সোমবার   ০৬ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৩ ১৪২৯   ১৫ রজব ১৪৪৪

সর্বশেষ:
ব্রাজিলের প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন লুলা যে কোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল শীতে কাঁপছে উত্তরাঞ্চল দেশে করোনার নতুন ধরন, সতর্কতা বিএনপির সব পদ থেকে বহিষ্কার আব্দুস সাত্তার ভূঁইয়া নৌকার প্রার্থীর পক্ষে মাঠে কাজ করবো: মাহিয়া মাহি মর্মান্তিক, মেয়েটিকে ১২ কিলোমিটার টেনে নিয়ে গেল ঘাতক গাড়ি! স্ট্যামফোর্ড-আশাসহ ৪ বিশ্ববিদ্যালয়ের ভর্তি বন্ধ রাখার সিদ্ধান্ত বর্ষবরণে বায়ু-শব্দদূষণ জনস্বাস্থ্যে ধাক্কা কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
১৩২

সৃজিত-মিথিলার মাঝে তৃতীয় ব্যক্তি!

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২২  

কিছু দিন আগেই সৃজিত-মিথিলার সম্পর্ক বিচ্ছেদ নিয়ে নেট দুনিয়া তোলপাড়। এ বার কলকাতা ফিরেই স্বামী-স্ত্রীর মাঝে তৃতীয় ব্যক্তি নিয়ে ছবি পোস্ট করলেন সৃজিত। আনন্দবাজার

এক ফ্রেমে সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য এবং রফিয়াদ রশিদ মিথিলা। ছবিটি দেখে দর্শকের মনে প্রশ্ন জাগতেই পারে এই ফ্রেমের মধ্যে আর নতুনত্ব কী আছে? সৃজিতের বহু ছবির মুখ তিনি। ‘শাহজাহান রিজেন্সি’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’,‘গুমনামী’— অনির্বাণ-সৃজিত এমন অনেক কাজ দর্শক দেখেছেন। তাই তাদের দু’জনকে একসঙ্গে দেখতে পাওয়া খুব নতুন কিছু নয়। আর স্ত্রী মিথিলার সঙ্গে সৃজিতের ছবি দেখা যাবে সেটাই তো স্বাভাবিক।

কিন্তু এই ছবিটি পোস্ট করে পরিচালক যা লিখেছেন সেখানেই রয়েছে টুইস্ট। এই ছবি পোস্ট করে সৃজিত লিখলেন, ‘পতি, পত্নী অর য়ো’। এই কথাটা শুনলেই মনে হয় স্বামী স্ত্রীর মাঝে তার মানে নিশ্চয়ই তৃতীয় কোনও আগমন ঘটেছে। এ ক্ষেত্রে তা হলে ‘য়ো’ কে?

২০২২-এর প্রায় পুরো সময়টাই দেশের বাইরে কাটিয়েছেন সৃজিত। ঘুরে বেড়িয়েছেন দেশের বিভিন্ন প্রান্তে। অবশেষে এই ক্রিসমাসে ঘরে ফিরেছেন। তাই তো কাছের মানুষদের সঙ্গে প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন। কিছু দিন আগেই মেয়ে আয়রাকে নিয়ে যোগ দিয়েছিলেন ক্রিসমাস কয়্যারে। আর এ বার জীবনের দুই প্রিয় মানুষের সঙ্গে ফ্রেম ভাগ করে নিলেন।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল