ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

স্কুল খুললেই দেখা যাবে ভিন্ন এক পরীকে

প্রকাশিত: ০৬:৪১, ১৩ নভেম্বর ২০২০  

সরকারি অনুদানের ছবি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আর এই সিনেমায় ভিন্ন রূপে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণিকে। চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন রূপে নিজেকে তৈরি করেছেন তিনি। কারণ এই সিনেমায় মেকআপ ছাড়া অভিনয় করেছেন পরীমণি।

রায়হান জুয়েল পরিচালিত সিনেমাটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে। দেশের স্কুল খুললেই সিনেমাটি মুক্তির দেওয়ার পরিকল্পনা করেছেন এর নির্মাতা।

স্কুল খোলার সঙ্গে সিনেমা মুক্তির সম্পর্ক কী? জবাবে রায়হান জুয়েল বলেন-আমরা চাচ্ছি, স্কুল খুললে সিনেমাটি মুক্তি দেব। কারণ আমাদের একটাই লক্ষ্য স্কুলের শিক্ষার্থীদের কাছে সিনেমাটি পৌঁছে দেয়া। সিনেমা হলের পাশাপাশি প্রতিটি স্কুলের শিক্ষার্থীদের কাছে নিয়ে যেতে চাই। তাই স্কুল খোলার অপেক্ষায় আছি।

পরীমণি বলেন,‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় আমাকে মেকআপবিহীন দেখতে পাবেন দর্শক। এই সিনেমায় অর্থশতাধিক শিশুশিল্পী অভিনয় করেছে। তাদের সঙ্গে কাজ করাটাও নতুন অভিজ্ঞতা।

পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম। সুন্দরবনসহ বিভিন্ন স্থানে সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হয়েছে এটি। গত ১৪ মার্চ এই সিনেমার শুটিং শুরু হয়। লঞ্চে একটানা ২৫ দিন শুটিং করার কথা ছিল। কিন্তু করোনার প্রাদুর্ভাবের কারণে ৮ দিনের শুটিং বাকি রেখেই ঢাকায় ফেরে শুটিং টিম। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

সর্বশেষ
জনপ্রিয়