ঢাকা, ২০২০-১০-২৬ | ১০ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ফ্লোরিডায় হারলে গভর্নরকে বরখাস্ত করা হবে: ট্রাম্প

প্রকাশিত: ০২:১৬, ১৮ অক্টোবর ২০২০  

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সতর্ক করে বলেছেন, এবারের প্রেসিডেন্ট নির্বাচনে ফ্লোরিডা অঙ্গরাজ্যে যদি তিনি হেরে যান তাহলে সেখানকার গভর্নর রন ডিস্যান্টিসকে বরখাস্ত করা হবে।

শুক্রবার এক নির্বাচনী সমাবেশের সময় ট্রাম্প তার ঘনিষ্ঠ সহযোগী ফ্লোরিডার গভর্নরকে বলেন, রন, আমরা এই অঙ্গরাজ্যে বিজয়ী হতে যাচ্ছি তো?”

ট্রাম্প বলেন, আপনারা জানেন আমরা যদি বিজয়ী না হই তাহলে তার দায় কিন্তু গভর্নরের। যেভাবেই হোক আমি তাকে বরখাস্ত করব। আমি তাক বরখাস্ত করতে যাচ্ছি। আমি এজন্য একটি পথ বের করব।

ফ্লোরিডার ওই সমাবেশে সমর্থকদের চাঙ্গা রাখতে ট্রাম্প আরো একটি বির্তকিত বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন, “আরো চার বছরের জন্য নয় বরং ১২ বছরের জন্য আমি নির্বাচিত হব।”

বেশি মেয়াদে ক্ষমতায় থাকার ব্যাপারে ট্রাম্প এই প্রথম বক্তব্য দেননি বরং গত মাসে ট্রাম্প এ ইস্যুতে বলেছিলেন, “তিনি তৃতীয় মেয়াদের জন্য আলোচনা করবেন। তিনি জোর দিয়ে বলেন, তিনি বিষয়টি নিয়ে কথা বলার অধিকার রাখেন।

সর্বশেষ
জনপ্রিয়