সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
১৫৯৭

নির্বাচনী কর্মকর্তাদের সাথে নারায়ণগঞ্জ প্রার্থীদের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জের ৫টি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে জেলা রিটার্নিং অফিসার ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা রিটার্নিং অফিসার রাব্বী মিয়া এর সভাপতিত্বে মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল ১০টা জেলা রিটার্নিং অফিসারের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় রিটার্নিং অফিসার নির্বাচনের সকল বিষয় নিয়ে প্রার্থীদের সঙ্গে আলোচনা করেন। প্রার্থীগণ আসন্ন নির্বাচন সম্পর্কে বিভিন্ন বিষয় রিটার্নিং অফিসার ও পুলিশ সুপারের কাছে তুলে ধরেন। প্রার্থীদের মতামত ও পরামর্শ অনুযায়ী রিটার্নিং অফিসার ও পুলিশ সুপার প্রার্থীদের আশ্বস্থ করেন।

মতবিনিময় সভা শেষে জেলা রিটার্নিং অফিসার রাব্বী মিয়া বলেন, ‘খুব উৎফুল্ল চিত্তে আমরা আজকের এই মতবিনিময় সভাটি করেছি। এই উৎফুল্ল চিত্তেই নির্বাচনের জন্য এগিয়ে যাবো ইনশাল্লাহ।’


এ সময় জেলা পুলিশ সুপার (এসপি) হারুন আর রশীদ, সহকারী রিটার্নিং অফিসার মো. আতাউর রহমান, উপসচিব ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দীন হায়দার, উপসচিব ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, ৫ উপজেলার সহকারী রিটার্নিং অফিসার উপস্থিত ছিলেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী কাজী মনিরুজ্জামান, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী নজরুল ইসলাম আজাদ, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী এসএম আকরাম, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের জাকের পার্টির প্রার্থী মুরাদ হোসেন জামাল, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সিপিবি’র প্রার্থী হাফিজুল ইসলাম, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) জাকের পার্টির প্রার্থী মোর্শেদ হাসান, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের বাসদের প্রার্থী আবু নাঈম খান বিপ্লব, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কাস পার্টির প্রার্থী মাহমুদ হোসেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের বাসদের প্রার্থী সেলিম মাহমুদ, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সিপিবি’র প্রার্থী ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সিপিবি’র প্রার্থী মন্টু ঘোষ প্রমুখ।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর