বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৫৫

মহিউদ্দিন দেওয়ানের ঘটনা কি?

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  


মহিউদ্দীন দেওয়ান বাংলাদেশ সোসাইটির নব নির্বাচিত সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। গত সোমবার ছিল সোসাইটির অভিষেক অনুষ্ঠান। নির্বাচিত কমিটির সকলেই একসাথে শপথ নিলেও অনুপস্থিত ছিলেন তিনি। মাইকে ডাকা হলেও শপথ নিতে তিনি মঞ্চে আসেন নি। শপথ বাক্য পাঠ করাচ্ছিলেন সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুল আজিজ। তিনি মাইকে বলেন, মহিউদ্দীন দেওয়ান অনুষ্ঠানে ছিলেন। এখন দেখা যাচ্ছে না। শুনেছি, শরীর খারাপ হবার কারণে হলের বাইরে আছেন।
শপথ অনুষ্ঠান শেষ হবার পরপরই অবশ্য মহিউদ্দিন দেওয়ানকে অনুষ্ঠানস্থলে দেখা যায়। এ সময় সোসাইটির অন্যান্য কর্মকর্তারা তাবে মঞ্চে গিয়ে শপথ নিতে বলেন। একজন কর্মকর্তা বলেন, অনুষ্ঠানে উপস্থিত থাকলে তাকে অবশ্যই শপথ নিতে হবে। এটা বাধ্যবাধকতা।  সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া তাকে জাপটে ধরে মঞ্চের দিকে নিয়ে যান। অতঃপর  এককভাবে শপথ নেন মহিউদ্দীন দেওয়ান। উপস্থিত অতিথিরা প্রশ্ন করতে থাকেন কি হয়েছে ? সবার সাথে শপথ নিল না কেন? মান অভিমান নাকি?
বুধবার রাতে আজকাল-এর পক্ষ থেকে মহিউদ্দীন দেওয়ানের সাথে যোগাযোগ করা হয়। শপথের ঘটনার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, কিছু লোকজন নিয়ে একটি সমস্যা হয়েছিল। তেমন গুরুতর কিছু না । শপথ তো নিয়েছি। আগামীতে কাজ করতে চাই। প্রয়োজন আপনাদের সহযোগিতা।  

 

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর