ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

যুক্তরাষ্ট্রে ম্যাকডোনাল্ডসের ২০০ রেস্তোরাঁ বন্ধ হচ্ছে

প্রকাশিত: ০৬:৩২, ৩১ জুলাই ২০২০  


আজকাল স্পোর্টস

মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসির খবর বলা হয়েছে, করোনার কারণে রেস্তোরাঁগুলোতে বেচাকেনা কমে যাওয়ায় এমন সিদ্ধান্ত নিয়েছে ম্যাকডোনাল্ডসের প্রেসিডেন্ট ক্রিস কেম্পসজিনিস্কি। তিনি বলেছেন, যুক্তরাষ্ট্র করোনায় বিপর্যস্ত এখানকার গ্রাহকদের হতাশা তৈরি হয়েছে। এতে করে রেস্তোরাঁগুলোতে বেচাকেনা কমে গেছে।
ম্যাকডোনাল্ডস জানিয়েছে, গত ৩০ জুন থেকে তাদের পরিচালিত রেস্তোরাঁগুলোর বিক্রি ও আয় প্রায় ৩০ শতাংশ কমে গেছে। এছাড়া বিগত ছয় মাসে কোম্পানির আয় কমেছে ১৮ শতাংশ। তাই রেস্তোরাঁ বন্ধের মতো এমন সিদ্ধান্ত নিয়েছে তারা।
বিশ্বের বিভিন্ন বাজারে, বিশেষত মার্কিন যুক্তরাষ্ট্রে জনস্বাস্থ্যের পরিস্থিতি আরও খারাপের দিকে যাচ্ছে বলে জানান ক্রিস কেম্পসজিনিস্কি। তিনি বলেন, ম্যাকডোনাল্ডস করোনার নতুন পরিবেশের সঙ্গে সামঞ্জস্য করতে শিখে গেছে । ফলে বিগত তিন মাস ধরে অবস্থার উন্নতি হলেও অনেক স্টেটে আবার পরিস্থিতির অবনতি হয়েছে।
মঙ্গলবার ২৮ জুলাই শেয়ারবাজারে কোম্পানিটির শেয়ারের দাম প্রায় ২ শতাংশ কমেছে।

 

সর্বশেষ
জনপ্রিয়