগে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সোহেল তাজ বলেন, এই জনসভা, অনেক লোকের সমাগম দেখলে ভয় লাগে। অনেক দিনতো প্র্যাকটিস নেই। অভ্যাস নেই কথা বলার। আজকে বক্তব্য দেব না। শুধু বলবো একটি নিরাপদ, সুন্দর আগামীর জন্য আবারও নৌকায় ভোট দিন।

তিনি আরও বলেন, কাপাসিয়ার জনগণের সঙ্গে আমার পরিবার ওতপ্রোতভাবে জড়িত। এটা আজকে থেকে নয়। আমার বাবার সময় থেকেই। আমার বাবা ও মা সব সময়ই কাপাসিয়ার উন্নয়নের কথা ভাবতেন। এ সম্পর্ক নষ্ট হবার নয়। আমি যখন কাপাসিয়ায় আসি, তখন আবেগে আপ্লুত হয়ে যাই।’ কথাগুলো বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ছেলে তানজীম আহমদ সোহেল তাজের।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, রাজনীতির বাইরে কখনো আমাদের পরিবার যেতে পারে না। আমিও রাজনীতির বাইরে যেতে পারিনি। কখনো সম্ভব হবে না। আমার জন্মই তো রাজনৈতিক পরিবারে। আমার রক্তে রাজনীতি মিশে আছে।

সরকারের উন্নয়নের কথা তুলে ধরে সোহেল তাজ বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। দেশের মানুষ শান্তিতে বাস করতে পারেন। উন্নত জীবন পায়।

প্রসঙ্গত, সোহেল তাজ কাপাসিয়ার দুবারের সংসদ সদস্য ছিলেন। ২০১৪ সালের নির্বাচনে জয়ী হলে আওয়ামী লীগ তাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়। পরে তিনি এই পদ থেকে পদত্যাগ করেন। পরে সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর