ঢাকা, ২০২০-১০-২৬ | ১০ কার্তিক,  ১৪২৭
সর্বশেষ: 
অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

নীনা আহমেদের সমর্থনে গণজোয়ার

প্রকাশিত: ০৩:৪৮, ১৭ অক্টোবর ২০২০  


আজকাল রিপোর্ট
মূলধারার শ্রমিক-কর্মচারি ইউনিয়নের পর পেনসিলভেনিয়া স্টেট অডিটর জেনারেল পদে ড. নীনা আহমেদকে দ্ব্যর্থহীন সমর্থন জানালো ‘ফিলাডেলফিয়া ইনক্যুয়ারার’ নামক জনপ্রিয় একটি দৈনিক পত্রিকা। পত্রিকাটির সম্পাদকীয় পরিষদ সর্বসম্মত সিদ্ধান্তে বলেছে, পেনসিলভেনিয়া স্টেটের সর্বোচ্চ নীতি-নির্ধারণ পর্যায়ে নারী নেতৃত্বের শূন্যতা পূরণে তিনি সক্ষম হবেন। এই স্টেটের আয়-ব্যয়ের ব্যাপারে জনমনে যে সন্দেহ-সংশয় বিরাজ করছে তা দূর করার মধ্য দিয়ে নীনা আহমেদ প্রশাসনের সর্বস্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে সকলে মনে করছি।
ফিলাডেলফিয়া ইনক্যুয়ারারের এই সমর্থনকে নিজের জন্য অত্যন্ত গৌরবের বলে উল্লেখ করেন ড. নীনা আহমেদ। তিনি সকলের প্রত্যাশার পরিপ্রেক্ষিতে ১৩ অক্টোবর প্রদত্ত এক বিবৃতিতে পুনরায় উল্লেখ করেছেন, স্টেটের আয়-ব্যয়ের সর্বোচ্চ পর্যায়ের ওয়াচডগ হিসেবে আমি জনগণের ট্যাক্সের অর্থ যথাযথভাবে ব্যয় হচ্ছে কিনা সেটি নিশ্চিত করবো। ব্যক্তিগতভাবে আমি একজন বিজ্ঞানী, জনসেবক, তৃণমূলের কর্মী এবং সর্বশেষে একজন ডেমোক্র্যাট। আমার মন্ত্র হচ্ছে, ‘কেউ পিছিয়ে থাকবে না, সকলকেই একসাথে নিয়ে এগুবো।’ কদিন আগেই সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামাও ড. নীনাকে সমর্থন জানিয়েছেন। এভাবেই নীনার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে সর্বত্র।
উল্লেখ্য, বাংলাদেশি আমেরিকান হিসেবে ড. নীনাই প্রথম একজন যিনি স্টেটভিত্তিক একটি আসনে প্রধান রাজনৈতিক দল ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী হয়েছেন। এর আগে তিনি প্রেসিডেন্ট ওবামার উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এছাড়া ফিলাডেলফিয়া সিটির ডেপুটি মেয়র হিসেবেও কর্মরত ছিলেন অতি সম্প্রতি। আরো উল্লেখ্য, এ নির্বাচন ৩ নভেম্বর একইসাথে অনুষ্ঠিত হবে।

 

কমিউনিটি সংবাদ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়