ঢাকা, ২০২০-০৭-০৯ | ২৪ আষাঢ়,  ১৪২৭
সর্বশেষ: 
‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

যুক্তরাষ্ট্র যুবলীগের ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: ০৬:৫৩, ৩১ মে ২০২০  


আজকাল রিপোর্ট
ঈদ উপলক্ষে ভার্চুয়াল ঈদ শুভেচ্ছা বিনিময় করেছে যুক্তরাষ্ট্র যুবলীগ। শুভেচ্ছা বিনিময়ের সময় মহামারী করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পেতে দোয়ার আয়োজন করা হয়। যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক এ কে এম তারিকুল হায়দার চৌধুরীর আহ্বানে এতে অংশগ্রহণ করেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগ পরিবারের (যুক্তরাষ্ট্র যুবলীগ এবং বিভিন্ন স্টেট ও সিটি যুবলীগ) নেতৃবৃন্দ। মাওলানা কারী কাজী কায়্যুম মোনাজাত ও দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্যালিফোর্নিয়া যুবলীগের সভাপতি সুবর্ণ নন্দী তাপস।
দোয়া মাহফিলে অংশ নেন এমডি আব্দুল ওয়াহেদ, আমিনুল হোসাইন, শাহ রহিম শ্যামল, স্বপন কর্মকার, গণেশ কীর্তনীয়া, আর কে লস্কর মিটু, মোঃ মাহমুদুল হাসান টিটু, মোহামেদ শেখ ওয়ালি, ফজলুর রহমান, মোঃ সানোয়ার, আলহাজ্ব গিয়াস উদ্দিন আহমেদ, ইমরান আলী, আজিজ মোহাম্মদ সুমন, দেওয়ান আরসাদ আলী বিজয়, মোহাম্মদ দয়ান চৌধুরী, মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোহাম্মদ মুনীর আহমেদ, হাবিবুর রহমান ইমরান, আলমগীর হোসেন, সুবর্ণ নন্দী তাপস, এ কে এম তারিকুল হায়দার চৌধুরী। লকডাউনের মধ্যে একে অপরকে দেখতে পেরে এবং কথা বলতে পেরে নিজেদের মধ্যে কুশল বিনিময় ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন সবাই।

 

কমিউনিটি সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়