ঢাকা, ২০২১-০৩-০৪ | ১৯ ফাল্গুন,  ১৪২৭
সর্বশেষ: 
সুন্দরী মডেলের অপহরণ চক্র ! মোটরসাইকেল উৎপাদনে বিপ্লবে দেশ যুক্তরাজ্যে করোনার আরও মারাত্মক ভ্যারিয়েন্ট শনাক্ত ৮ থেকে ১২ সপ্তাহ বিরতিতে অক্সফোর্ডের টিকা বেশি কার্যকর সবাই সপরিবারে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নিন: প্রধানমন্ত্রী শেষ রাতে দু’রাকাত নামাজ জীবন পরিবর্তন করে দিতে পারে নতুন করোনাভাইরাস আতঙ্কে ইউরোপ-আমেরিকার শেয়ারবাজারে ধস জুনের মধ্যে আসছে আরও ৬ কোটি করোনার টিকা বাড়িভাড়ায় নাভিশ্বাস, ফের বাড়ানোর পাঁয়তারা অমিতাভের পর অভিষেকও করোনা আক্রান্ত বিশ্ব ধরেই নিচ্ছে বাংলাদেশ জালিয়াতির দেশ : শাহরিয়ার কবির ইরাকে মর্গের পাশে রাত কাটছে বাংলাদেশিদের! বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শক বাংলাদেশের সেঁজুতি সাহা সাহেদর টাকা থাকত নাসির, ইন্ডিয়ান বাবু ও স্ত্রী সাদিয়ার কাছে ‘বাংলাদেশিদের ভোট দিন’ মানবতার সেবায় কমিউনিটি নেতৃবৃন্দ অনিশ্চিতায় ফেরদৌস খন্দকার কৃষ্ণাঙ্গ হত্যা থামছেই না বিক্ষোভ অব্যাহত গভর্নরের সিদ্ধান্ত মানছে না মেয়র অভিবাসীরা জিতলেন হারলেন ট্রাম্প করোনার ধাক্কা - মে মাসে রপ্তানি কমেছে ২০ হাজার কোটি টাকার পুলিশ সংস্কার বিল উঠলো মার্কিন কংগ্রেসে লাইফ সাপোর্টে থাকা নাসিমের জন্য মেডিকেল বোর্ড পুনর্গঠন আইসিইউ নিয়ে হাহাকার ঈদের ছুটিতে অনিরাপদ হয়ে উঠছে গ্রামগুলো ঘরে ঘরে ভুতুড়ে বিল, বিদ্যুৎ বিভাগ বলছে সমন্বয় হবে নিউইয়র্কে ‘ট্রাম্প ডেথ ক্লক’ নিউইয়র্কে জেবিবিএ’র পরিচালক ইকবালুর রশীদ লিটনের মৃত্যু নিজ আয়ে চলা শুরু করলো বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি কবে খুলবে নিউইয়র্ক নিউইয়র্কে এবার নতুন ভাইরাসে শিশুরা আক্রান্ত

নিউ ইয়র্ক টাইমসের ফ্রন্ট পেইজে একটি প্রাণের জন্যে একটি বিন্দু

প্রকাশিত: ০৪:৫১, ২২ ফেব্রুয়ারি ২০২১  

করোনায় যুক্তরাষ্ট্রের প্রাণহানির সংখ্যা ৫ লাখের কাছাকাছি। প্রতিটি মানুষের জন্য একটি ডট, আর এই ডট দিয়েই ২১ ফেব্রুয়ারির পত্রিকার প্রথম পাতার প্রায় অর্ধেক জুড়ে একটি কলাম করা হয়েছে। প্রধান খবরই ছিলো এক বছরে করোনায় মৃতের সংখ্যা নিয়ে।

পত্রিকার কাভার পেজ তাদের ফেসবুক পেজে শেয়ার হওয়ার পর  বাংলাদেশ সময় রাত তিনটা পর্য ন্ত ৭৭ হাজার রি-অ্যাকশন পেয়েছে। কমেন্ট ৬ হাজার একশ আর শেয়ার  ২৫ হাজার।

 কমেন্টে Billie Zahurak    নামের এক নারী লিখেছেন, My husband is one of those dots. The blackest time…December 27th. The blackest day of my life. I will never survive this pain and grief. I never imagined something could hurt this much. Please, do the right things. Be safe. Stay vigilant. I wouldn’t wish the pain I saw my husband suffer…or the pain I’m living through…on anyone. Not anyone.


এমন অনেক ব্যথাতুর কথায় পাঠকের চোখে জল এনেছেন স্বজনহারা মানুষ।

নিউইয়র্ক বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়