ঢাকা, ২০২১-০১-২০ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

বাক্কো সদস্যদের জন্য মিট দ্য মেম্বারস অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৩৬, ২ ডিসেম্বর ২০২০  

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) সম্প্রতি অনলাইন প্ল্যাটফর্মে “মিট দ্য মেম্বারস ২০২০” অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের মাধ্যমে সব বাক্কো সদস্যরা একে অপরের সঙ্গে পরিচিত হন এবং মতবিনিময় করেন। বাক্কো কার্যনির্বাহী কমিটি এ সময় সদস্যদের জন্য বাক্কোর নেয়া বিভিন্ন কর্মসূচি ও পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন নতুন সদস্যদের স্বাগত জানিয়ে অনুষ্ঠানের সূচনা করেন। তিনি বাক্কোর পাঁচটি উপ-কমিটির দায়িত্বপ্রাপ্ত পরিচালকদের আহ্বান জানান কমিটির কার্যক্রমগুলো সবার সামনে তুলে ধরতে। উপ-কমিটির পরিচালকম-লীর মধ্যে ছিলেন সহ-সভাপতি তানভীর ইব্রাহীম, ডিরেক্টর আবু দাউদ খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক তানজিরুল বাসার। বাক্কো সদস্যরা যেসব আর্থিক সুযোগ-সুবিধা পেতে পারেন তা নিয়ে অনুষ্ঠানে বিস্তারিত তথ্য জানান বাক্কোর অর্থ সম্পাদক আমিনুল হক। একই সঙ্গে তিনি উপস্থিত বাক্কো সদস্যদের উপ-কমিটিগুলোতে যুক্ত হয়ে বিভিন্ন কার্যক্রমে সম্পৃক্ত হতেও আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত বাক্কো সদস্যবৃন্দ তাদের মতামত এবং প্রত্যাশা তুলে ধরেন। এরই পরিপ্রেক্ষিতে সভাপতি ওয়াহিদ শরীফ সবাইকে বাক্কোর সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং তাদের উন্নয়নে ভবিষ্যতে আরও বিভিন্ন উদ্যোগ ও পরিকল্পনা গ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। বাক্কোর সিনিয়র সহসভাপতি আবুল খায়েরের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে আয়োজনটি শেষ হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

সর্বশেষ
জনপ্রিয়