ঢাকা, ২০২১-০১-২১ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

শাকিব খান এখন আমাজন প্রাইমে

প্রকাশিত: ০৬:৪৭, ৭ জানুয়ারি ২০২১  

বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা শাকিব খানের ভক্তদের জন্য সুখবর। তাঁর অভিনীত তিনটি ছবি এখন উপভোগ করা যাবে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে। ছবিগুলো রয়েছে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘আমাজন প্রাইম’-এ। বাংলাদেশ থেকে আপাতত ট্রেলার দেখেই সন্তুষ্ট থাকতে হবে। তবে খুব শিগগির বাংলাদেশি আমাজন প্রাইম গ্রাহকেরা শাকিবের ছবি তিনটি দেখতে পাবেন। কলকাতা থেকে প্রথম আলোকে এমনটাই নিশ্চিত করলেন ছবি তিনটির প্রযোজনা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী অশোক ধানুকা।

শিকারী ছবিতে শাকিব ও শ্রাবন্তী
 

শিকারী ছবিতে শাকিব ও শ্রাবন্তী

ছবি : সংগৃহীত

অশোক ধানুকা জানান, বিশ্বের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে দেখা যাচ্ছে শাকিব খানের তিনটি সিনেমা ‘শিকারী’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’। ছবি তিনটি কয়েক বছর আগে বাংলাদেশ ও ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তিনটি ছবিতেই শাকিব খানের অভিনয় সবার কাছে প্রশংসিত হয়। ছবিগুলোকে শাকিব খানের অভিনয়জীবনের অন্যতম মাইলফলক মনে করেন সিনেমাপ্রেমীরা। এসব সিনেমার মাধ্যমে নতুন শাকিব খানকে দেখতে পান দর্শকেরা। পাশাপাশি ভারতেও নিজের পরিচিতি তৈরি করেন শাকিব।

 

অশোক ধানুকা বললেন, ‘শাকিবের এই তিনটি ছবিই বাংলাদেশ ও ভারতে ব্যবসায়িক সফলতা পায়। পাশাপাশি শাকিবের অভিনয়ও প্রশংসিত হয়। ভালো সিনেমা সবারই দেখার সুযোগ করে দেওয়া উচিত। পৃথিবীতে ছড়িয়ে থাকা বাংলা সিনেমাপ্রেমী দর্শকের কথা চিন্তা করে আমরা আমাজান প্রাইম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি। তারা ছবি তিনটি আনন্দের সঙ্গে লুফে নেয়।’

এস কে মুভিজের ‘ভাইজান এলো রে’ ছবির পোস্টার
 

এস কে মুভিজের ‘ভাইজান এলো রে’ ছবির পোস্টার

দেশের দুই গুণী পরিচালক জানালেন, তাঁদের জানামতে এর আগে বাংলাদেশের কোনো সিনেমা আমাজন প্রাইমে জায়গা করতে পারেনি। শাকিব খান অভিনীত তিনটি সিনেমার মধ্যে একটি যৌথ প্রযোজনার এবং বাকি দুটি কলকাতার নিজস্ব প্রযোজনার। শাকিব অভিনীত এই সিনেমাগুলো মুক্তির পর দেশের প্রেক্ষাগৃহে ভিড় লক্ষ করা যায়। কলকাতার প্রেক্ষাগৃহেও ছবিগুলোর ব্যবসায়িক সাফল্য নিয়ে সন্তুষ্ট ছিল প্রযোজনা প্রতিষ্ঠান।
বিশ্বব্যাপী ১৫০ মিলিয়নের বেশি সাবস্ক্রাইবার রয়েছে ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমের।

সর্বশেষ
জনপ্রিয়