ঢাকা, ২০২১-০১-২১ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের

প্রকাশিত: ০৮:০৩, ১৩ জানুয়ারি ২০২১  

ব্যায়ামবিদদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। ক্ষোভ প্রকাশের জন্য সিংহভাগ তারকার মতোই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা। কী লিখলেন টলিউডের এই স্টারকিড?

তিনি লিখেছেন, এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।এখানেই থেমে যাননি অভিমন্যু। তার সংযোজন, বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।

মায়ের সাবেক স্বামী অর্থাৎ রোশন সিংকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন এমন কটাক্ষের তির। কারণ রোশন যে অনেক বড় 'জিম ফ্রিক', সে কথা জানতে বাকি নেই কারও। শরীরচর্চার প্রতি ভালবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তার জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন অনেকে। টলিপাড়ার অনেকে বলছেন, স্টোরিতে ‘বডি বিল্ডারস’ অর্থাৎ বহুবচনে লিখলেও আসলে অভিমন্যু একজনকেই খোঁচা দিতে চেয়েছেন। 

 

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। অন্যদিকে, শ্রাবন্তীও নিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছুদিন আগেই নতুন ছবি ‘বিক্ষোভ’এর একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। এবার প্রশ্ন, তাহলে রোশনের উপর কেন চটলেন অভিমন্যু?

সর্বশেষ
জনপ্রিয়