শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
২৯

ফের অশ্লীলতায় বিতর্কে পুনম!

প্রকাশিত: ৫ মার্চ ২০১৯  

বলিউড অভিনেত্রী পুনম পান্ডের সঙ্গে নগ্নতা, যৌনতা, এই শব্দগুলো বহু আগে থেকেই জড়িত। সিনেমা নিয়ে আলোচনার চাইতেও বেশি আলোচিত হয়েছেন নগ্নতা নিয়ে। বিভিন্ন সময় নগ্ন ফটোশ্যুট করে শোবিজ পাড়ায় আলোচনা ছড়িয়েছেন। ভারতীয় ক্রিকেটারদের সামনে নগ্ন হওয়ার ঘোষণা দিয়েও সমালোচিত হয়েছেন তিনি।

এ অভিনেত্রী আবারো সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে ব্যাপক সমালোচনায় পড়েছেন। একদিনেই ভিডিওটি দেখা হয়েছে দশ লাখ বার।  ভিডিওটিতে অশ্লীল ভঙ্গিতে মিল্কশেক বানাতে দেখা গেছে তাকে। বিশেষ করে বুক খোলা পোশাকে পুনমের এই ভিডিওটি নিয়ে ব্যাপক বিতর্ক চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নেতিজনদের অনেকেই এবারের ভিডিও অশ্লীলতার মাত্রা ছাড়িয়ে গেছে বলেও মন্তব্য করেছেন। আবার কেউ কেউ ভিডিওটিকে পর্ন ক্লীপসের সঙ্গেও তুলনা করেছেন। তবে এত বিতর্ক কিংবা সমালোচনার বিপরীতে পুনম কোন মন্তব্যই করেননি। বরাবরের মতোই এবারো বিতর্ককে তোয়াক্কাই করছেন না তিনি। 

 

মডেল হিসেবে কর্মজীবন শুরু করলেও বলিউড ও তেলেগু চলচ্চিত্র অভিনয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন পুনম। এখন পর্যন্ত নেশা, উভা, লাভ ইজ পয়জন, মালিনী এন্ড কোং  ছবিতে দেখা গেছে তাকে। অভিনয়ে আলোচনায় না আসতে পারলেও বিভিন্ন সময় হট অবতারে এসে সমালোচনায় ঠিকই এসেছেন পুনম।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল