শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৩৭

ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করে আসছে ‘লিংক হবে?’

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৯  

একেবারে ভিন্নরকম গল্পে ‘লিংক হবে?’ শিরোনামের শর্টফিল্মে জুটি বেঁধে অভিনয় করেছেন শামীম হাসান ও তানিয়া বৃষ্টি। শানের গল্প ভাবনায় শর্টফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রণক ইকরাম। এটি নির্মাণ করেছে লতা আচারিয়ার। 

এ শর্টফিল্মটির গল্প গড়ে ওঠেছে কনজারভেটিভ ফ্যামিলির মেয়ে ও তার বয়ফ্রেন্ডকে ঘিরে। অন্য আট দশটি ব্ল্যাকমেইলিংয়ের ঘটনার মতো এখানেও একান্ত ব্যক্তিগত মুহূর্তকে পুঁজি করা হয়। কিন্তু একেবারে ভিন্নভাবে। গল্প যায় ঘুরে। পরেরটুকু চমকে ঠাসা। জানতে হলে দেখতে হবে পুরো শর্টফিল্মটি। 

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রসঙ্গে অভিনেতা  শামীম সরকার বলেন, কাজটি করে ভালো লেগেছে। গল্পটি দুর্দান্ত। সচরাচর যা হয়, এই ধরনের গল্পে কোনো মেসেজ থাকে না। কেবল বাণিজ্যিক সুড়সুড়ির জন্য বানানো হয়। কিন্তু এই কাজটি সেখান থেকে একেবারেই আলাদা।

তানিয়া বৃষ্টি বলেন, আমি শর্টফিল্মে তুলনা মূলকভাবে কমই কাজ করেছি। তবে এটি করার পর মনে হচ্ছে এ ধরনের কাজ নিয়মিতই করা উচিত। আশা করছি দর্শকরা ঠকবেন না।

চলচ্চিত্রটির পরিচালক লতা আচারিয়া বলেন, আসলে শতাধিক মিউজিক ভিডিও নির্মাণের পর এটি আমার প্রথম ফিকশন। বিচারের ভার দর্শকের হাতে।

শর্টফিল্মটির চিত্রগ্রহণ করেছেন সানি খান, আবহ সঙ্গীত করেছেন রেজওয়ান সাজ্জাদ, সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন সোহাগ খান এসকে। 

আসছে শুক্রবার আরডব্লিউ এন্টারটেইনমেন্ট এর চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে ‌‘লিংক হবে?’ শর্টফিল্মটি। আর এ শর্টফিল্মটির মাধ্যমেই যাত্রা শুরু করছে যাচ্ছে আরডব্লিউ এন্টারটেইনমেন্ট। 

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল