ঢাকা, ২০২০-১২-০৪ | ১৯ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

স্ত্রীর কানমলা খেলেন ভূটানের সাবেক প্রধানমন্ত্রী!

প্রকাশিত: ০১:০৩, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০১:০৩, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

বিশ্ব ভালবাসা দিবসে স্ত্রীর কানমলা খেলেন ভূটানের সাবেক প্রধানমন্ত্রী শেরিং তোবগে। এমন একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসে ভূটানের এই সাবেক প্রধানমন্ত্রী তাঁর ভেরিফাইড ফেসবুক পাতায় একটি ছবি পোস্ট করেন। ছবিতে ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে গাড়ি চালাতে আর ঠিক পিছনে বসে আছে তাঁর স্ত্রী তাশি দলমা। পিছন থেকে স্বামীর কান মলে দিচ্ছেন স্ত্রী তাশি। কানমলা খেয়ে মুখ বেঁকে আছেন শেরিং তোবগে। এমন ছবি পোস্ট করা মাত্রই দ্রুত ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। অনেকে এর ব্যাপক প্রশংসা করেছেন। কেউ শেরিং তোবগেকে জিজ্ঞেস করেছেন তাঁর স্ত্রী কেন তাঁর কান মলে দিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে শেরিং জানান, ভ্যালেনটাইন'স ডে’তে স্ত্রীকে গোলাপ কিনে না দেওয়ায় তাঁর এ পরিণতি। অনেকে এই ছবিকে এবারের ভালবাসা দিবসের সেরা ছবি হিসেবে আখ্যায়ত করেছেন।
স্ত্রীর কানমলা খেলেন ভূটানের সাবেক প্রধানমন্ত্রী!
কাদাযুক্ত পথ স্ত্রীকে পিঠে নিয়ে পার হচ্ছেন শেরিং। ছবি: সংগৃহীত। এর আগেও গত বছরে তোবগের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শোরগোল ফেলেছিল। গত বছরে ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, কাদাযুক্ত পথে পিঠে স্ত্রীকে নিয়ে যাচ্ছেন তোবগে। ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত তোবগে (৫৩) ভুটানের প্রধানমন্ত্রী ছিলেন। তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, এলিভেন মিয়ানমার।
সর্বশেষ
জনপ্রিয়