ঢাকা, ২০২১-০১-২১ | ৭ মাঘ,  ১৪২৭
সর্বশেষ: 
শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

প্রেমিকার চোখের ভেতর অন্য পুরুষের ছবি

প্রকাশিত: ০৫:৩৩, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ০৫:৩৪, ৪ জানুয়ারি ২০২১

প্রেমিক-প্রেমিকার মধ্যকার মধুর সম্পর্ক ভেঙে গেল প্রেমিকার চোখের কারণে! এমন অভিনব ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের এক যুগলের জীবনে। কিন্তু সম্পর্ক ভাঙার জন্য প্রেমিকার চোখ কিভাবে দায়ী? ঘটনা হলো, ওই ব্যক্তির গার্লফ্রেন্ড আরেকজনের সঙ্গে ডেটিং অ্যাপে ব্যস্ত থাকার সময় চোখের মনির প্রতিবিম্বে বিষয়টি ধরা পড়েছে।

যুক্তরাজ্যের বাসিন্দা স্যামনুন। টিকটকে একটি ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছেন, সম্প্রতি তার গার্লফ্রেন্ড বিছানায় দূরত্ব বজায় রেখে ফোনে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিল। সে সময় তিনি তার গার্লফ্রেন্ডের ভিডিও ধারণ করছিলেন। কিন্তু পরবর্তীতে সেই ভিডিও জুম করে দেখতে গিয়ে তার আক্কেলগুড়ুম। গার্লফ্রেন্ডের চোখের মনির প্রতিবিম্বে জ্বলজ্বল করছে ডেটিং অ্যাপে অন্য এক পুরুষের সঙ্গের ছবি।

গার্লফ্রেন্ডের চোখের মণির প্রতিবিম্বে প্রতারণার সূত্র খুঁজে বের করায় স্যামনুনকে অনেকে মন্তব্য করেছেন- গোয়েন্দা সংস্থার উচিত তাকে চাকরি দেওয়া।
 

সূত্র-পিপিবিডি.নিউজ

সর্বশেষ
জনপ্রিয়