ঢাকা, ২০২০-১০-২৬ | ১০ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

লং আইল্যান্ড সিটি ওয়াটার ফ্রন্ট নিয়ে উদ্বেগ

প্রকাশিত: ০১:৫৬, ১৯ সেপ্টেম্বর ২০২০  


আজকাল ডেস্ক
এস্টোরিয়া ও লং আইল্যান্ড সিটির ওয়াটার ফ্রন্টের পরিবেশ নিয়ে উদ্বেগ বাড়ছে। ফুড ভেন্ডরের আর্বজনা, ডাস্টবিনের উপচেপড়া ময়লা, বখাটেদের দৌরাত্ম, লেট নাইট পর্যন্ত গানবাজনা (র‌্যাভ পার্টি), ফায়ার ওয়ার্কস, গাড়ির স্পীড ও ক্রাইম এলাকার পরিবেশ নষ্ট করছে। সিটি অফিসিয়াল, এস্টোরিয়া ও লং আইল্যান্ড সিটির কমিউনিটি নেতৃবৃন্দ এলাকার পরিবেশ রক্ষায় গেল সপ্তাহে এক জুম কলে আলোচনা করেন। ২০ জন অফিসিয়াল এতে অংশ নেন। এরমধ্যে মেয়র অফিস, সিটি পার্কস, স্টেট পার্কস, সিটি পাবলিক হেলথ, সিটি পুলিশ, কমিউনিটি বোর্ড-২, সিভিক গ্রুপ ও কাউন্সিল মেম্বার জিমি ভ্যান ব্রামার উপস্থিত ছিলেন।
আলোচকরা বলেন, কুইন্সের এই ওয়াটার ফ্রন্ট হাজার হাজার মানুষের আর্কষণীয় ও দর্শনীয় স্পট হিসেবে জনপ্রিয়তা পেয়েছে। এটাকে মানসম্মত রাখতে ইতোমধ্যেই প্রাইভেট সিকিউরিটি ফার্মকে নিয়োগ দেয়া হয়েছে। হান্টারস পয়েন্ট সাউথ পার্কে পার্কস পুলিশ টহলের ব্যাপারে সভায় ঐকমত্য হয়। স্টেট ও সিটি পুলিশ এ এলাকায় টহল বৃদ্ধি করবে বলে আশা ব্যক্ত করা হয়।

 

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়