ঢাকা, ২০২১-০৪-২০ | ৬ বৈশাখ,  ১৪২৮
সর্বশেষ: 
কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়রের বাড়িতে বিস্ফোরণ, দগ্ধ ১৩

প্রকাশিত: ০৩:৩৮, ৭ এপ্রিল ২০২১  

 মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার মেয়র আব্দুস ছালামের বাসভবনে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটেছে।  মেয়রের স্ত্রীসহ দগ্ধ ১৩  জনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন মেয়রসহ আরো কয়েকজন।

 মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে রামগোপালপুর এলাকায় মেয়রের বাসভবনে এই বিস্ফোরণ ঘটে।

 গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়েছে বলে ধারণা করছেন অনেকে। তবে মেয়রের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, এটি সিলিন্ডার বিস্ফোরণ নয়, বাইরে থেকে কিছু ছুঁড়ে মারা হয়েছে।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন  বলেন, হঠাৎ বিস্ফোরণে কয়েকজন আহতের খবর পেয়েছি। কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যদের পাঠানো হয়েছে।

এদিকে, বিস্ফোরণে দুই জন গুরুতরসহ মোট ১৫ জন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক।

আহতরা হচ্ছেন মো. তাজুল (২০), মো. মোশারফ (৫০), মো. মনির হোসেন (৫০), শ্যামল দাস (৪৫), পান্না (৫৫), কালু (৪৫), কানন, (৪০), ইদ্রিস আলী (৫০), কাউন্সিলর মো. সোহেল (৫২), কাউন্সিলর আওলাদ (৪৭), কাউন্সিলর দ্বীন ইসলাম (৪০), কাউন্সিলর রহিম বাদশা (৫৫) ও মহিউদ্দিন (৫২)।

আহত প্যানেল মেয়র রহিম বাদশা জানান, পৌরসভার একটি কাজের ব্যাপারে চারজন কাউন্সিলরসহ আমরা কয়েকজন মেয়রের বাসায় আলোচনা করছিলাম। হঠাৎ কিছু একটা বিস্ফোরণ ঘটে। কিসের থেকে এমন বিস্ফোরণ ঘটেছে তা এখনও বলতে পারছি না।

কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, একজন ছাড়া সকলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহতদের সকলেরই বার্ন ইনজুরি। ১৩ জনের মধ্যে মেয়রপত্নী কাননসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসলেও কী কারণে এই বিস্ফোরণ তা এখনও বলতে পারছি না। সিআইডিকে তলব করা হয়েছে। তারা আসার পরে হয়তো কিছু বলা যাবে।

সর্বশেষ
জনপ্রিয়