ঢাকা, ২০২০-০৮-১১ | ২৬ শ্রাবণ,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

আবদুর রহিম বাদশাহর ওপর হামলা

ব্রঙ্কসে গাড়ি, ডলার ছিনতাই

প্রকাশিত: ০৬:২৩, ৩১ জুলাই ২০২০  



আজকাল রিপোর্ট
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বাদশাহ ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় সশস্ত্র দুর্বৃত্তরা তারা তাঁর গাড়ি, মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে। গত ২৫ জুলাই শনিবার সন্ধ্যায় আব্দুর রহিম বাদশাহ ব্রঙ্কসের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে সশস্ত্র দুর্বৃত্তের কবলে পড়েন।
আব্দুর রহিম বাদশাহ জানান, সশস্ত্র দুর্বৃত্ত তাকে মারধর করে গাড়ি, মোবাইল ও ওয়ালেট ছিনিয়ে নেয়। ৯১১ এ কল করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে। এ ব্যাপারে মামলা হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
গত ২৬ জুলাই রোববার ব্রঙ্কসের খলিল বিরায়ানী হাউস সাইডওয়াক ক্যাফেতে যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশের সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল এডভোকেট আব্দুর রকিব মন্টুর সাথে প্রবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে এসব কথা জানান আবদুর রহিম বাদশা। এসময় তিনি জানান, তার গাড়ি, মোবাইল ও ওয়ালেট এখনো পুলিশ উদ্ধার করতে পারেনি। তিনি প্রবাসীদের সতর্কতার সাথে চলাচলের পরামর্শ দিয়ে যারা তাকে বিভিন্নভাবে সহযোগিতা এবং তার খোঁজ-খবর নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল এডভোকেট আব্দুর রকিব মন্টুর সাথে মতবিনিময় সভার আয়োজন করেন স্থানীয় কমিউনিটি বোর্ডের ফাস্ট ভাইস চেয়ারম্যান মাস্টার অব ল’ মোহাম্মদ এন মজুমদার।

   
প্রবীণ রাজনীতিক তোফায়েল চৌধুরীর সভাপতিত্বে এবং কমিউনিটি এক্টিভিস্ট শেখ জামাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে এডভোকেট আব্দুর রকিব মন্টু ছাড়াও বক্তব্য রাখেন কমিউনিটি লিডার মোহাম্মদ এন মজুমদার, রাজনীতিক মো. আব্দুর রহিম বাদশাহ, কমিউনিটি এক্টিভিস্ট সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, সাখাওয়াত আলী, নূরে আলম জিকু, শেখ মখলু মিয়া, মনজুর চৌধুরী জগলুল, মির্জা মামুন রশিদ, মামুন ইসলাম, সারোয়ার চৌধুরী, নুরুল ইসলাম, লস্কর মইজুর রহমান জুয়েল, জামাল আহমেদ, সালেহ আহমেদ, মাহবুবুর রহমান চৌধুরী প্রমুখ।
বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুর রকিব মন্টু তার সম্মানে এ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। মতবিনিময়কালে তিনি দেশের বিভিন্ন ইভেন্টে প্রবাসী খেলোয়ারদের অংশ গ্রহণের আহ্বান জানান।
মোহাম্মদ এন মজুমদার তার বক্তব্যে প্রবাসীদের সতর্কতার সাথে চলাচলের পরামর্শ দিয়ে বলেন, আব্দুর রহিম বাদশাহর দুর্বৃত্তের কবলে পড়ার বিষয়টি নিয়ে একটি কুচক্রিমহল অপপ্রচার চালাচ্ছে, যা অত্যন্ত দু:খজনক।

 

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়