ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

যেভাবে বদলে দেবেন নিজের ছবি

প্রকাশিত: ০৭:০৪, ২ জুলাই ২০২০  

ফেসবুকে এসেছে নতুন ট্রেন্ডস। নিজের ছবি আরো একটু রঙিন করে প্রোফাইলে যুক্ত করছেন অনেকে। একটি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনিও আপনার ছবিটি সম্পাদনা করে আরো আকর্ষণীয় করতে পারেন।

গুগল প্লে স্টোরেই রয়েছে ছবি সম্পাদনার জনপ্রিয় অ্যাপ ‌‘ফটো ল্যাব পিকচার এডিটর’। এটি মূলত একটি স্টাইলিশ ছবি সম্পাদনার অ্যাপ। কোন প্রফেশনাল এডিটর ছাড়াই এই অ্যাপ দিয়ে আপনার ছবিতে আকর্ষণীয় রূপ দিতে পারেন। এই অ্যাপে ৬৫০টির বেশি ফ্রেম এবং ৭০০ এর বেশি ইফেক্ট রয়েছে।

‌‘ফটো ল্যাব পিকচার এডিটর’ দিয়ে ছবি সম্পাদনার জন্য আপনাকে ফটোশপ এক্সপার্ট হওয়ার দরকার নেই। যে কেউ এই অ্যাপ দিয়ে খুব সহজেই যে কোনো ছবি সম্পাদনা করতে পারবেন।

হিউম্যান-টু-এনিমেল মন্টেজেস ব্যবহার করে আপনার ফেস পরিবর্তনও করতে পারবেন। অন্যের ছবি তুলে তার ফেসে ফানি ক্যারেকটারও দিতে পারেন। এটি হচ্ছে এই অ্যাপের বিশেষ ফিচার। এখন পর্যন্ত অ্যাপটির ফ্রি ভার্সন ১০ কোটির বেশি ডাউনলোড হয়েছে।

অ্যাপের যে সব বৈশিষ্ট রয়েছে

ন্যাচারাল আর্ট স্টাইল: ফটো আর্টওয়ার্ক করার জন্য এটি একটি স্মার্ট এবং দ্রুত উপায়। অ্যাপের বিভিন্ন স্টাইল থেকে আপনার পছন্দ মতো বেছে নিয়ে আপনার ছবিতে আর্টওয়ার্ক করতে পারবেন।

ফটো ফ্রেমস: আপনার ছবির জন্য একটি সুন্দর ফ্রেম নির্বাচন করতে পারেন।

রিয়েলেস্টিক ফটো অ্যাফেক্ট: আপনার ছবিতে ফটো এডিটর দ্বারা রিয়েলেস্টিক লুক দিতে পারেন।

ফেস ফটো মন্টেজেস: এই এডিটিং অপশনে আপনি ফেস লুককে জলদস্যু, মহাকাশচারী, ভয়ংকর লুক ইত্যাদিতে রূপান্তর করতে পারবেন।

ফটো ফিল্টারস: ব্ল্যাক অ্যান্ড হোয়াইট, নিওন গ্লো, ওয়েল পেইন্টিং এবং অন্য অনেকগুলো ফটো ফিল্টারগুলোর সাথে আপনার ছবি এডিট করতে পারবেন।

ফটো কোলাজেস: এই অ্যাপসের মাধ্যমে কোলাজ ইডিট করতে পারবেন।

সর্বশেষ
জনপ্রিয়