সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
১৮৭৯

তারেকের অপচেষ্টা প্রতিহত করবে ভোটাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটির প্রধান মেহেদী হাসান বলেছেন, মুক্তিযুদ্ধের বিরোধীতাকারী জামায়াত, রাজাকার-আলবদর অনুসারীদের তারেক জিয়া পুনরায় সংসদে আনার অপচেষ্টা করছে। তার এই অপচেষ্টা মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত দেশবাসী অবশ্যই প্রতিহত করবে।

সোমবার মুক্তিযুদ্ধের ঐক্য এবং মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম সমন্বয় জাতীয় কমিটির যৌথ সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা চাই রাজাকার-আলবদর, আল-শামস এবং মৌলবাদমুক্ত দেশ। এ জন্য মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আগামী সংসদ নির্বাচনে ঝাঁপিয়ে পড়তে হবে। ঘরে-ঘরে দেশের প্রতিটি ভোটারকে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ভোট দেয়ার প্রয়োজনীয়তা ব্যাখা করতে হবে।

 

নেতারা সম্মেলনে বলেন, বিএনপি যেসব আসনে দেশদ্রোহীদের ধানের শীষ প্রতীকে মনোনয় দিয়েছে। ওই আসনগুলোয় আমরা নির্বাচনী মাঠে থেকে মুক্তিযুদ্ধের চেতনার প্রার্থীকে নির্বাচিত করার জন্য বদ্ধ পরিকর।

তারা বলেন, স্বাধীন দেশে আমরা জামায়াতের পুনপ্রতিষ্ঠার চেষ্টা দেখতে চাই না। সেই লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ বিনির্মাণ নেতৃত্ব দানকারীদের বিজয় ছিনিয়ে আনার জন্য মাঠে থাকবো। আমরা বিভিন্ন সংগঠন সমূহের সমন্বয়ে সংসদীয় নির্বাচনীয় এলাকায় ওয়ার্ড, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে কার্যক্রম পরিচালনা করার অঙ্গীকার ব্যক্ত করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতন্দ্র একাত্তর, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, প্রজন্ম ৭১, মুক্তিযুদ্ধ প্রজন্ম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযোদ্ধা যুব কমান্ড, আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবাদী, বাংলাদেশ প্রজন্ম সংসদ, মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশন, যোদ্ধা সন্তান, মুক্তিযোদ্ধা সন্তান ফেডারেশন, মুজিবসেনা ঐক্যলীগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড, প্রজন্ম শিক্ষক সংসদ, মুক্তিযুদ্ধ প্রজন্ম নারী সংসদ, বঙ্গবন্ধু লেখক পরিষদ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, দূরন্ত বাংলা, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের নেতা-কর্মীরা।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর