ঢাকা, ২০২০-১০-২৬ | ১০ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

বাংলাদেশি আমেরিকান সোসাইটির খাদ্য বিতরণ

প্রকাশিত: ০৪:০০, ১৭ অক্টোবর ২০২০  


আজকাল রিপোর্ট
বাংলাদেশি আমেরিকান সোসাইটি গত বুধবার জ্যামাইকায় ১০০টি পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করেছে এবং ৩৫টি পরিবারের বাড়িতে খাদ্য পৌঁছে দিয়েছে। জ্যামাইকা মসজিদ মিশনের সামনে তাদের এই খাদ্য বিতরণ অনুষ্ঠিত হয়। এটা ছিল তাদের অষ্টম খাদ্য বিতরণ অনুষ্ঠান।
অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সোসাইটির প্রধান উপদেষ্টা মোরশেদ আলম, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারন সম্পাদক ফখরুল আলম, মসজিদ মিশনের টিপু সুলতান, হাফেজ রফিকুল ইসলাম, কামাল আহমেদ প্রমুখ। খাদ্য বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন, সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী, আমিন মেহেদি, সেলিম খান, আমিনুর রহমান রুবেল, শেখ আল আমিন, শেখ গালিব রহমান, ডিউক খান, আবুল কাশেম, মিলন মোল্লা, ফয়েজউল্লাহ, আরিফুর রহমান প্রমুখ।  
এছাড়া এদিন জ্যামাইকায় কাউন্সিল মেম্বর এডরিয়ানি এডামসের আমন্ত্রণে বাংলাদেশি আমেরিকান সোসাইটি মূলধারার একটি সাংবাদিক সম্মেলনে অংশগ্রহণ করে। সম্মেলনে সোসাইটির সভাপতি মোহাম্মদ আলী কোভিড ১৯-এর কারণে ক্ষতিগ্রস্ত বাংলাদেশি কমিউনিটির অবস্থা তুলে ধরেন। তিনি ক্ষতিগ্রস্ত বাংলাদেশিদের জন্য এক খাদ্য সরবরাহ করার জন্য এডরিয়ানি এডাম এবং ডন হঙ্ককে ধন্যবাদ জানান এবং এই খাদ্য সরবরাহ আরো এক মাস অব্যাহত রাখার আশ্বাসের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

সর্বশেষ
জনপ্রিয়