শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৮৫

ভারতীয় দলে ফিরলেন হার্দিক পান্ডিয়া

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯  

নারীদের ব্যাপারে নেতিবাচক মন্তব্য করে রোষানলে পড়া হার্দিক পান্ডিয়া নিজের জায়গা ফিরে পেয়েছেন ভারতীয় ক্রিকেট দলে। প্রাথমিকভাবে দুই অভিযুক্ত ক্রিকেট হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের বিরুদ্ধে বড়সড় শাস্তির আশঙ্কা করা হলেও, শেষপর্যন্ত উর্ধ্বতন আদালতের রায়ে কোনো শাস্তিই পাননি এ দুজন।

 

যে কারণে লোকেশ রাহুল যোগ দিয়েছেন ভারতীয় 'এ' দলে আর পান্ডিয়া সোজা উড়াল দিয়েছেন নিউজিল্যান্ডের উদ্দেশ্যে। শুধু তাই নয় তাসমান পাড়ে গিয়ে চলতি ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচের একাদশেও সুযোগ পেয়ে গিয়েছেন তিনি।

মাউন্ট মাউনগানুইতে স্বাগতিক নিউজিল্যান্ডকে হোয়াইটওয়াশ করার মিশনে নেমেছে ভারত। টসে জিতে আগে ব্যাট করছে স্বাগতিকরা। ভারতীয় একাদশে রয়েছে দুইটি পরিবর্তন। হ্যামস্ট্রিং ইনজুরিতে ধোনি খেলছেন না, উইকেটকিপিংইয়ের দায়িত্ব দীনেশ কার্তিকের হাতে।

এছাড়া হার্দিক পান্ডিয়া ফেরায় তাকে জায়গা করে দিতে বাদ পড়েছেন আরেক পেস বোলিং অলরাউন্ডার বিজয় শংকর। অন্যদিকে পেস বোলিং অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোমের পরিবর্তে বাঁহাতি স্পিনার মিচেল স্যান্টনারকে দলে নিয়েছে কিউইরা।

ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, আম্বাতি রাইডু, কেদার যাদভ, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, কুলদ্বীপ যাদভ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামী এবং ইয়ুজভেন্দ্র চাহাল।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন, রস টেলর, টম লাথাম, হেনরি নিকলস, মিচেল স্যান্টনার, ডগ ব্রেসওয়েল, ইশ সোধি, লকি ফার্গুসন এবং ট্রেন্ট বোল্ট।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল