ঢাকা, ২০২০-১০-২২ | ৭ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ০৫:২৪, ২২ আগস্ট ২০২০  


আজকাল রিপোর্ট
নিউইয়র্কে এক সড়ক দুর্ঘটনায় মঙ্গলবার ভোররাতে বাংলাদেশি দুই ভাইসহ তিনজন নিহত এবং অপর ভাইসহ দু’জন আহত হয়েছেন। নিউইয়র্ক স্টেট পুলিশ জানায়, বাফেলো থেকে নিউইয়র্কে ফেরার সময় রচেস্টার এলাকায় বিপরীত দিক থেকে (ভুল পথে) আসা একটি গাড়ির সাথে মোজাম্মেল হক রাসেলের (৩০) চালানো গাড়ির সংঘর্ষ হয়। যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও ময়মনসিংহ বিভাগ তারুণ্য নামক একটি সংগঠনের নেতা রাসেল ঘটনাস্থলেই মারা যান। তার গাড়িতে থাকা ছোট ভাই হিমেল এ জয় (২৪) এরও মৃত্যু হয়। অপর ভাই আনিসুল হক আপেল (২৩) এবং তাদের সাথে থাকা কেনেডি অপিকে (১৮) নিকটস্থ স্ট্রং মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পুলিশ।
ভুলপথে চালানো গাড়ির ড্রাইভার ৮১ বছর বয়েসী চার্লস বারগারস্টোকও ঘটনাস্থলেই মারা গেছেন। তিনি ওহাইয়োর বাসিন্দা।
নিহত দুই ভাই নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় সপরিবারে বসবাস করছিলেন। তাদের বাবা সিরাজুল ইসলাম ভূইয়া ময়মনসিংহের নান্দাইল উপজেলার সন্তান এবং নিউইয়র্কে বোর্ড অব ইলেকশন কমিশনের কর্মকর্তা। সিরাজুল ইসলাম জানান, কদিন থেকেই ওরা নায়েগ্রা জলপ্রপাত দেখতে যাবার বায়না ধরেছিল। সেজন্যেই সেখানে গিয়েছিল। গভীর রাতে ফেরার পথে এমন মর্মান্তিক দুর্ঘটনায় পতিত হলো, যে জন্যে ওরা দায়ী নয়। টহল পুলিশ আমাকে টেলিফোনে জানায় যে, ভুলপথে আসা গাড়ির ড্রাইভার এজন্যে দায়ী। লাশ ময়না তদন্তের পর নিউইয়র্কে এনে দাফন করা হবে বলে জানান সিরাজুল ইসলাম।
এ দুর্ঘটনায় কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে। এক বিবৃতিতে গভীর শোক এবং নিহতদের পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন নিউইয়র্কের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, ছাত্রলীগ, আমেরিকায় ময়মনসিংহ বিভাগের বিভিন্ন সংগঠনের নেতা শরাফ সরকার, মোর্শেদা জামান, হুমায়ূন কবীর এবং ফরিদ আহমেদ।
যুক্তরাষ্ট্র ছাত্রলীগের শোক সভা ও দোয়া মাহফিল
যুক্তরাষ্ট্র ছাত্রলীগের প্রচার সম্পাদক মোজাম্মেল হক রাসেল ও তার ভাই হিমেলের সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রে বসবাসরত ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় এক শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। সভায় নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান। শোক সভায় উপস্থিত ছিলেন মো: মহিউদ্দীন দেওয়ান, মজিবুর রহমান, মো: সাখাওয়াত বিশ^াস, মো: রফিকুর রহমান, আব্দুল হামিদ, মাহফুজ হায়দার, শিবলী সাদেক, এম উদ্দিন আলমগীর, জয়নাল আবেদীন জয়, জাহাঙ্গীর হোসেন মিয়া, হেলাল মিয়া, আল আমীন আকন্দ, সৈয়দ গোলাম কিবরিয়া, সৈয়দ সাজ্জাদ রায়হান, মো: আমিনুল ইসলাম, জসিম উদ্দীন ভূঁইয়া, দেওয়ান হাসান, ফাহিম আহমেদ, মৃদুল আমিন করিম, আহমেদ নূর আবীর, সাখাওয়াত রাজীব, মো: সামশুদ্দোহা ডন, রফিকুর রহমান সাফাত প্রমুখ।
সভায় নেতৃবৃন্দ নিহতের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান।

 

কমিউনিটি সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়