ঢাকা, ২০২১-০১-২০ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ভয়াল দুর্ঘটনার কবলে শোয়েব মালিক

প্রকাশিত: ০১:৪৬, ১১ জানুয়ারি ২০২১  

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন পাকিস্তানের তারকা অলরাউন্ডার শোয়েব মালিক। দুর্ঘটনায় বিলাসবহুল স্পোর্টস কারের সামনের অংশ পুরোটা ধ্বসে গেলেও, শোয়েব অক্ষত আছেন বলে জানা গেছে। রোববার (১০ জানুয়ারি) রাতে পাঞ্জাবে পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ড্রাফট শেষে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

জানা গেছে, ন্যাশনাল হাইপারফরম্যান্স সেন্টারের সামনের একটি রেস্টুরেন্টের সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে গিয়ে ধাক্কা লাগে তার স্পোর্টস কারটি।

এই বিষয়ে এখনো কোন মন্তব্য করতে রাজি হন নি ৩৮ বছর বয়সী এই তারকা অলরাউন্ডার।

পাক গণমাধ্যম জিও নিউজ বলছে, দুর্ঘটনায় শোয়েবের দোষই ছিল বেশি। একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, লাল রংয়ের নতুন স্পোর্টস কারটি নিয়ে বেশ জোরে চালিয়ে যাচ্ছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। তবে গতি নিয়ন্ত্রণ করতে পারেন নি তিনি। ফলে রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খায় সেটি।

ঘটনাস্থলে থাকা ৪ থেকে ৫ জন মানুষ জানিয়েছেন, স্পোর্টস কার চালাতে অভ্যস্ত না হওয়ায় গতি নিয়ন্ত্রণ করতে না পেরে দুর্ঘটনা ঘটিয়েছেন শোয়েব মালিক। এসময় তার সঙ্গে পাকিস্তানের আরেক ক্রিকেটার ওয়াহাব রিয়াজও ছিলেন।

সেসময় অনেকে ভিডিও করতে চাইলেও, শোয়েব মালিক তাদেরকে ভিডিও না করতে অনুরোধ করেন। যদিও বেশকিছু ভিডিও ক্লিপ এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই ঘটনায় এখনো মুখ না খুললেও, শোয়েব মালিক সুস্থ আছেন বলে জানিয়েছে পাকিস্তানী গণমাধ্যমগুলো।

সর্বশেষ
জনপ্রিয়