সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
১০২৭

গণসংযোগকালে যুবলীগ নেতা হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

নোয়াখালীর এওজবালিয়ার এক যুবলীগ নেতাকে মঙ্গলবার বিকালে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা।

নিহত মো.হানিফ দক্ষিণ শুল্লুকিয়া গ্রামের মো.মফিজ উল্যার ছেলে এবং এওজবালিয়া ইউপির ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

নিহত সঙ্গে মো.লিটন নামের অপর এক যুবলীগ নেতা আহত হয়েছে।

 

এঘটনার তীব্র নিন্দা জানিয়ে সন্ধ্যায় জেলা কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী।

সাংবাদিক সম্মেলনে একরামুল করিম চৌধুরী বলেন, বিকালে হানিফসহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা দক্ষিণ শুল্লুকিয়া গ্রামের কাজী পাড়ায় নৌকার পক্ষে গণসংযোগ করছেন। এসময় উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুর রহিম রিজভীর বাড়িতে ইউপি বিএনপির সভাপতি মো.শাহজাহানের নেতৃত্বে উঠোন বৈঠক চলছিলো।

উঠোন বৈঠক থেকে যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা অর্তকিত হামলা ছালিয়ে যুবলীগ নেতা হানিফকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে মৃত্যু নিশ্চিত করে। তাদের হামলায় যুবলীগ নেতা মো.লিটন নিহত হয়।

একরামুল করিম চৌধুরী আরো বলেন, সকালে জেলার কবিরহাট উপজেলায় মওদুদ আহম্মদের পথসভার নেতাকর্মীরা যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের উপর হামলায়। এরপর দুপুরে সদর উপজেলার খলিফারহাট বাজারে দাদপুর ইউপি যুবলীগ নেতা জহির মেম্বারকে হত্যার উদেশ্যে গুলি করে বিএনপি-যুবদলের সন্ত্রাসীরা।

 

সংবাদিক সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে যুবলীগ নেতা হানিফকে হত্যার পর শুল্লুকিয়া গ্রামসহ আশ-পাশের এলাকায় বিক্ষোভ করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। বিক্ষোভ থেকে তারা হানিফ হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর