শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৩৩

অসুস্থ কুদ্দুস বয়াতির পাশে দাঁড়াল ‘পাঠাও’

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯  

কুদ্দুস বয়াতি অনেক দিন ধরেই গুরুতর অসুস্থ। তিনি ফুসফুসের সংক্রমণে ভুগছেন। তাঁর শারীরিক অবস্থা এখন অত্যন্ত গুরুতর, তিনি মুখে কিছুই খেতে পারছেন না। শুধু স্যালাইনের ওপর নির্ভর করে বেঁচে আছেন। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রাজধানীর মহাখালীতে বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু আশানুরূপ উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য লোকগানের জনপ্রিয় শিল্পী কুদ্দুস বয়াতিকে ৯ মার্চ কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। এখন সেখানে রবীন্দ্রনাথ ঠাকুর কার্ডিয়াক হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

এদিকে রোববার জানা গেছে, এই শিল্পীর চিকিৎসায় আর্থিকভাবে সহযোগিতা করার জন্য তাঁর পাশে এসে দাঁড়িয়েছে পাঠাও। কুদ্দুস বয়াতির উন্নত চিকিৎসার জন্য তহবিল গঠনের জন্য পাঠাও তার নিজস্ব প্ল্যাটফর্মের মাধ্যমে বিভিন্নভাবে আর্থিক সহযোগিতা করার জন্য সবাইকে উৎসাহ দিচ্ছে।

এরই মধ্যে কুদ্দুস বয়াতির চিকিৎসায় সহায়তা করার জন্য এনসিসি ব্যাংকে একটি সঞ্চয়ী হিসাব খোলা হয়েছে—মো. ইলিয়াস কুদ্দুস, ০৫৫-০৩১০০৫৩৮৪৫। আরও রয়েছে একটি বিকাশ হিসাব নম্বর, ০১৭১৬৮২৯৩৯০।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল