বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৬ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কোনো ভুল মানুষকে পাশে রাখতে চাই না বাসস্থানের চরম সংকটে নিউইয়র্কবাসী ট্রাকসেল লাইনে মধ্যবিত্ত-নিম্নবিত্ত একাকার! ছুটি ৬ মাসের বেশি হলে কুয়েতের ভিসা বাতিল ১০ হাজার বাড়িঘর ক্ষতিগ্রস্ত চুক্তিতে বিয়ে করে ইউরোপে পাড়ি আইফোন ১৪ প্রোর ক্যামেরায় নতুন দুই সমস্যা পায়ের কিছু অংশ কাটা হলো গায়ক আকবরের ১৫ দিনে রেমিট্যান্স এসেছে ১০০ কোটি ডলার নারী ফুটবলে দক্ষিণ এশিয়ার চ্যাম্পিয়ন বাংলাদেশ অতীতের সব রেকর্ড ভেঙে আবার বাড়লো স্বর্ণের দাম
৪৪

নির্মাতাকে বিয়ে করে একই ফ্ল্যাটে থাকছেন মেহজাবীন!

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২২  

তারকা বলেই কথা, তাই তাদের সবকিছু নিয়েই সাধারণ মানুষ ও গণমাধ্যমের আগ্রহটা একটু বেশি। লুকানো বা গোপনে রাখা বিষয়টিও একমুখ-দুইমুখ করে ছড়িয়ে পড়চ্ছে। তেমনি জানা গেছে, বিয়ে করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গত কয়েকদিন ধরেই শোবিজে ভাসছে মেহজাবিনের বিয়ের গুঞ্জন।

দুই বছর আগে তার দীর্ঘ দিনের ‘প্রেমিক’ বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীবকে নাকি বিয়ে করেছেন তিনি। বর্তমানে তারা নাকি একসঙ্গে গুলশানের একটি ফ্ল্যাটেও থাকছেন। প্রায়ই নাকি তারা অবকাশ যাপনে যান। সম্প্রতি একসঙ্গে যুক্তরাষ্ট্র গিয়েছেন বলেও কানাঘুষা রয়েছে। এই নিয়ে একটি সংবাদমাধ্যমেও প্রকাশ পেয়েছে খবর।

মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিবের সম্পর্কের বিষয়টি সামনে আসে তানজিন তিশার একটি টিকটক ভিডিওর মাধ্যমে। তিশার সেই ভিডিওতে দেখা যায় মেহজাবিন চৌধুরী এবং আদনান আল রাজিব দুজন হাত ধরে হাঁটছেন। কেউ কেউ বলছে, দুই বছর হলো মেহজাবিন আদনান আল রাজিব বিয়ে করেছেন। তারা গুলশানে থাকেন। তারা একসঙ্গে বেশ কয়েকবার অবকাশ যাপন কাটিয়েছেন। যদিও বিষয়টির সত্যতা জানা যায়নি।  

সূত্র বলছে, দুজনের মধ্যে সম্পর্কটা অনেকদিনের। দুজনের পরিবারের মধ্যেও জানাশোনা। তাই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াচ্ছে। এই অভিনেত্রী ও নির্মাতার  কাছের অনেক সহকর্মীও বিয়ের ব্যাপারটি জানেন। তবে মেহজাবিন ও আদনানের আপত্তির কারণেই কেউ বিষয়টি প্রকাশ করেন না।  

এদিকে, বিষয়টি নিয়ে সরাসরি মুখ না খুললেও, বিরক্তি প্রকাশ করেছেন মেহজাবীন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবিন চৌধুরী বলেন, এটা আসলে অপসাংবাদিকতা।

সাপ্তাহিক আজকাল
সাপ্তাহিক আজকাল