শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২   আশ্বিন ২২ ১৪২৯   ১১ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৪৮

ভিভোর ৮জিবি র‍্যামের স্মার্টফোন

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯  

মোবাইল কংগ্রেস ওয়ার্ল্ড (২০১৯) শেষ। তা স্বত্বেও স্মার্টফোন কোম্পানিগুলো প্রতিযোগিতায় টিকে থাকতে একের পর এক নতুন সব ফিচার নিয়ে আসছে বাজারে। স্মার্টফোন নির্মাতা ভিভোও পিছিয়ে নেই এই প্রতিযোগিতায়।

এই বছরের মার্চ মাসেই আসছে ভিভো’র এক্সক্লুসিভ 'এক্স ২৭' স্মার্টফোন। ফোনটির সুপার অ্যামোলেড ৬.৩৯ ইঞ্চির নচবিহীন ডিসপ্লে তে থাকছে ফুল এইচ ডি রেজুলেশন।

এক নজরে

৬.৩৯ ইঞ্চির বিগ ডিসপ্লে

শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট

৮জিবি র‍্যাম সাথে ২৫৬ জিবি স্টোরেজ

১৬ মেগাপিক্সেল পপআপ সেলফি ক্যামেরা

৪৫ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি

দুর্দান্ত পারফর্মেন্সের জন্য থাকছে স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর এবং ৮জিবি র‍্যামের সাথে ২৫৬ জিবির লার্জ স্টোরেজ।

সেলফি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা। ত্রিপল রেয়ার ক্যামেরা সেটআপে থাকবে সনির (আইএমক্স৫৮৬) ৪৮ মেগাপিক্সেল সেন্সর। আর ১৩ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল লেন্সের সাথে ৫ মেগাপিক্সলে ট্রু ডেপথ সেন্সর ক্যামেরা।

ফোনটিতে হেভি ইউজারদের চাপ সামলাতে থাকছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। ফাস্ট চার্জিং সুবিধা দিতে ব্যবহৃত হয়েছে ২২.৫ ওয়াট এবং ইউএসবি সি পোর্ট।

ভিভো 'এক্স ২৭' স্মার্টফোনটি ব্লু ও গোল্ড এই দুইটি ভিন্ন রঙে পাওয়া যাবে। যার বাজার মূল্য হবে ৫৩৬ মার্কিন ডলার এবং বাংলাদেশি টাকায় ৪৫ হাজার টাকা।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল
এই বিভাগের আরো খবর