বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৭৬

এভারেস্টজয়ী প্রতিবন্ধী নারীর চরিত্রে আলিয়া ভাট

প্রকাশিত: ৪ মার্চ ২০১৯  

চলন্ত ট্রেন থেকে বাইরে ছুড়ে দিলে আহত হয়ে একটি পা হারান ভারতের জাতীয় নারী ভলিবল দলের সাবেক সদস্য অরুনিমা সিনহা। তবে এতো বড় দুর্ঘটনার পরও থেমে থাকেননি এই আত্মবিশ্বাসী নারী। ২০১৩ সালে প্রথম ভারতীয় প্রতিবন্ধী হিসেবে বিশ্বের সবচেয়ে উঁচু পর্বত মাউন্ট এভারেস্ট জয় করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দেন তিনি।

 

এবার অরুনিমার জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা। আর এতে অরুনিমার চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। অরুনিমার লেখা ‘বোর্ন অ্যাগেইন অন দ্য মাউন্টেন: এ স্টোরি অব লসিং অ্যাভরিথিং অ্যান্ড ফাইন্ডিং ইট ব্যাক’ বইকে উপজীব্য করেই সিনেমাটি নির্মাণ করা হচ্ছে।

জানা যায়, বর্তমানে সিনেমাটির স্ক্রিপ্টের কাজ চলছে। চরিত্রের প্রয়োজনে আলিয়া নিজের ওজন বাড়াচ্ছেন ও পাশাপাশি প্রশিক্ষণ নিচ্ছেন। এতে ‘মাসান’খ্যাত নির্মাতা নীরাজ ঘেওয়ানকেও অভিনয় করতে দেখা যাবে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও ধার মোশন পিকচার্স।

খুব শিগগিরই সিনেমাটির নাম ও বিস্তারিত বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতা।

এদিকে বর্তমানে আলিয়া ভাট অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার তালিকায় রয়েছে ‘কলঙ্ক’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘সাদাক টু’ ইত্যাদি।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল