ঢাকা, ২০২০-১০-২৬ | ১০ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

ফায়ার পাওয়ারসহ পেলোড মোড ২.০ নিয়ে আসছে পাবজি মোবাইল

প্রকাশিত: ০৪:৪৭, ১২ অক্টোবর ২০২০  

দীর্ঘ প্রতীক্ষার পর পেলোড মোড ২.০ নিয়ে আসার মাধ্যমে আরও বাস্তবধর্মী করেছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম পাবজি মোবাইল । প্লেয়াররা এখন থেকে অ্যাপ স্টোর ও গুগল প্লে এর মাধ্যমে গেমটি বিনামূল্যে আপডেট করতে পারবে। নতুন এই আপডেট গেমপ্লেতে গেমারারা নতুন সশস্ত্র যানবাহন, সুপার ওয়েপেন ক্রেটসহ আরও অনেক নতুন কিছুর অভিজ্ঞতা পাবে।

এক বছর আগে পাবজি মোবাইলে যুক্ত করা হয়েছে পেলোড মোড, যার মাধ্যমে গেমাররা যুদ্ধ করার জন্য একটি নতুন অভিজ্ঞতা পেয়েছিলো। পেলোড ২.০ ভার্সনটি যুক্ত করার সাথে সাথে প্লেয়াররা নতুন গেমপ্লেটিতে কৌশলগত সুবিধা অর্জনের পাশাপাশি শক্তিশালী যানবাহন ও আগ্নেয়াস্ত্র ব্যবহার করতে পারবে।

ইউএজেড, ডাসিয়া, অফ-রোড বাগি ও পিক-আপ ট্রাকসহ পাবজি মোবাইলের ক্লাসিক রাইডগুলো প্রতিরক্ষামূলক আবরণ দিয়ে শক্তিশালী করা হয়েছে। একই সাথে প্লেয়াররা নতুন সশস্ত্র হেলিকপ্টার ব্যবহার করতে পারবে। প্লেয়ারদের জন্য নিউ লেজার-গাইডেড মিসাইল ও ফোর-ব্যারেল রকেট লঞ্চারকে সুপার ওয়েপন ক্রেটস এ যুক্ত করা হয়েছে। ৩০ সেকেন্ডের ইউএভি কন্ট্রোল টার্মিনাল, আটটি মিসাইল সজ্জিত ক্ষেপণাস্ত্র নিকটবর্তী শত্রুর অবস্থান উন্মোচন করে এবং ম্যান-পোর্টেবল রাডার শত্রু যানবাহন সম্পর্কে তথ্য প্রকাশ করে থাকে। সকল বিস্ফোরণের ক্ষয়ক্ষতি থেকে কিছুটা বাঁচার জন্য নতুন লুটেবল বম্ব স্যুট সংযুক্ত করা হয়েছে।

সিক্রেট রুমটি যুদ্ধের সময় এলোমেলোভাবে সাজানো হয় যেখানে দুর্দান্ত সব অস্ত্র থাকে। প্রতিটি ম্যাচ শুরুর পরে বেসটি সক্রিয় করা হয় যেখানে প্লেয়াররা ভারী অস্ত্রশস্ত্র ও শক্তিশালী সরঞ্জাম পেয়ে থাকে। প্লেয়াররা যুদ্ধে টিকে থাকার জন্য অ্যাডভান্সড কমিউনিকেশন টাওয়ারের মাধ্যমে মৃত টিমমেটদের পুনরুজ্জীবিত করতে পারে।

সর্বশেষ
জনপ্রিয়