ঢাকা, ২০২১-০৫-০৭ | ২৪ বৈশাখ,  ১৪২৮
সর্বশেষ: 
কুরআনের আয়াত বাতিলে ‘ফালতু’ রিট করায় আবেদনকারীকে জরিমানা আদালতের দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড ওয়াক্ত ও তারাবি নামাজের জামাতে সর্বোচ্চ ২০ জন বিদেশে মারা গেছে ২৭০০ বাংলাদেশি আর্থিক ক্ষতি মেনেই সাঙ্গ হলো বইমেলা সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ব্রঙ্কসে খলিলের পিজা এন্ড গ্রীল উদ্বোধন

প্রকাশিত: ০৫:৩৪, ১৭ এপ্রিল ২০২১  


আজকাল রিপোর্ট
   
ব্রঙ্কসে খলিল পিজা অ্যান্ড গ্রীলের যাত্রা শুরু হয়েছে গত ৯ এপ্রিল শনিবার। ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় ১৪৪৫ ওলমাস্টেড এভিনিউয়ের খলিল বিরিয়ানী হাউসটিকেই খলিল পিজা অ্যান্ড গ্রীল স্টোরে রূপান্তর করা হয়েছে। আর খলিল বিরিয়ানী হাউসটি পার্শ্ববর্তী ১৪৫৭ ইউনিয়ন পোর্ট রোডে বৃহত্তর পরিসরে স্থানান্তর করা হয়।
মিলাদ-মাহফিল ও দোয়া-মুনাজাতসহ বর্ণাঢ্য আয়োজনে খলিল পিজা অ্যান্ড গ্রীলের উদ্বোধন হয়। খলিল বিরিয়ানী হাউজ ও পিজা অ্যান্ড গ্রীলের কর্ণধার মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে দোয়া-মাহফিল পরিচালনা করেন বাংলাবাজার জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আবুল কাশেম এয়াহইয়া। মিলাদ মাহফিল পরিচালনা করেন আইটিভির চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ ও আল আমান জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা শাহান শাহ এয়াহইয়া।
এরপর মো. খলিলুর রহমান কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউইয়র্ক স্টেট সিনেটর লুইস সিপুলভিদা, সিটি কাউন্সিলের প্রার্থী মোহাম্মদ এন মজুমদার ও মির্জা মামুনুর রশিদ, মূলধারার রাজনীতিক আব্দুস সহিদ, বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সভাপতি আব্দুল ওয়াহিদ চৌধুরী জাকি, সহ সভাপতি বিলাল ইসলাম, সাধারণ সম্পাদক এসআর লিঙ্কন, সৈয়দ আল ওয়াহিদ নাজিম, সুমন চৌধুরী, সৈয়দ সরাফিন মোর্শেদ, কামরুজ্জামন বাবু, স্বপন তালুকদার, এ ইসলাম মামুন, মঞ্জুর চৌধুরী জগলুল, এমডি আলাউদ্দিন, যুক্তরাষ্ট্র জাসদের সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, সাংবাদিক হাবিব রহমান, দিদার চৌধুরী সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।
প্রতিষ্ঠানের স্বত্ত্ব¦াধিকারী খলিলুর রহমান এ অনুষ্ঠানে করোনা ঝুকির কারণে এবং সময় স্বল্পতার জন্য ব্যাপকভাবে আমন্ত্রণ জানাতে পারেননি বলে গভীর দু:খ প্রকাশ করে বলেন, সকল স্তরের গ্রাহকদের কথা বিবেচনা করে কমিউনিটির সেবায় খলিল পিজা অ্যান্ড গ্রীলকে সাজানো হয়েছে। পিজা ছাড়াও রয়েছে স্যান্ডউইচ, বার্গার সহ অন্যান্য আইটেম। চা-কফির ব্যবস্থাও থাকছে।

 

সর্বশেষ
জনপ্রিয়