ঢাকা, ২০২০-১১-২৮ | ১৪ অগ্রাহায়ণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ভার্চুয়াল মোনাজাতে খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা

প্রকাশিত: ০৪:৩১, ২১ নভেম্বর ২০২০  


আজকাল রিপোর্ট
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা এবং বিদেশে চিকিৎসার ব্যবস্থা করতে বিএনপির এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার কণ্ঠশিল্পী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক বেবী নাজনীনের আহ্বানে এই সভা ও ‘বিশেষ দোয়া-মাহফিলের’ আয়োজন করা হয়।
এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, নজরুল ইসলাম খান এবং সেলিমা রহমান ছাড়াও অংশ নেন বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, শিরিন সুলতানা, খায়রোল কবীর খোকন, সুলতান সালাহউদ্দিন টুকু, এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।
নিউইয়র্কের আহলে বায়েত মসজিদের পেশ ইমাম আনসারুল করিম কর্তৃক মোনাজাতের মধ্য দিয়ে শুরু এই অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন ‘আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের সভাপতি শাহাতৎ হোসেন রাজু এবং সঞ্চালনা করেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ফিরোজ আহমেদ।
এই বিশেষ মোনাজাত ও সভায় উপস্থিত ছিলেন কানাডা, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, কাতার, সুইডেন, মালয়েশিয়াসহ ২০ দেশের বিএনপি নেতা-কর্মীরা।

 

সর্বশেষ
জনপ্রিয়