বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২২৫

শুক্রবার বিকালে বইমেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯  

আগামীকাল (০১ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে অমর একুশে গ্রন্থমেলা। শেষ সময়ের প্রস্তুতিতে ব্যস্ত সময় পার করছে প্রকাশনা সংস্থাগুলো।

শুক্রবার বিকাল তিনটায় মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোহরাওয়ার্দী উদ্যান ও বাংলা একাডেমি প্রাঙ্গণজুড়ে স্টল সাজসজ্জার কাজ চলছে। গেলো বছরের তুলনায় এবার মেলার নিরাপত্তা জোরদার করা হয়েছে। এবারই প্রথমবারের মতো মেলায় থাকছে ‘আমি লেখক বলছি’ মঞ্চ।

এবারের মেলায় ৬শতাধিক স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। এছাড়া মেলায় থাকবে ৪২টি প্যাভিলিয়ন। বাংলা একাডেমির ভেতরে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের একশোটি স্টল বরাদ্দ থাকবে।

এবারের বইমেলা পাঠকবান্ধব ও দৃষ্টিনন্দন হবে বলে জানিয়েছেন বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী। বৃহস্পতিবার (৩১ ফেব্রুয়ারি) দুপুরে বাংলা একাডেমিতে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর