ঢাকা, ২০২১-০১-২১ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

বৃহৎ পরিসরে খলিল বিরিয়ানী হাউজ

প্রকাশিত: ০৩:১৯, ৯ জানুয়ারি ২০২১  


আজকাল রিপোর্ট
 
বৃহৎ পরিসরে নিউইয়র্কে বাঙালি মালিকানাধীন খলিল বিরিয়ানী হাউজের উদ্বোধন হবে আগামী ১৩ জানুয়ারি। ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকায় ১৪৪৫ ওলমাস্টেড এভিনিউয়ের ছোট রেস্টুরেন্ট থেকে পার্শ্ববর্তী ১৪৫৭ ইউনিয়ন পোর্ট রোডের বৃহত্তর পরিসরে স্থানান্তরিত হচ্ছে এই রেস্তোরাঁ।  
খলিল বিরিয়ানী হাউজের স্বত্ত্বাধিকারী মোঃ খলিলুর রহমান জানান, বৃহত্তর পরিসরে এটির উদ্বোধন করার কথা ছিলো গত ১৬ ডিসেম্বর। কিন্তু এর দুদিন আগেই নিউইয়র্ক গভর্নর অ্যান্ড্রু ক্যুমো ইনডোর ডাইনিং বন্ধ ঘোষণা করায় সে সময় উদ্বোধন করা সম্ভব হয়নি। কিন্তু ইতোমধ্যে রেস্টুরেন্টটিতে বিপুল অর্থ বিনিয়োগ করা হয়েছে। নিয়মিত পরিশোধ করতে হচ্ছে ভাড়াসহ অন্যান্য খরচ। তাই শত প্রতিকূলতার মাঝেও এ সিদ্ধান্ত নিতে হয়েছে।
তিনি জানান, নতুন রেস্টুরেন্টের বাইরে আউটডোরেও সিটির আইন মেনে বসার ব্যবস্থা থাকছে। রয়েছে ফ্রি ডেলিভারীর ব্যবস্থা। উদ্বোধন উপলক্ষে থাকছে বিশেষ ছাড়ও।

 

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়