শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৩৬৭

সহযোগিতা চাইলেন নারায়ণগঞ্জের ডিসি ও এসপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৮  

নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশিদ বলে, এটা বিজয়ের মাস। আমরা বিজয়ী জাতি। আর এই বিজয়ের মাসে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের মূল লক্ষ্য। আমরা বর্তমানে নির্বাচন কমিশনারের অধীনে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নিবার্চন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা চেয়েছেন তিনি।

১০ ডিসেম্বর সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একাদশ জাতীয় নির্বাচনের প্রতীক বরাদ্দ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এদিন সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জের ৫টি আসনে আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি সহ বিভিন্ন দলের ৩৬ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বী মিয়া।

এসময় জেলা রিটার্নিং অফিসার রাব্বী মিয়াও আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নিবার্চন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতার আহবান জানান। একই সঙ্গে আগামী মঙ্গলবার নির্বাচনে আচারণ বিধি সহ বিভিন্ন কারণীয় দিক নির্দেশনা মতবিনিময় সভায় দিবেন বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার আতাউর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিম উদ্দিন হায়দার সহ নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর